1. riyaakhter747@gmail.com : Riya Akther : Riya Akther
মেয়েদের রাগ ভাঙ্গানোর মেসেজ ১০০% কাজ করবে
মেয়েদের রাগ ভাঙ্গানোর মেসেজ
মেয়েদের রাগ ভাঙ্গানোর মেসেজ ১০০% কাজ করবে

হ্যালো বন্ধুরা আশা করি সবাই ভাল আছেন আজ আমি আপনাদের মাঝে শেয়ার করব মেয়েদের রাগ ভাঙ্গানোর মেসেজ। বিভিন্ন কারণে নিজের ভালোবাসা মানুষটি আমাদের উপর রাগ করে থাকে। অনেক সময় দেখা যায় যে ভালোবাসার মানুষটা আপনার জন্য দীর্ঘ সময় কোথাও দেখা করার জন্য অপেক্ষা করছে কিন্তু আপনি কোন কারনে কাজের চাপে অথবা অন্য কোন কারণে তার সাথে দেখা করতে পারেনি অথবা দেরি করে ফেলেছেন। আর যার কারণে আপনার ভালোবাসার মানুষকে আপনার সাথে দেখা না করে রাগ করে চলে গিয়েছে।

এখন আপনি ফোন দিলে সে আপনার সাথে যোগাযোগ করছে না অথবা আপনি মেসেজ করলো তার রিপ্লাই দিচ্ছেনা। কিন্তু আপনার মেসেজ ঠিক আছে সিন করছে। এখন তার রাগ ভাঙ্গানোর একটি উপায় হল ইমোশনাল এবং কষ্টের কিছু মেসেজ সেন্ড করা। তাই আজ আমি আপনাদের মাঝে শেয়ার করব মেয়েদের রাগ ভাঙ্গানোর মেসেজ। মেসেজগুলো আমার বিভিন্ন ওয়েবসাইট এবং বিভিন্ন ধরনের সামাজিক যোগাযোগ মাধ্যম থেকে সংগ্রহ করেছি এবং এর জনপ্রিয়তা ও কার্যকারিতা যাচাই-বাছাই শেষ আপনাদের মাঝে শেয়ার করা হয়েছে। তাই আপনারা মেসেজগুলো নিশ্চিন্তে ব্যবহার করতে পারেন।

মেয়েদের রাগ ভাঙ্গানোর মেসেজ ১০০% কাজ করবে

মেয়েদের রাগ সবসময় নাকের ডগায় থাকে এবং তারা ওর প্রতি আপনার উপর রাগ করবে এটাই তাদের স্বভাব। আপনার ভালোবাসার মানুষটা আপনার উপর রাগ করবে এবং আপনি তার রাগ ভাঙ্গাবেন এটাই ভালবাসার সৌন্দর্য। আর যদি আপনি সেটা না পারেন তবে আপনি কখনোই একটা মেয়েকে ভালবাসতে পারবেন না এবং ভালোবাসলেও তাকে দীর্ঘদিন নিজের কাছে আটকে রাখতে পারবেন না। তাহলে চলুন আর দেরি না করে দেখে নেওয়া যাক মেয়েদের রাগ ভাঙ্গানোর মেসেজ গুলো।

পাগলি আমার রাগ করেনা,,,,,, একটু কাছে এসো। তোমার জন্য কান ধরেছি।। একটু ভালোবাসো। আই লাভ ইউ।।

তুমি রাগ,,,, তুমিই রঙ,,,, শিরার কোনে শিহরন । ছুঁয়ে দিলে তোমার ঐ ঠোঁটে,,,,,,স্পন্দন খোঁজে বিদ্ধ আমার এই মন।

তোমার অভিমানের জন্য হয়তো তোমাকে কেউ শাস্তি দেবে না,,,,, কিন্তু তোমার অভিমানই তোমাকে অনেক শাস্তি দেবে।

শুনেছি ভালো মানুষের কপালে ভাত জোটে না ! . তাহলে কি আমাকে সারাজীবন বিরিয়ানি খেয়ে থাকতে হবে..?

সব শখ মিটে গেলে বেঁচে থাকার প্রেরণা নষ্ট হয়ে যায়। যেসব মানুষের শখ মিটে গেছে তারা অসুখী।

তুমি যদি হও অভিমান, আমি হব বৃষ্টি, ভিজিয়ে দেবো তোমার কষ্ট যত , বৃষ্টির প্রতিটা ফোঁটায় অনুভব করবে আমার মনে আছে ভালবাসা কত।

যার কাছে ঘুম আনন্দময় সে-ই পৃথিবীর সবচেয়ে সুখী মানুষ। অতি সামান্য জিনিসও মানুষকে অভিভূত করে ফেলতে পারে।

ওই পাগলি, আমি ভুল করলে আমার সাথে ইচ্ছেমতো ঝগড়া করে নিও! কখনো রাগ করে আমার সাথে কথাটা বন্ধ করিওনা প্লিজ।

যতই রাগ, অভিমান করনা কেন। হাজার অভিমানের পরও আমায় এসএমএস দিতে বাধ্য, যদি সত্যি ভালোবেসে থাকো।

জানিস? রাগের মাথায় যখন তোকে কথা শোনাই তুই ভাবিস খুব সহজেই বলে। কিন্তু তোর থেকে বেশী কষ্ট হয় আমার হয়।

মনের রাগ পুষে রাখলে সম্পর্ক নষ্ট হয়, অভিমানে দুরত্বের সৃষ্টি হয়। কিন্তু সব ভুলে ক্ষমা করে দিলে প্রত্যেকটি সম্পর্কই স্থায়ী হয়।

পাগলি আমার রাগ করনো, একটু কাছে এসো। তোমার জন্য কান ধরেছি, একটু ভালোবাসো। আই লাভ ইউ।

তুমি রাগ করলে আমার ভুবন কালো। তুমি হাসলে দেখি অমাবস্যায় আলো। আলো আঁধারের হাজার সুতো, মায়ায় ঢাকে জীবন ক্ষত। এমনি করেই আগলে রাখা বড্ড লাগে ভালো।

যদি তোর উপর কখনও অনেক বেশি রাগ হয়। আর আমার রাগ ভাঙ্গানোর জন্য তোর একটা মেসেজই যথেষ্ট।

তোমার অভিমানের জন্য হয়তো তোমাকে কেউ শাস্তি দেবে না। কিন্তু তোমার অভিমানই তোমাকে অনেক শাস্তি দেবে।

Oii পাগলি,.,,. আমি ভুল করলে আমার সাথে ইচ্ছেমতো ঝগড়া করে নিও!!! কখনো, রাগ করে আমার সাথে কথাটা বন্ধ করিওনা প্লিজ।

যার রাগ বেশি, সে নিরবে অনেক ভালবাসতে জানে। যে নিরবে ভালবাসতে জানে, তার ভালবাসার গভীরতা ততো বেশি। আর যার ভালবাসার গভীরতা বেশি, তার কষ্ট অনেক বেশি।

মেয়েদের রাগ ভাঙ্গানো মেসেজ আশা করি এই বিষয়ে মোটামুটি ভালো একটা ধারণা পেয়েছেন। এখনো যদি আপনার প্রিয়জনের রাগ ভাঙ্গাতে না পারেন তাহলে অবশ্যই কমেন্টে আমাদেরকে জানাবেন আমরা আপনাকে সাহায্য করবো। মেয়ে পটানোর রিলেটেড অসংখ্য আর্টিকেল আমাদের ওয়েব সাইটে আছে আপনি চাইলে আর্টিকেল গ্রুপ করতে পারেন।

আশা করি আর্টিকেলটি আপনাদের ভালো লেগেছে। এ ধরনের মজার মজার তথ্য সবার আগে পেতে আমাদের ওয়েব সাইটে সাবস্ক্রাইব করে রাখুন এবং আপনি যদি তোমাদের ওয়েবসাইটি সাবস্ক্রাইব করে আপনাকে অসংখ্য ধন্যবাদ।

আমার বন্ধুদের মাঝে শেয়ার করব
About The Author
Riya Akther
আমার নাম রিয়া আক্তার। আমি একজন স্টুডেন্ট। মেয়ে পটানোর থেরাপি সম্পন্ন ব্যতিক্রমধর্মী একটি ওয়েবসাইট। আমি মূলত মেয়ে পটানোর থেরাপির ওয়েবসাইটের সকল আর্টিকেল লিখেছি। আমি আমার আর্টিকেলে আপনাদের মাঝে যেসব আইডিয়া শেয়ার করেছি এগুলো মূলত আমার বন্ধু বান্ধব ও বান্ধবীদের ব্যক্তিগত অভিজ্ঞতা থেকে নিয়েছি। আমার এই ওয়েবসাইটে কাজ করার উদ্দেশ্য হচ্ছে উদ্দেশ্য হচ্ছে যাতে করে সবাই তার ভালোবাসার মানুষের কাছে তার মনের কথা খুব সহজে জানাতে পারে এবং আমার ওয়েবসাইটের মাধ্যমে আমি যাতে আপনাদের ভালোবাসার মানুষটিকে পেতে আপনাদেরকে সকল ধরনের সাহায্য করতে পারি।