1. riyaakhter747@gmail.com : রিয়া আক্তার : রিয়া আক্তার
মেয়েদের হাসানোর প্রশ্ন এই ৩টি প্রশ্ন করলে মেয়েরা খুশি হয়
মেয়েদেরকে খুশি করার প্রশ্ন
মেয়েদেরকে খুশি করার প্রশ্ন ৮টি প্রশ্ন করলে মেয়েরা খুশি হয়

আছেন আমি আপনাদের মাঝে শেয়ার করব মেয়েদেরকে খুশি করার ৮টি প্রশ্ন। মেয়েদের খুশি করা প্রশ্ন গুলোর মাধ্যমে মেয়েদের মনে জায়গা করে নেওয়া কিন্তু খুব সহজ। আমাদের মাঝে অনেকে আছেন যারা নিচে পছন্দের মেয়েটিকে হাসাতে চান অথবা সব সময় খুশি রাখতে চান কিন্তু কি করে রাখতে হবে তা জানেন না। চিন্তা করার কোনো কারণ নেই আজ আমরা আপনাদের মাঝে এই বিষয় নিয়ে আলোচনা করব।

অনেকে আছেন যারা মেয়েদের সাথে কথা বলতে ভয় পান অথবা নিজের ভালোবাসার মানুষটাকে খুশি রাখার উপায় সম্পর্কে কোন ধারণা নেই। তারা কষ্ট করে পুরো আর্টিকেলটি পড়ুন তাহলে পুরো বিষয়টি বুঝতে পারবেন। আমরা মূলত আপনাদের মাঝে তিনটি টিপস শেয়ার করব।এগুলো মূলত প্রশ্ন যেগুলো আপনি আপনার পছন্দের মানুষকে করে খুব সহজে তার মন জয় করে নিতে পারেন।

মেয়েদেরকে খুশি করার প্রশ্ন ৮টি প্রশ্ন করলে মেয়েরা খুশি হয়

আপনার বুঝার সুবিধার্থে আমরা নিচে একটি ভিডিও দিয়েছি যে ভিডিওটি শুরু থেকে শেষ পর্যন্ত দেখার মাধ্যমে প্রশ্নগুলো জানতে পারবেন। ভিডিও দেখার পাশাপাশি আর্টিকেলটি মনোযোগ দিয়ে সম্পূর্ণ পড়ুন।

আমরা আপনাদের কাছে এমন কিছু টপিক শেয়ার করব। যেগুলোর উপর মেয়েদের সাথে কথা বলে দেবেন মেয়েরা আপনাদের সাথে কথা বলে এতটা মজা পাবে যে আপনার সাথে একবার কথা বলতে শুরু করলে আর আপনাকে ছাড়তে চাইবেন না। এসব টপিক নিয়ে আলোচনা করার পর অবশেষে টপিক নিয়ে মেয়েটিকে নানা রকম প্রশ্ন করতে হবে আজ আমরা আপনাদেরকে সেসব বিষয় ধারাবাহিকভাবে শিখিয়ে দেবো। তাহলে চলুন আর দেরি না করে শুরু করি।

আজ সারাদিন কি কি করলে?
আপনি জেনে অবাক হবেন যে ৯৫% ছেলেরাই তাদের পছন্দের মানুষকে এই প্রশ্নটি কখনোই করে না অথবা করতে চায় না। এমনও অনেক ছেলে আছে তারা এখন পর্যন্ত এই টপিকটি নিয়ে তাদের পছন্দের মানুষের সাথে কখনো কথাই বলেনি। অথচ আপনি জানলে অবাক হবেন যে এই প্রশ্নটি মেয়েদের কাছে একদম ফেভারিট একটা প্রশ্ন। কারণ মেয়েরা সব সময় নিজেদের ব্যাপারে অন্যদেরকে বলতে সবচেয়ে বেশি ভালোবাসে। তাই যখন কেউ তাদেরকে জিজ্ঞেস করে আজকে সারা দিন সে কি করলো।  তখন এরা নিজের ব্যাপারে কথা বলার একটা মহা সুযোগ পায়।  যেটা যেটা সব মেয়েরা খুব পছন্দ।  তোর মামা কি বুঝলেন? এখন থেকে যখনি কোন মেয়ের সাথে কথা বলবেন। তখন অবশ্যই তাকে মিষ্টি কণ্ঠে আগে প্রশ্নটি অবশ্যই জিজ্ঞেস করবেন আজকে সারাদিন কি কি করলে?
ফ্যামিলি মেম্বারদের সম্পর্কে কথা বলা
৯৫% ছেলেরা যখন তাদের পছন্দের মেয়েটির সাথে কথা বলে থাকে তখন তারা শুধুমাত্র মেয়েটির সম্পর্কে খবর নেয়। যেমন- তুমি কেমন আছো? কি করতেছ? তোমার শরীর ভালো তো ইত্যাদি ইত্যাদি। কিন্তু আপনি হয়তো জানেন না কোন মেয়ের সাথে কথা বলার সময় আপনি তার নিজের খোঁজখবর নেওয়ার চেয়ে তার ফ্যামিলি মেম্বারদের খোঁজখবর বেশি নিলে তারা বরং সবচেয়ে বেশি খুশি হয়। যেমন আপনি যখন মেয়েটির সাথে কথা বলবেন তখন তাকে জিজ্ঞেস করতে পারেন তোমার আব্বু আম্মু কেমন আছে? আচ্ছা আঙ্কেল অসুস্থ হওয়ার কথা শুনেছিলাম। তার শরীর এখন কেমন আছে?  এছাড়া আপনি বলতে পারেন আচ্ছা তোমার ছোট বোনটার তো এক্সাম ছিল তাই না? তার এক্সাম কেমন হলো। ও মাই গড বিশ্বাস করুন আপনাকে ভুলে বুঝাতে পারতেছি না মেয়েরা তাদের ফ্যামিলি সম্পর্কে এ ধরনের টপে কথা বলতে কতটা ভালোবাসে আপনি কল্পনাও করতে পারবেন না। তো বন্ধুরা এখান থেকে কি বুঝলেন। এখন থেকে কোন মেয়ের সাথে কথা বলার সময় মেয়েটি সম্পর্কে খোঁজখবর নেন বা না নেন অবশ্যই তার পরিবার সম্পর্কে জানতে চাইবেন।
তার পছন্দের বিষয় সম্পর্কে কথা বলা
আপনি যখন কোন মেয়ের সাথে কথা বলবেন। তখন আপনি যদি তার পছন্দের বিষয়গুলো নিয়ে কথা বলতে শুরু করেন। তাহলে দেখবেন মেয়েটি এতটা আগ্রহ নিয়ে আপনার সাথে কথা বলা শুরু করে দিয়েছে যে, আপনারদের কথা বলা শেষ হতে চাচ্ছে না। এখন অনেকেই বলবেন মেয়েদের পছন্দের বিষয় বলতে আমি কি বুঝাতে চাচ্ছি? আরে ভাই এটাই তো বুঝলেন না। মনে করুন- মনে করুন মেয়েটি facebook ইউজ করতে পছন্দ করে। অথবা সে হয়তোসেলফি তুলতে খুব বেশি পছন্দ করে। অথবা সে হয়তো রান্না করতে খুব পছন্দ করে। সুতরাং তার সাথে কথা বলার সময় আপনার কাজ হবে সেই বিষয়গুলো নিয়ে তার সাথে বেশি বেশি কথা বলা। যেমন- আপনি তাকে প্রশ্ন করতে পারেন আচ্ছা বেশ কয়েকদিন হল তুমি যায় দেখি ফেসবুকে নতুন কোন স্ট্যাটাস দাও না? কেন দাও না? তোমার স্ট্যাটাস গুলো তো ভালই লাগে। অথবা আপনি তাকে প্রশ্ন করতে পারেন না তোমার লাস্ট সেলফিটা কোথায় তোলা জায়গার অনেক সুন্দর। আর হ্যাঁ সেলফি টা কিন্তু সত্যি অসাধারণ ছিল।অথবা আপনি তাকে বলতে পারেন আজকে তোমাদের বাসায় কি রান্না হলো? কে রান্না করলো? তুমি নাকি তোমার আম্মু ইত্যাদি ইত্যাদি। কি এবার ক্লিয়ার বুঝছেন নাকি আরো বুঝাতে হবে।
মেয়েদের ইমপ্রেস করার প্রশ্ন
উপরে আমরা আপনাদের মাঝে সব মেয়েদের হাসানোর প্রশ্ন শেয়ার করেছি শুধুমাত্র মেয়েদেরকে হাসাতে পারবেন এমনটা নয়, সেই সাথে আপনি খুব সহজে যে কোন মেয়েকে ইমপ্রেস করতে পারবেন। এবার আমরা মেয়েদের ইমপ্রেস করার জন্য এবং তাদের সাথে দীর্ঘ সময় কথা বলার কিছু শেয়ার করব। আপনি যদি এসব প্রশ্ন কোন মেয়েকে করে থাকেন অথবা এইসব টপিক সম্পর্কে মেয়েদের কাছে জানতে চান তবে মেয়েটি খুশি তো হবেই সেই সাথে সে অনেক আগ্রহ নিয়ে আপনার সাথে কথা বলবে। তাহলে উচ্চারণটা টপিক গুলো সম্পর্কে জেনে নেওয়া যাক।
মেয়েটির বর্তমান দিনের সেরা মুহূর্ত সম্পর্কে জানতে চাওয়া
আপনি ছেলে মেয়েটিকে এই প্রশ্নটি করতে পারেন। এক্ষেত্রে হয়তো মেয়েটির উত্তর হতে পারে আমি সকালে ঘুরতে গিয়েছিলাম আমার খুব ভালো লেগেছে অথবা আমি দুপুরে ঘুরতে গিয়েছিলাম আমার ভালো লেগেছে ইত্যাদি ইত্যাদি। মজার বিষয় হলো আপনার যেমন প্রশ্নটি করতে তেমন কোন ব্যক্তিতে হবে না তেমনি ভাবে মেয়েটির প্রশ্নটির উত্তর দিতেও তেমন কোন পেতে হবেন। আবার মেয়েটিকে যখন আপনি প্রশ্ন করবেন তখন মেয়েটির এই প্রশ্নটি অনেক ভালো লাগবে এবং সে অনেক আগ্রহ নিয়ে আপনার প্রশ্নের উত্তর দিবে। শুধু তাই নয় এতে করে মেয়েটি বুঝবে আপনি তার প্রতি অনেক আগ্রহ দেখাচ্ছেন এতে করে মেয়ে এবং আপনার সাথে সে মন খুলে কথা বলতে চাইবে।
ড্রিম ভ্যাকেশন সম্পর্কে জানতে চান
ডিম ভ্যাকেশন হচ্ছে এমন একটি বিষয় সম্পর্কে জানতে চাও যেখানে মেয়েটির সুযোগ পেলে যেতে চাইবে। আর আমরা সবাই জানি আমাদের সবার কম বেশি একটি ড্রিম ভ্যাকেশন আছে। তাই আপনি মেয়েটির সাথে কথা বলার সময় তার ডিম ভ্যাকেশন কি? সে সম্পর্কে জানতে চাইতে পারেন অথবা আপনি তাকে এভাবে প্রশ্ন করতে পারেন যে তুমি কোন জায়গায় গেলে সব থেকে বেশি খুশি হবে? এভাবে আপনি মেয়েটির কাছ থেকে তার পছন্দের জায়গা সম্পর্কে সরাসরি কোন কিছু জানতে না চাইলেও তার বিষয় অনেক তথ্য আপনি খুব সহজে জেনে নিতে পারবেন।
নিজের জীবনে কতটুকু সুখী তা জানতে চান
আপনি যখন মেয়েটির সাথে কথা বলেন তখন মেয়েটিকে এই প্রশ্ন করতে পারেন যে তুমি তোমার জীবনে কতটুকু সুখী অথবা তোমার জীবনে তুমি কি কি চাও। আপনার এই প্রশ্নের উত্তর হয়তো মেয়েটি বলবে সে তার জীবনে অনেক খুশি তার বাবা-মা বন্ধুবান্ধব অনেক ভালো ইত্যাদি ইত্যাদি। আবার অনেক মেয়ে বলতে পারে আমার জীবন অনেক বেদনার কেউ আমাকে ভালবাসে না আমাকে সবাই অপছন্দ করে ইত্যাদি। এখান থেকে আপনি মেয়েটি পজিটিভ নাকি নেগেটিভ মাইন্ড এর শেষ সম্পর্কে খুব সহজে জানতে পারবেন। সেই সাথে এ ধরনের প্রশ্ন করলে মেয়েটি অনেক খুশি হবে এবং আপনার সাথে অনেক আগ্রহ নিয়ে কথা বলবো বলবে।
ছোটবেলার কোন জিনিসগুলো মিস করে তা জানতে চান
আপনি যখন মেয়েটির সাথে কথা বলবেন তখন কথায় কথায় আপনি মেয়েটির ছোটবেলার স্মৃতি সম্পর্কে জানতে চাইতে পারেন যেমন মেয়েটি ছোটবেলার কোন জিনিসগুলো মিস করে এবং কোন জিনিসগুলো তার সবচেয়ে বেশি ভালো লাগতো? তখন তার অনেক স্মৃতি মনে পড়বে। আবার কিছু স্মৃতি সেটা বাড়ির লোকদের কাছ থেকে জেনে এসে আপনাকে যেন আমি এভাবে আপনি মেয়েটির কাছে অনেক তথ্য জানতে পারবেন। সে আপনার প্রশ্নের উত্তর দিতে গিয়ে অবশ্যই অনেক খুশি হবে এবং তার মুখে হাসি চলে আসবে।

উপরে আমরা আপনাদের মাঝে যে কয়টি টপিক শেয়ার করেছি আপনি চাইলে এই টপিকগুলো আপনার পছন্দের মানুষের ক্ষেত্রে ব্যবহার করতে পারেন আশা করি আপনি ১০০% সাকসেস হবেন এবং কোন টপিকটা আপনার কাছে সবচেয়ে বেশি ভালো লেগেছে অবশ্যই কমেন্টের মাধ্যমে আমাদেরকে জানিয়ে দিবেন। আর আর্টিকেলটি যদি ভালো লেগে থাকে তবে আপনার বন্ধুদের মাঝে শেয়ার করতে ভুলবেন না। ধন্যবাদ।

আমার বন্ধুদের মাঝে শেয়ার করব
About The Author
রিয়া আক্তার
আমি রিয়া আক্তার। মেয়ে পটানোর থেরাপি ওয়েবসাইটের সকল আর্টিকেল আমার ব্যক্তিগত অভিজ্ঞতা থেকে লিখেছি। আমি চাই প্রত্যেকটা মানুষ যাতে তার প্রিয়জনের কাছে তার ভালোবাসার কথা বলতে পারে ও প্রিয় জনকে ভালবাসতে পারে।