1. riyaakhter747@gmail.com : Riya Akther : Riya Akther
মেয়েদের ঠোঁটের প্রশংসা
মেয়েদের ঠোঁটের প্রশংসা
মেয়েদের ঠোঁটের প্রশংসা

হ্যালো বন্ধুরা আশা করি সবাই ভাল আছেন এখন আমি আপনাদের মাঝে শেয়ার করব মেয়েদের ঠোঁটের প্রশংসা। প্রত্যেকটা মেয়েরই প্রশংসা শুনতে ভাল লাগে। আপনি চাইলে এই প্রশংসায় কাজে লাগিয়ে আপনার ভালোবাসার মানুষটিকে ইমপ্রেস করতে পারেন এবং অনেক ফায়দা তুলতে পারেন। তবে অনেকে আছেন যারা প্রশংসা করতে পারেন না অথবা মেয়েদের কি প্রশংসা করতে হয় তা জানেন না। তারা চাইলে নিচে থাকা প্রশংসা গুলো দেখে নিতে পারেন।

মেয়েদের ঠোঁটের প্রশংসা

আমরা আপনাদের মাঝে যে প্রশংসা গুলো শেয়ার করব এই প্রশংসা গুলো আমরা বিভিন্ন ওয়েবসাইট ও সামাজিক যোগাযোগ মাধ্যম থেকে সংগ্রহ করেছি। এর জনপ্রিয়তা ও কার্যকারিতা যাচাই-বাছাই শেষে আপনাদের মাঝে শেয়ার করা হয়েছে। তাই আপনারা মেয়েদের ঠোঁটের প্রশংসা গুলোতে ব্যবহার করতে পারেন। আপনি শুধু আপনার পছন্দ অনুযায়ী যেই প্রশংসাকে ভালো লাগে সেটি কপি করে নিবেন এবং এরপর আপনি চাইলে মেসেজ আকারে এটি আপনার ভালোবাসার মানুষটিকে পাঠাতে পারেন। অথবা আপনি চাইলে আপনার ভালবাসা মানুষটি সাথে যখন কথা বলবেন তখন তাকে পটানোর জন্য এই কথাগুলো বলতে পারে।

প্রেমিকার ঠোঁটের প্রশংসা

প্রত্যেকটা নারী প্রশংসা শুনতে পছন্দ করে। তবে যে কয়টি প্রশংসার বিষয়বস্তু রয়েছে বা আপনি যেসব বিষয় নিয়ে প্রশংসা করতে পারেন তার মধ্যে একটি হলো প্রেমিকার ঠোঁটের প্রশংসা। কিন্তু এই প্রশংসা গুলো অনেক স্পর্শকাতর হয় সবাই এই প্রশংসা গুলো বানাতে পারে না অথবা সবাই এই প্রশংসাগুলো বলার সাহস পায় না। চিন্তা করবেন না আজ আমি আপনাদের মাঝে যেসব প্রশংসা গুলো শেয়ার করবো এগুলো আপনারা নিশ্চিন্তে ব্যবহার করতে পারেন এবং ভয় পাওয়ার কোন সম্ভাবনা নেই।

১.  রূপের জালে বাঁধলে হৃদয় 

লাগলো গভীর চোট, 

ভীড়ের মাঝেও অপরূপা

 সেই গোলাপী ঠোঁট।

 

২. অনন্য সেই চোখের মায়ায়

 করলে হৃদয় বিদ্ধ,

 গোলাপী সেই ঠোঁটের হাসি 

করেছে বাকরুদ্ধ

 

৩. মিষ্টি হেঁসে দাড়িয়ে ছিলে 

‘বয়ফেন্ড’ এর সাথে, 

ঠাঁসা ভীড়েও ফুটলো 

হাসি ঠোঁটের কোণাতে।

 

৪.  হতাশ হয়ে ফিরছি যখন 

এসপ্ল্যানেড থেকে, 

মেট্রো চেপে থমকে 

গেলাম রূপের ছটা দেখে।

আশা করি আর্টিকেলটি আপনাদের ভালো লেগেছে। এ ধরনের মজার মজার তথ্য সবার আগে জানতে আমাদের ওয়েব সাইটে সাবস্ক্রাইব করে রাখুন। আর আপনি যদি ইতিমধ্যে আমাদের ওয়েবসাইটটি সাবস্ক্রাইব করে থাকেন তবে আপনাকে অসংখ্য ধন্যবাদ।

আমার বন্ধুদের মাঝে শেয়ার করব
About The Author
Riya Akther
আমার নাম রিয়া আক্তার। আমি একজন স্টুডেন্ট। মেয়ে পটানোর থেরাপি সম্পন্ন ব্যতিক্রমধর্মী একটি ওয়েবসাইট। আমি মূলত মেয়ে পটানোর থেরাপির ওয়েবসাইটের সকল আর্টিকেল লিখেছি। আমি আমার আর্টিকেলে আপনাদের মাঝে যেসব আইডিয়া শেয়ার করেছি এগুলো মূলত আমার বন্ধু বান্ধব ও বান্ধবীদের ব্যক্তিগত অভিজ্ঞতা থেকে নিয়েছি। আমার এই ওয়েবসাইটে কাজ করার উদ্দেশ্য হচ্ছে উদ্দেশ্য হচ্ছে যাতে করে সবাই তার ভালোবাসার মানুষের কাছে তার মনের কথা খুব সহজে জানাতে পারে এবং আমার ওয়েবসাইটের মাধ্যমে আমি যাতে আপনাদের ভালোবাসার মানুষটিকে পেতে আপনাদেরকে সকল ধরনের সাহায্য করতে পারি।