1. riyaakhter747@gmail.com : Riya Akther : Riya Akther
বউ এর প্রশংসা ১০০% কার্যকর
বউ এর প্রশংসা
বউ এর প্রশংসা ১০০% কার্যকর

হ্যালো বন্ধুরা আশা করি সবাই ভাল আছেন। এখন আমি আপনাদের মাঝে শেয়ার করতে যাচ্ছি বর্তমানে সেরা এবং কার্যকরী বউ এর প্রশংসা। এতদিন আমরা আপনাদের মাঝে মেয়ে পটানোর প্রশংসা শেয়ার করলেও। আজ আমরা আপনাদেরকে বউয়ের প্রশংসা শেয়ার করবো। শুধুমাত্র মেয়ে পটানোর ক্ষেত্রে যে আপনি প্রশংসার ব্যবহার করতে পারেন তা নয়। নিজের ভালোবাসার মানুষ অর্থাৎ নিজের বউকে খুশি করার জন্য আপনি প্রশংসা ব্যবহার করবেন। কিভাবে প্রশংসা করতে হবে এবং সেইসাথে কি কি প্রশংসা করতে হবে আজ আমরা আপনাদের মাঝে সেসব বিষয় নিয়ে আলোচনা করব।

ভালোবাসা পবিত্র একটি সম্পর্ক হল স্বামী-স্ত্রীর সম্পর্ক। প্রত্যেক মানুষকে একদিন এই সম্পর্কে আবদ্ধ হতে হয়। আপনি যখন কোন মেয়েকে ভালবাসেন স্বাভাবিক ভাবেই তাকে বউ করে নিজের করে রাখার জন্য ভালবাসেন। আর সেই মেয়েটিকে এতদিন পটানোর জন্য যেসব প্রশংসা করতেন। বিয়ে করার পর যখন সে আপনার বউ হবে তখন আর প্রশংসা করবেন না, এমনটা কখনো করবেন না। বিয়ের পর আপনি বেশি প্রশংসা করার চেষ্টা করবেন। যখন আপনি আপনার স্ত্রীর প্রশংসা করবেন তখন সে অনেক বেশি খুশি হবে এবং সে আপনার প্রতি আরো বেশি আগ্রহ দেখাবে।

বউ এর প্রশংসা ১০০% কার্যকর

স্বাভাবিকভাবে আপনি যখন বিয়ে করে থাকেন তখন আপনি কোন না কোন চাকরি বা ব্যবসা করে থাকেন আর সেসব কাজে আপনি ব্যস্ত থাকেন। তাই বিয়ের আগে আপনি আপনার ভালোবাসার মানুষটিকে যতটা সময় দিতে পারতেন বিয়ের পর আর সেটা সম্ভব হয় না। যার কারণে আপনার ভালোবাসার মানুষটি নানা কারণে আপনার উপর মন খারাপ করে থাকে অথবা অভিমান করে থাকে। আপনি তার মন ভালো করার জন্য নিচে থাকা প্রশংসা ব্যবহার করতে পারেন।

১.  মিষ্টি চাঁদের মিষ্টি আলো,বাসি তোমায় অনেক ভালো.মিটি মিটি তারার মেলা,দেখবো তোমায় সারাবেলা. নিশিরাতে শান্ত ভুবন, চাইবো তোমায় সারাজীবন।

২.   টাপুর টুপুর বৃষ্টি লাগছে দারুন মিষ্টি, কী অপরুপ সৃষ্টি দেয় জুড়িয়ে দৃষ্টি, বৃষ্টি ভেজা সন্ধ্যায় তাজা ফুলের গন্ধয়ে, মনটা নাচে ছন্দে উতলা আনন্দে, জানু তোমার জন্য।

৩.  আমার জীবনে কেউ নেই তুমি ছাড়া, আমার জীবনে কোনো স্বপ্ন নেই তুমি ছাড়া , আমার দুচোখ কিছু খোজেনা তোমায় ছাড়া, আমি কিছু ভাবতে পারিনা তোমায় ছাড়া , আমি কিছু লিখতে পারিনা তোমার নাম ছাড়া, আমি কিছু বুঝতে চাইনা তোমায় ছাড়া!

৪.  দিভালবেসে এই মন, তোকে চায় সারাক্ষন। আছিস তুই মনের মাঝে, পাশে থাকিস সকাল সাঝেঁ। কি করে তোকে ভুলবে এই মন, তুই যে আমার জীবন।। তোকে অনেক ভালবাসি!

৫.  চোখে আছে কাজল কানে আছে দুল,ঠোট যেন রক্তে রাঙা ফুল,চোখ একটু ছোট মুখে মিষ্টি হাসি,এমন একজন মেয়েকে সত্যি আমি ভালোবাসি।

জনপ্রিয় কিছু বউ এর প্রশংসা

প্রত্যেকটা নারী তাদের সৌন্দর্যের প্রশংসা শুনতে পছন্দ করে। তাই আপনি যখন আপনার বউয়ের সাথে কথা বলবেন তখন স্বাভাবিকভাবে তার সৌন্দর্যের প্রশংসা করার চেষ্টা করবেন। আর যদি সেটা না পারেন তবে নিচে থাকা প্রশংসা গুলো ব্যবহার করতে পারেন। আপনি যখন আপনার স্ত্রীর সাথে চ্যাটিং করবেন সে ক্ষেত্রে আপনি এই প্রশংসা গুলো ব্যবহার করতে পারেন অথবা আপনি যখন তার সাথে কথা বলবেন তখন আপনি এই প্রশংসা গুলো ব্যবহার করতে পারেন।

৬. আমি আগেও সুন্দরী মেয়েদের দেখেছি, কিন্তু কিছুই তোমার সৌন্দর্যের ধারে কাছে আসে না। 

৭. আপনি নিখুঁত মুখ দিয়ে আশীর্বাদ করেছিলেন, কিন্তু আপনার ভিতরের সৌন্দর্য আরও নিখুঁত।

৮.  আমি ভালোবাসি, তুমি জানো না  যে তুমি ঘুমালে তোমাকে কত সুন্দর দেখায়।

৯. চোখ দুটো টানা টানা ঠোঁট দুটো লাল,

লজ্জায় রাঙ্গা হয়ে থাকে তার গাল.

কখনো সাজে না, কাজলও পরে না,

তবু রূপেরই বাহার।

আশা করি আর্টিকেলটি আপনাদের ভালো লেগেছে। এ ধরনের মজার মজার তথ্য সবার আগে জানতে আমাদের ওয়েব সাইটে সাবস্ক্রাইব করে রাখুন। আর আপনি যদি ইতিমধ্যে আমাদের ওয়েবসাইটটি সাবস্ক্রাইব করে থাকেন তবে আপনাকে অসংখ্য ধন্যবাদ।।

আমার বন্ধুদের মাঝে শেয়ার করব
About The Author
Riya Akther
আমার নাম রিয়া আক্তার। আমি একজন স্টুডেন্ট। মেয়ে পটানোর থেরাপি সম্পন্ন ব্যতিক্রমধর্মী একটি ওয়েবসাইট। আমি মূলত মেয়ে পটানোর থেরাপির ওয়েবসাইটের সকল আর্টিকেল লিখেছি। আমি আমার আর্টিকেলে আপনাদের মাঝে যেসব আইডিয়া শেয়ার করেছি এগুলো মূলত আমার বন্ধু বান্ধব ও বান্ধবীদের ব্যক্তিগত অভিজ্ঞতা থেকে নিয়েছি। আমার এই ওয়েবসাইটে কাজ করার উদ্দেশ্য হচ্ছে উদ্দেশ্য হচ্ছে যাতে করে সবাই তার ভালোবাসার মানুষের কাছে তার মনের কথা খুব সহজে জানাতে পারে এবং আমার ওয়েবসাইটের মাধ্যমে আমি যাতে আপনাদের ভালোবাসার মানুষটিকে পেতে আপনাদেরকে সকল ধরনের সাহায্য করতে পারি।