1. riyaakhter747@gmail.com : Riya Akther : Riya Akther
মেয়েদের খুশি করার উপায় মেয়ে আপনার জন্য পাগল হয়ে যাবে
মেয়েদের খুশি করার উপায়
মেয়েদের খুশি করার উপায় মেয়ে আপনার জন্য পাগল হয়ে যাবে

হ্যালো বন্ধুরা আশা করি সবাই ভাল আছেন। আজ আমি আপনাদের মাঝে শেয়ার করব কোন কোন টপিক নিয়ে প্রশ্ন করলে অথবা কোন কোন বিষয়ে কথা বললেন মেয়েরা সবচেয়ে বেশি খুশি হয়। আমরা আপনাদের মাঝে যেসব টপিক বা প্রশ্ন শেয়ার করব এগুলো যদি আপনি কোন মেয়েকে করেন তবে মেয়েরা অবশ্যই হাসবে এবং আপনার সাথে কথা বলে এতটাই ইন্টারেস্ট পাবে যে তারা আপনাকে ছাড়তে যাবে না।  তাহলে চলুন আর দেরি না করেজেনে নেওয়া যাক মেয়েদের খুশি করার উপায় কি কি?

শুরু করার আগে একটি কথা বলে রাখি আপনি যদি আমাদের ওয়েবসাইটে নতুন হয়ে থাকেন। তবে এই ধরনের আরো নতুন নতুন মজাদার তথ্য পেতে আমাদের ওয়েবসাইটটি সাবস্ক্রাইব করে রাখুন। আমরা আপনাদের মাঝে প্রথমে তিনটি প্রশ্ন শেয়ার করবো এগুলোর মাধ্যমে আপনি খুব সহজে যে কোন মেয়েকে খুশি করতে পারবেন। এরপর নিচে আমরা আরো বেশ কিছু মেয়েদের মেয়েদের খুশি করার প্রশ্ন ও টিপস শেয়ার করব যার মাধ্যমে আপনি খুব সহজে যে কোন মেয়েকে খুশি করতে পারবেন আপনাদের সুবিধার্থে উপরে আমরা একটি ভিডিও দিয়ে দিয়েছে আপনি চাইলে ভিডিওটি দেখে নিতে পারেন। তাহসান দেরি না করে শুরু করি।

মেয়েদের খুশি করার উপায় মেয়ে আপনার জন্য পাগল হয়ে যাবে

নাম্বার ১ আজ সারাদিন কি কি করলে?

আমি জানি ৯৫% ছেলেরা এই প্রশ্নটি মেয়েদের কে করে থাকেন না অথবা মেয়েদের সাথে আপনারা এই বিষয়ে কথা বলেন না। অথচ আপনি জেনে অবাক হবেন যে একটি মেয়ের কাছে সবচেয়ে পছন্দের একটি প্রশ্ন হল এটি। কারণ মেয়েরা সবসময় নিজেকে ব্যাপারে অন্যদেরকে জানাতে বা নিজেদের বিষয়ে অন্যদের সাথে আলোচনা করতে সবচেয়ে বেশি পছন্দ করে। তাই যখন কেউ কোন মেয়েকে প্রশ্ন করে আর সারাদিন কি কি করলে? তখন মেয়েরা তাদের বিষয়ে কথা বলতে একটি নেওয়ার সুযোগ পেয়ে যায়। আর এসব বিষয় সব মেয়েরাই খুব পছন্দ করে। তো কি বুঝলেন এখন থেকে কোন মেয়ের সাথে কথা বললে অবশ্যই তাকে শুরুতে জিজ্ঞেস করবেন আর সারাদিন সে কি কি করল?

নাম্বার ২ ফ্যামিলি মেম্বার সম্পর্কে কথা বলা

আপনি যখন কোন মেয়ের সাথে কথা বলবেন এবং মেয়েটি যদি আপনার পরিচিত হয়ে থাকে তবে অবশ্যই তার পরিবার সম্পর্কে আপনি জানতে চাইতে পারেন। এসব বিষয় নিয়ে নানা রকম প্রশ্ন করতে পারেন। অধিকাংশ ছেলেরা যখন কোন মেয়েদের সাথে কথা বলে তখন শুধুমাত্র মেয়েটির খোঁজ খবর নাই এবং তার পরিবার আর কোন খোঁজ খবর নেয় না। আমরা সচরাচর যখন কোন মেয়ের সাথে কথা বলে থাকি তখন স্বাভাবিকভাবে মেয়েটাকে প্রশ্ন করে থাকি তুমি কেমন আছো? অথবা তোমার শরীর কেমন আছে? ইত্যাদি ইত্যাদি কিন্তু কখনোই আমরা তার পরিবার সম্পর্কে জানতে চাই না। কিন্তু সত্যি বলতে এটা একটি মস্ত বড় ভুল।

এছাড়া আপনি যখন মেয়েটির পরিবার সম্পর্কে জানতে চাইবেন তখন মেয়েটি অনেক খুশি হবে এবং সে এটা চিন্তা করবে যে আপনি তার পাশাপাশি তার পরিবারের খোঁজখবর নেন অর্থাৎ আপনি তাকে অনেক গুরুত্ব দেন। তাছাড়া আপনি যখন মেয়েটির পরিবার সম্পর্কে জানতে চাইবেন তখন মেয়েটি কথা বলা অনেক বড় একটি সুযোগ পেয়ে যাবে। আর আমরা সবাই জানি মেয়েরা কথা বলতে পছন্দ করে। শুধুমাত্র সুযোগের অপেক্ষায় থাকে।

নাম্বার ৩ তার পছন্দের বিষয় সম্পর্কে কথা বলা

আপনি যখন কোন মেয়ের সাথে কথা বলবেন তখন চেষ্টা করবেন তার পছন্দের বিষয়গুলো নিয়ে কথা বলতে। কেননা প্রত্যেকটা মেয়ে চাই তার পছন্দের বিষয়গুলো নিয়ে তার কাছের মানুষগুলোর সাথে আলোচনা করতে। তাই আপনি চাইলে এ বিষয়ে তার সাথে নানা রকম প্রশ্ন করতে পারেন। এখন আপনার মাথায় প্রশ্ন আসতে পারে মেয়েটির পছন্দ বলতে আপনাদেরকে আসলে আমি কি বুঝাতে চাচ্ছি? ধরুন মেয়েটি facebook ইউজ করতে খুব বেশি পছন্দ করে অথবা অনেক বেশি পছন্দ করে অথবা মেয়েটি রান্না করতে অনেক বেশি পছন্দ করে। সুতরাং আপনি যখন তার সাথে কথা বলবেন তখন এসব বিষয় নিয়ে আপনাকে কথা বলতে হবে।

ধরুন মেয়েটি রান্না করতে পছন্দ করে, সে ক্ষেত্রে আপনি মেয়েটির কাছে জানতে চাইতে পারেন আজ সারাদিন তুমি কি কি রান্না করলে?আবার ধরুন মেয়েটি ফেসবুক চালাতে পছন্দ করে সে ক্ষেত্রে আপনার মেয়েটিকে প্রশ্ন করবেন আর সারাদিন তুমি ফেসবুকে কি কি করলে? অথবা মেয়েটি যদি সেলফি তুলতে পছন্দ করে সে ক্ষেত্রে আপনি বলতে পারেন আজ কতগুলো সেলফি তুললে ইত্যাদি ইত্যাদি।

আরো কয়েকটি মেয়েদের খুশি করার উপায়

উপরে আমরা আপনাদের মাঝে যে তিনটি উপায় ব্যবহার করেছি এগুলো মূলত প্রধান টিপস। এর বাইরেও আমরা আপনাদের মাঝে আরো কয়েকটি টিপস শেয়ার করব। আপনারা যদি এসব টিপস  সব সময় মেনে চলেন আশা করুক আপনারা যে কোন মেয়েকে খুশি রাখতে পারবেন। তাহলে চলুন এগুলো জেনে নেওয়া যাক।

  • আপনার পছন্দের মানুষটির ছোট ছোট ভালো লাগার বিষয়গুলো খেয়াল রাখবেন।
  • কথা বলার সময় চোখের দিকে তাকিয়ে সব সময় কথা বলুন। এতে করে আপনার প্রতি তার কোন কাজে ধারনা হবে না।
  • আপনার সাথে মেয়েটির যখন কথা হবে তখন আপনি তার প্রশংসা করার চেষ্টা করুন কেননা মেয়েরা প্রশংসা শুনতে পছন্দ করে।
  • মেয়েদের সাথে কথা বলার সময় সব সময় নিজের উপর আত্মবিশ্বাস রাখবেন।
  • কথা বলার সময় অবশ্যই গুছিয়ে সুন্দর করে কথা বলবেন।
  • রোমান্টিক মুভি, নাটক  দেখুন ভিতরে রোমান্টিকতা আসবে। সব মেয়েরাই চায় তার প্রিয় মানুষটি একটু রোমান্টিক হোক, একটু দুষ্ট হোক, একটু কেয়ারফুল হোক।
  • অনেক মেয়েরাই আছে গিফট পছন্দ করে। তাই আপনি চেষ্টা করুন, তাই আপনি চেষ্টা করুন নিজের ভালবাসার মানুষটিকে গিফট দেওয়ার।

সবশেষে একটা কথা বলব নিজের ভালবাসার মানুষ থেকে বোঝার চেষ্টা করেন এবং সে যেসব বিষয় পছন্দ করে না সেগুলো করা থেকে বিরত থাকুন এবং যেসব বিষয়গুলো সে পছন্দ করে সেগুলো বারবার তার সামনে করার চেষ্টা করুন।

আমার বন্ধুদের মাঝে শেয়ার করব
About The Author
Riya Akther
আমার নাম রিয়া আক্তার। আমি একজন স্টুডেন্ট। মেয়ে পটানোর থেরাপি সম্পন্ন ব্যতিক্রমধর্মী একটি ওয়েবসাইট। আমি মূলত মেয়ে পটানোর থেরাপির ওয়েবসাইটের সকল আর্টিকেল লিখেছি। আমি আমার আর্টিকেলে আপনাদের মাঝে যেসব আইডিয়া শেয়ার করেছি এগুলো মূলত আমার বন্ধু বান্ধব ও বান্ধবীদের ব্যক্তিগত অভিজ্ঞতা থেকে নিয়েছি। আমার এই ওয়েবসাইটে কাজ করার উদ্দেশ্য হচ্ছে উদ্দেশ্য হচ্ছে যাতে করে সবাই তার ভালোবাসার মানুষের কাছে তার মনের কথা খুব সহজে জানাতে পারে এবং আমার ওয়েবসাইটের মাধ্যমে আমি যাতে আপনাদের ভালোবাসার মানুষটিকে পেতে আপনাদেরকে সকল ধরনের সাহায্য করতে পারি।