1. riyaakhter747@gmail.com : Riya Akther : Riya Akther
কিভাবে বুঝবেন মেয়েটি পটবে কিনা
কিভাবে বুঝবেন মেয়েটি পটবে কিনা
কিভাবে বুঝবেন মেয়েটি পটবে কিনা

রাস্তায় কিভাবে বুঝবেন মেয়েটি পটবে কিনা? বোঝার কৌশল। রাস্তাঘাটে কোনো অনুষ্ঠানে অথবা হঠাত কোনো অপরিচিত মেয়েকে পটানোর চেষ্টা করার আগে আপনার অবশ্যই এটা বোঝ তে  হবে, যে আপনি যে মেয়েটাকে পটানোর চেষ্টা করতেছে সে মেয়েটিকে আসলে পটানোর সম্ভব কিনা। এর কারণ দুই ধরনের হয়ে থাকে তাদেরকে একটু পরিশ্রম করলেই পটানোর সম্ভব হয়।

কিভাবে বুঝবেন মেয়েটি পটবে কিনা?

আরেক ধরনের মেয়ে আছে যারা পাক্কা খেলোয়াড়। এদেরকে পটানোর প্রায় অসম্ভব। তাই আপনার সাথে খেলার জন্য মাঠে নামার আগে আপনার প্রতিপক্ষ কেমন খেলোয়ার এটা যদি না বুঝে মাঠে নামেন তো দেখবে পুরো ম্যাপ self-defense করতে চলে যাবে কোনো রান করতে পারবেন না। আর যদি একবার সাহস করে ছক্কা মারতে জান তো দেখবেন মে আপনাকে বোল্ড আউট করে মাঠ থেকে বের করে দিয়েছে। ছক্কা মারতে পারলেন না সাথে ইজ্জতের আপনার পুরো বারোটা বাজিয়ে দিলেন। মাঠে নামার আগেই মেয়ে আপনার কাছে পটবে কিনা সেটা বোঝার কয়েকটি কৌশল শিখে নিন কৌশল। 

কিভাবে বুঝবেন মেয়েটি পটবে কিনা? জানার উপায়

নাম্বার 1 যে মেয়েটিকে পটাতে চাচ্ছেন তার থেকে বারবার তাকান। যতক্ষণ পর্যন্ত না মেয়েটি বুঝতে পারে যে আপনি তাকে দেখতেছেন। তো যখন মেয়েটির বুঝে যাবে আপনি তার দিকে বারবার তাকাচ্ছেন। তখন প্রাইমারিতে পরা টিমের যেকোনো মেয়ে ক্লিয়ার বুঝা যাবে যে আপনি তাকে পছন্দ করেছেন। অথবা আপনি তার প্রতি ইন্টারেস্টেড। তো এটা বোঝার পর আপনি মেয়েদের দিকে তাকালে মেয়েটির যদি বিরক্ত হয় অস্বস্তিবোধ করে এবং যতদূর সম্ভব আপনার নজরে সামনে থেকে চলে যাওয়ার চেষ্টা করে তাহলে আপনি 100 পার্সেন্ট কনফার্ম হয়ে যান আপনি রং নাম্বারে ডায়াল করেছেন। হে মেয়েটি পটবে নাকিন্তু যদি এমন হয়, আপনি মেয়েটির দিকে বারবার তাকোনো পর মেয়েটিও আপনার দিকে বারবার তাকোনো শুরু করেছে এবং মেয়েটি আপনার নজরে আশেপাশে ঘুরপাক খাচ্ছে ।আর মেয়েটির হাফ ভাব দেখে এটা বুঝতে পারছেন মেয়েটা আপনার এসব কান্ডে খুব মজা পাচ্ছে। তাহলে মামা তুমি চোখ বন্ধ করে বসে পারো টেনশন করো না। কনফার্ম হয়ে যাও মাছ টোপ গিলল। 

মেয়েদের একটা স্বভাব। আপনি একটা মেয়ের দিকে বারবার তাকাচ্ছেন। তো এটা দেখে মেয়েটি ভাব নিচ্ছে। চোখ গরম করতেছে অথবা আপনাকে দেখে মুখ বাঁকা করতেছে। তার মানে এই নয় যে মেয়েটির পটবে না। আপনাকে দেখতে হবে মেয়েটিকে সত্যি সত্যি বিরক্ত হচ্ছে নাকি। এমনি ভাব দেখাচ্ছে এটা বোঝার সহজ উপায় হচ্ছে, আপনি বারবার মেয়েটির দিকে তাকাচ্ছেন এটাতে যদি মেয়েটি সত্যি সত্যিই বিরক্ত হয় তাহলে সে যত দ্রুত সম্ভব আপনাদের সামনে থেকে চলে যাবে এবং আপনার আশেপাশে বা আপনার নজরে আর আসবেনা। কারণ সে আপনাকে সহ্য করতে পারবে না। বাট যদি দেখেন মেয়ে ভাব দেখাচ্ছে যে সে বিরক্ত হচ্ছে বাট আপনার নজরে থাকে অথবা আপনার আশেপাশেই ঘুরপাক খায়। তাহলে কনফার্ম হয়ে যাবেন মেয়েটি যেটা উপরে উপরে করতেছে ওটা জাস্ট লোক দেখানো। আলগাভাবে পটাতে হবে আরকি।  

কিভাবে বুঝবেন মেয়েটি পটবে কিনা? বোঝার কৌশল

কৌশল নাম্বার 2

 মেয়ে কে যেকোন ভাবে এটা বোঝান যে আপনি তাকে কিছু একটা বলতে চাচ্ছেন বার সুযোগ পাচ্ছেন না বা সাহস পাচ্ছেন না। তো আপনি কিন্তু এর আগে তাকে বারবার দেখতে ছিলেন এবং আপনার.আচরনে মেয়েটি বুঝে গেছে আপনি তার প্রতি ইন্টারেস্টেড। এমন পরিস্থিতিতে যে কোন মেয়েটা আন্দাজ করে নিবে আপনি নিশ্চয়ই তার থেকে ফেসবুক, হোয়াটসঅ্যাপ বা ইনস্টাগ্রাম আইডি অথবা মোবাইল নাম্বার ইত্যাদি এমন কিছু একটা চাইবেন না। আপনি হয়তো তাকে প্রপোজ করবেন। এটা ভাবার পর মেয়েটির যদি আপনার প্রতি বিন্দুমাত্র ইন্টারেস্ট থাকে তাহলে মেয়েটি নিজের মন থেকে চাইবে আপনি তার সাথে কথা বলুন। মেয়েটি আপনাকে নানাভাবে সুযোগ দেওয়ার চেষ্টা করবে যাতে করে তার সাথে কথা বলতে পারেন। আর আপনার প্রতি ইন্টারেস্ট না হয় তাহলে সেটা হবে মেয়েটি মোটেও চাইবে না আপনি তার সাথে কথা বলেন বা কোনোভাবে আপনি তার সাথে কথা বলার সুযোগ পান। তাই মেয়ে সবসময় আপনার আর তার মাঝে একটা দূরত্ব বা বাধা তৈরি করে রাখবে। যেন কোনভাবে তার কাছে আসতে না পারেন।

কিভাবে বুঝবেন মেয়েটি পটবে কিনা? জানার কৌশল

 কৌশল নাম্বার 3 

আপনি মেয়েটির দিকে বারবার দেখলেন। আপনি মেয়েটির সাথে কথা বলার আগ্রহ দেখালেন মেয়েটি এটি এবার অলরেডি বুঝে গেছে যে আপনি তার প্রতি ইন্টারেস্টেড।এখন মেয়েটি আপনার প্রতি বিন্দুমাত্র ইন্টারেস্ট হয়ে থাকে। তাহলে আপনার মতই মেয়েটির ও একই অবস্থা হবে অর্থাৎ মেয়েটির আপনার সাথে কথা বলার ইচ্ছা হবে। বাট প্রসঙ্গ হচ্ছে মেয়েটি আপনার সাথে কথা বলতে আগ্রহী কিনা এটা কিভাবে বুঝবেন। মেয়েরা যতই আপনার সাথে কথা বলার জন্য আগ্রহী হোক না কেন মেয়েরা কিন্তু খুঁজে আপনার সাথে কথা বলবে না।  তাই এই কাজটি আপনাকে করতে হবে যেকোনো বাহানায়।  যেকোনোভাবে মেয়েটির সাথে একবার কথা বলুন যা মন চায় সেটাই বলুন। বাট একবার কথা বলুন। কি বলবেন সেটাও যদি খুঁজে না পান তো অন্তত তার নাম ঠিকানা টুকু জিজ্ঞেস করুন। তবুও কথা বলুন, তো আপনি যখন মেয়েটিকে কিছু একটা বলবেন বা কিছু একটা প্রশ্ন করবেন। তখন যদি দেখেন মেয়েটা আপনার সাথে খুব সুন্দর করে কথা বলতেছে, প্রশ্ন করতেছেন তার খুব সুন্দর করে জবাব দিচ্ছে, সাথে আপনাকে কিছু বলতে চাই। আপনার সাথে কথা বলে যদি দেখেন মেয়েটি বিরক্ত হচ্ছে না বরং আপনার সাথে সে আগ্রহ সহকারে কথা বলতেছে। তাহলে 100 পার্সেন্ট কনফার্ম হয়ে যান আপনার কাছে পোটে যাবে।

 কিন্তু যদি এমনটা হয় আপনি মেয়েটিকে কিছু একটা বলবেন বাট  মেয়েকে আপনার সাথে কথা বলার একটু আগ্রহ দেখাচ্ছে না। আপনি জা জিজ্ঞেস করতেছেন যে জাস্ট সেগুলো শর্টকাটে উত্তর দিয়ে দায় পার করতেছে এবং তার কথা বলার ধরন দেখেই স্পষ্ট বোঝা যাবে সে বিরক্ত হচ্ছে। তাহলে মামা এই মেয়ে থেকে 100 হাত দূরে চলে যান। কারণ এই মেয়ে তো পটবে না বরং এমন পরিস্থিতিতে মেয়েটির যেকোনো সময় এটম বোমার মত ফেটে যেতে পারে। 

আজকের পোস্টটি এই পর্যন্ত। আশা করি আর্টিকেলটি আপনাদের ভালো লেগেছে। এই ধরনের আরো নতুন নতুন তথ্য সবার আগে পেতে আমাদের ওয়েবসাইট সাবস্ক্রাইব করে রাখুন ধন্যবাদ।

আমার বন্ধুদের মাঝে শেয়ার করব
About The Author
Riya Akther
আমার নাম রিয়া আক্তার। আমি একজন স্টুডেন্ট। মেয়ে পটানোর থেরাপি সম্পন্ন ব্যতিক্রমধর্মী একটি ওয়েবসাইট। আমি মূলত মেয়ে পটানোর থেরাপির ওয়েবসাইটের সকল আর্টিকেল লিখেছি। আমি আমার আর্টিকেলে আপনাদের মাঝে যেসব আইডিয়া শেয়ার করেছি এগুলো মূলত আমার বন্ধু বান্ধব ও বান্ধবীদের ব্যক্তিগত অভিজ্ঞতা থেকে নিয়েছি। আমার এই ওয়েবসাইটে কাজ করার উদ্দেশ্য হচ্ছে উদ্দেশ্য হচ্ছে যাতে করে সবাই তার ভালোবাসার মানুষের কাছে তার মনের কথা খুব সহজে জানাতে পারে এবং আমার ওয়েবসাইটের মাধ্যমে আমি যাতে আপনাদের ভালোবাসার মানুষটিকে পেতে আপনাদেরকে সকল ধরনের সাহায্য করতে পারি।