গরম নিয়ে জোকস ফানি স্ট্যাটাস (১০০% কাজ করবে)

হ্যালো বন্ধুরা আশা করি সবাই ভাল আছেন। আজ আমি আপনাদের সাথে শেয়ার করব জনপ্রিয় ৫০+গরম নিয়ে জোকস, ফানি স্ট্যাটাস, ক্যাপশন ও কবিতা। মাঝে মাঝে গরম এতটাই বেশি করে যে আমাদের জন্য তা সহ্য করা অতিষ্ঠ হয়ে পড়ে। এ সময় ফেসবুকে দু-একটা হাসির জোকস দেখলে মনটা আবার ভালো হয়ে যায়। আজ আমি আপনাদের মাঝে এ ধরনের কয়েকটি জনপ্রিয়  গরম নিয়ে জোকস, ফানি স্ট্যাটাস, ক্যাপশন ও কবিতা শেয়ার করব।

বর্তমানে গরম অত্যন্ত বেশি পড়ছে। মাঝে মাঝে গরম এতটাই বেশি পড়ে যে তা আমাদের জন্য সহ্য করা অনেকটাই কঠিন হয়ে পড়ে। তবুও এর মধ্যে কাজ চালিয়ে যেতে হয়। কিন্তু এই প্রচন্ড গরমে যখন কাজ  চালানো কঠিন হয়ে পড়ে তখন কিছু সময় ব্রেক নিয়ে নানা রকম হাসির জোকস পড়ে মনটা আবার ভালো করা যায়। আর সারাদিন গরমের পর আপনি যখন ক্লান্ত হয়ে যাবেন তখন এই সামান্য হাসি আপনাকে নতুন করে কাজ করার উৎসাহ জাগাবে।

গরম নিয়ে জোকস ফানি স্ট্যাটাস (১০০% কাজ করবে)

প্রথমে আমরা আপনাদের সাথে আলোচনা করব বর্তমানে জনপ্রিয় কয়েকটি গরম নিয়ে হাসির কবিতা নিয়ে। গরম নিয়ে শুধুমাত্র আমরা একাই বিরক্ত নই। বিভিন্ন সময় বিভিন্ন কবিগন গরম নিয়ে নানা রকম হাসির কবিতা আবৃত্তি করেছে। বর্তমানে তার কয়েকটি জনপ্রিয় লাইন আজ আমি আপনাদের মাঝে শেয়ার করব। আপনারা চাইলে এগুলো ফেসবুকে স্ট্যাটাস হিসেবে ব্যবহার করতে পারেন অথবা ক্যাপশন হিসেবে ব্যবহার করতে পারেন।

 

শীত গেলো গরম এল, পুকুরের পানি ময়লা হল। গরমের এখনো নুতন রুপ, নদীতে দিতে হবে ডুপ। ওরে আমার বন্ধু গন, তোমাদের গরমের নিমন্ত্রণ।

 

শুষ্ক বালি ডালপালা ক্লান্ত চাতক মাখছে রোদ… তপ্ত বাতাস আগুন হাওয়া একটানা বিরক্তিবোধ

ভিজছি আমি রোদ দুপুরে ঘামের গন্ধে টাল মাতাল, শুকনো ঠোঁট, খুঁজছে জল জল আগলে ওই পাতাল।

গরম নিয়ে জোকস জীবনে প্রেম ছাড়া বেঁচে থাকা যাই, কিন্তু এই গরমে ফান ছাড়া নয়। ডিয়ার গরম আমকে ছেরে চলে যাও কারন জোর করে ভালোবাসা হয় না।

মাথার উপর বেহিসেবি অরুণ আলো জামার কলার, গোঁফের আড়াল, ঘামছে দাড়ি; ক্লান্ত চোখে অন্ধকার, দেখছি কালো বুক পকেটের পয়সাগুলো ভিজে যাচ্ছে ভারী।

গরম সেতো আচ্ছা গরম গরম সেতো মহা গরম,,,, এই গরমে পাই আমরা বিষণ তাপের চাপ  এই গরমে দেখি আমরা রোজ গোসলের ছাপ 

জনপ্রিয় ১০ টিগরম নিয়ে কবিতা

উপরে আমরা আপনাদের মাঝে গরম নিয়ে হাসির ফেসবুক স্ট্যাটাস শেয়ার করেছে। এবার আমরা আপনাদের মাঝে শেয়ার করব বর্তমানে সব থেকে জনপ্রিয় কয়েকটি গরম নিয়ে ক্যাপশন। আমরা যেসব ক্যাপশন আপনাদের মাঝে শেয়ার করব এগুলো তুলনামূলক ছোট হয়। তাই আপনি চাইলে আপনি ভালোবাসার মানুষকে মেসেজ হিসেবে অথবা ফেসবুকে স্ট্যাটাস হিসেবে ব্যবহার করতে পারেন। কোন সমস্যা নেই।

এক পশলা বৃষ্টির পরে একটু রোদের মতো ই, আমি আমার ভালোবাসায় তোমাকে স্নিগ্ধ করতে চাই।
মানুষ সফলতা চাইলেও, কখনো দুঃখের রোদে পড়তে চায় না।
যেই রোদ তোমারও সেই রোদ আমার ও। শুধু তোমার আকাশে স্নিগ্ধ রোদ, আর আমার আকাশে কড়া।
কথায় আছে, প্রভাতের প্রথম রোদ যখন কারো মুখে পড়ে, তার হৃদয়ে হাজারো বৃষ্টি কনা ঝংকার দিয়ে ওঠে।
পৃথিবী তার সমস্ত আয়োজন নিয়ে একটা হাস্যোজ্বল রোদেলা দিনের জন্য অপেক্ষা করে।
 এতো টা রোদ তোমারও হোক, যতটা রোদে পুরো আকাশ প্রজ্বলিত হয়।‌
যেভাবে রোদ প্রভাতফেরীর সঙ্গী হয়, আমি চাই তুমি ও সেভাবেই আমার হৃদয় আসন গ্রহণ করো।
সূর্য থেকে রোদ যেভাবে হাজারো মাইল বেগে পৃথিবীতে ছুটে আসে, আমি ও তোমার কাছে সেভাবেই ছুটে আসি।

উপরে আমরা আপনাদের বর্তমানে সেরা এবং অত্যন্ত জনপ্রিয় কয়েকটি গরম নিয়ে ক্যাপশন শেয়ার করেছি। আশা করি আপনাদের ভাল লাগবে। এগুলো চাইলে আপনারা রোমান্টিক গরম নিয়ে মেসেজ হিসেবে ব্যবহার করতে পারেন। এক্ষেত্রে অবশ্যই আপনাদের প্রয়োজন অনুযায়ী কিছুটা এডিট করে নিতে হবে।

জনপ্রিয় ১০ টিগরম নিয়ে স্ট্যাটাস

গরম নিয়ে বিভিন্ন সময় বিভিন্ন ঐতিহাসিক ব্যক্তিগণ নানা রকম কথা বলেছেন যা বর্তমানে উক্তি হিসেবে পরিচিত। আজ আমরা আপনাদের মাঝে বিশিষ্টগণ ও ঐতিহাসিক ব্যক্তিদের গরম নিয়ে উক্তি শেয়ার করব ও আলোচনা করব। আপনারা চাইলে এসব উক্তি ফেসবুকে স্ট্যাটাস অথবা ক্যাপশন হিসেবে ব্যবহার করতে পারেন। আপনাদের সুবিধার্থে আমরা যাচাই-বাছাই সে সে সব থেকে জনপ্রিয় এবং বর্তমানে সব থেকে বেশি ব্যবহৃত গরম নিয়ে উক্তিগুলো আপনাদের মাঝে শেয়ার করছে।

নিজের জীবনকে রাখো এক আগুন এর মধ্যে। আর খোজো তাদেরকে যারা সেই আগুনটুকু নিভাতে চায়। — রুমি
আগুন সবচেয়ে বেশি উজ্জ্বলভাবে পোড়ে অন্ধকারে। — সুজানে কলিন্স
সময় হলো সেই আগুন যেই আগুনে আমরা প্রতি নিয়ত পুড়ে থাকি। — গিনি রডেনবেরি
“গরমের কারো না লেগে যাওয়ার নিশ্চয়তা, জীবনের সুখের অটুট সুখরস।”
এই গরমে বাতাস ছাড়া যেমন থাকা যায়না, তেমনি পানি ছাড়াও এই গরমের মধ্যে টিকে থাকা যায় না।
যেই আগুন আমাদের উষ্ণতা দেয় সেই আগুনই আমাদের পুড়িয়ে ফেলতে পারে। এখানে দোষটা আগুন এর নয়। — স্বামী বিবেকানন্দ।

উপরে আমার বর্তমানে সব থেকে জনপ্রিয় এবং বর্তমানে সেরা বিশিষ্টগণ ও ঐতিহাসিক ব্যক্তিদের গরম নিয়ে উক্তি আপনাদের মাঝে শেয়ার করেছি। আশা করি আর্টিকেলটি আপনাদের ভালো লেগেছে। আপনারা যারা এসব উক্তি এদের পছন্দ অনুযায় কপি করে নিয়ে ফেসবুক স্ট্যাটাস হিসেবে অথবা ক্যাপশন হিসেবে ব্যবহার করতে পারেন। আবার আপনারা চাইলে এখান থেকে ধারণা নিয়ে নিজের মনের মতো করে এডিট করার পর নিজে ভালোবাসার মানুষটিকে মেসেজ হিসেবে এসব ক্যাপশন ও উক্তি ব্যবহার করতে পারেন।

এবার আমরা আপনাদের সাথে আলোচনা করব বর্তমানে সেরা এবং জনপ্রিয় কয়েকটি গরম নিয়ে জোকস। এগুলো চাইলে আপনি ফেসবুক স্ট্যাটাস হিসেবে ব্যবহার করে অন্যকে খুব সহজে হাসতে পারেন। আবার নিজের ভালবাসার মানুষটাকে হাসানোর জন্য মেসেজ হিসেবে এগুলো ব্যবহার করতে পারেন। তাহলে চলুন আর দেরি নয় দেখে নেওয়া যাক।

আশা করি আর্টিকেলটা আপনাদের ভালো লেগেছে। এই ধরণের আরো নতুন নতুন আর্টিকেল পেতে এবং সবার আগে সকল তথ্য জানতে আমাদের ওয়েবসাইটটি সাবস্ক্রাইব করে রাখুন। আর আপনি যদি আমাকে ওয়েবসাইট ইতিমধ্যে সাবস্ক্রাইব করে থাকেন তবে আপনাকে অসংখ্য ধন্যবাদ।