1. riyaakhter747@gmail.com : Riya Akther : Riya Akther
কোথায় আছো? এই প্রশ্নের অস্থির রোমান্টিক ও মজাদার ৫টি উত্তর 
কোথায় আছো প্রশ্নের রোমান্টিক উত্তর
কোথায় আছো? এই প্রশ্নের অস্থির রোমান্টিক ও মজাদার ৫টি উত্তর 

কোথায় আছো? এই সাধারণ একটি প্রশ্নের কত রোমান্টিক মজাদার উত্তর দেয়া সম্ভব।  সেটা আপনি কোনদিন কল্পনাও করেননি? পুরো পোস্টটি দেখুন একবার তাহলে বুঝতে পারবেনব। আপনার বয়ফ্রেন্ড বা গার্লফ্রেন্ড অথবা আপনি যাকে পছন্দ করেন বা পটাতে চান।  এমন কেউ যদি আপনাকে ফোন করে বা ম্যাসেজে জিজ্ঞাসা করে কোথায় আছো।  তখন আপনি যেখানে আছেন সোজাসাপ্টা সেটাই বলে দেন।

কোথায় আছো? এই প্রশ্নের অস্থির রোমান্টিক ও মজাদার ৫টি উত্তর 

 অথচ আপনি কিন্তু চাইলেই এই প্রশ্নের অনেক রোমান্টিক উত্তর দিতে পারতেন। যেটা শুনে আপনার সেই পছন্দের মানুষটি আপনার উপর ইমপ্রেস হয়ে যেত। অথবা আপনি চাইলে কিন্তু এই প্রশ্নের অনেক মজাদার উত্তর দিতে পারতেন ।যেটা শুনেছি অনেক মজা পেত এবং হাসতো এতে করে আপনার তো আর কোন লস হতো না বরং আপনার অনেক উপকারী হতো তাই না। তো চলুন কথা না বাড়িয়ে কোথায় আছো? এই প্রশ্ন কয়েকটি রোমান্টিক ও মজাদার উত্তর জেনে নেয়া যাক।

কোথায় আছো? এই প্রশ্নের রোমান্টিক উত্তর

 নাম্বার 1 আপনি যাকে পছন্দ করেন বা ভালবাসেন। সে যখন আপনাকে জিজ্ঞেস করবে কোথায় আছো? তখন আপনি মজা করে তাকে বলতে পারেন, তোমার হৃদয়ে ঘুরতে এসেছি তবে বেশি উপর মনে হয় থাকতে পারবো না। মোবাইল করছে বাসায় যেতে হবে। বিশ্বাস করুন এমন করে কাউকে বললে সে শোনার পর হাসতে হাসতে অস্থির হয়ে যাবে। এতটা মজা পাবে আপনি কল্পনাও করতে পারবেন না।

 নাম্বার 2 আপনার বয়ফ্রেন্ড অথবা আপনার গার্লফ্রেন্ড যখন আপনাকে ফোন করে বা ম্যাসেজে জিজ্ঞাসা করবে কোথায় আছো? তখন আপনি রোমান্টিক করে তাকে বলবেন তোমার নজরে বাহির এ তোমার হৃদয়ের মাঝে আছে। আপনি যদি এই কথাটি খুব সুন্দর করে বলতে পারেন। তো আমি কথা দিলাম যাকে এটি বলবেন তার হৃদয় একদম ইমোশনাল হয়ে যাবে। সে পুরো ইমোশনাল হয়ে যাবে কথাটি শোনার পর। 

নাম্বার 3 হয়তো কাউকে খুব পছন্দ করেন বা ভালবাসেন এবং সেই মানুষটিও সেটি জানে। বাট সে আপনার সাথে প্রেম করতে রাজি হচ্ছে না বা আপনি তাকে পটাতে পারছেন না। এমন কেউ যদি আপনাকে জিজ্ঞেস করে কোথায় আছো বলে।  আপনি মজা করে তাকে বলতে পারেন, তোমার হৃদয়ে তোমার ভাবনা তে তোমার কল্পনাতে এমনকি তোমার স্বপ্নে কোথাও আমাকে জায়গা দিচ্ছ না তো কোথায় থাকব রোহিঙ্গা ক্যাম্পে আশ্রয় নিয়েছি।  এ কথাটি.তারপর সে হাসতে হাসতে অস্থির হয়ে যাবে এবং আপনি একটা জিনিস খেয়াল করে দেখুন আপনি কিন্তু এই কথাটির মাধ্যমে তাকে আপনার সাথে রিলেশন করতে বলছেন।  বাট সেটা মজার ছলে বলার কারনে সে ও মজা পেল বাট আপনার কাজটি হয়ে গেল। 

 নাম্বার 4 আপনি যাকে পছন্দ করেন বা ভালবাসেন।  এমন কেউ যখন আপনাকে জিজ্ঞেস করবে কোথায় আছো ? তখন আপনি তাকে এটি বলতে পারেন,  এতক্ষণ তো বাসাতেই ছিলাম বাট তোমার কন্ঠটা শোনার পর কোথায় যেন হারিয়ে গেলাম। এখন যে কই আছি বলতে পারছিনা। তো এমন উত্তর শুনে যে কেউ অনেক মজা পাবে। এতে কোন সন্দেহ নেই। আর হ্যাঁ এতক্ষণ বাসায় ছিলাম একথাটি জায়গায় আপনি অন্য কিছু বলতে পারেন। আর মেসেজের ক্ষেত্রে বলবেন এতক্ষণ তো বাসাতেই ছিলাম বাট তোমার মেসেজ পাওয়ার পর কোথায় যেন হারিয়ে গেলাম। এখন কই আছি বলতে পারছিনা।

আরো কিছু পোস্ট নিচে দেওয়া আছে আপনারা চাইলে দেখে নিতে পারেন-

প্রপোজ করার রোমান্টিক চিঠি

আবেগ নিয়ে কিছু কথা

কি করছো এর প্রশ্নের রোমান্টিকউত্তর

কি উত্তর গুলা কেমন লাগলো ।এভাবে আপনি চাইলে কিন্তু নিজেও বুদ্ধি খাটিয়ে। এমন মজার মজার উত্তর বের করতে পারবেন। আশা করি আর্টিকেলটি আপনার ভালো লেগেছে। এই ধরনের নতুন নতুন আর্টিকেল পেতে আমাদের ওয়েবসাইটি সাবস্ক্রাইব করে রাখুন। ধন্যবাদ।

আমার বন্ধুদের মাঝে শেয়ার করব
About The Author
Riya Akther
আমার নাম রিয়া আক্তার। আমি একজন স্টুডেন্ট। মেয়ে পটানোর থেরাপি সম্পন্ন ব্যতিক্রমধর্মী একটি ওয়েবসাইট। আমি মূলত মেয়ে পটানোর থেরাপির ওয়েবসাইটের সকল আর্টিকেল লিখেছি। আমি আমার আর্টিকেলে আপনাদের মাঝে যেসব আইডিয়া শেয়ার করেছি এগুলো মূলত আমার বন্ধু বান্ধব ও বান্ধবীদের ব্যক্তিগত অভিজ্ঞতা থেকে নিয়েছি। আমার এই ওয়েবসাইটে কাজ করার উদ্দেশ্য হচ্ছে উদ্দেশ্য হচ্ছে যাতে করে সবাই তার ভালোবাসার মানুষের কাছে তার মনের কথা খুব সহজে জানাতে পারে এবং আমার ওয়েবসাইটের মাধ্যমে আমি যাতে আপনাদের ভালোবাসার মানুষটিকে পেতে আপনাদেরকে সকল ধরনের সাহায্য করতে পারি।