1. riyaakhter747@gmail.com : Riya Akther : Riya Akther
মাত্র ১০ মিনিটে সুন্দরী মেয়ে পটানোর সহজ উপায়
সুন্দরী মেয়ে পটানোর সহজ উপায়
মাত্র ১০ মিনিটে সুন্দরী মেয়ে পটানোর সহজ উপায়

হ্যালো বন্ধুরা আশা করি সবাই ভাল আছেন। আজ আমি আপনাদের মাঝে শেয়ার করব অসুন্দর চেহারার ছেলেরা কিভাবে সুন্দরী মেয়ে পটাবেন ১০০% কার্যকরী উপায়। আমরা সবাই জানি যেসব ছেলেদের চেহারা সুন্দর এবং স্মার্ট কথা বলতে পারে তাদের কখনো গার্লফ্রেন্ডের অভাব হয়নি। তার মানে এই নয় যে যাদের চেহারা সুন্দর নয় তারা মেয়ে পটাতে পারবেন না অথবা তাদের কোন গার্লফ্রেন্ড থাকতে পারবে না। কিছু কৌশল অবলম্বন করে আপনি খুব সহজে মেয়ে পটাতে পারবেন। আজ আমার সে বিষয়ে আলোচনা করব। তাই কষ্ট করে পুরো আর্টিকেলটি পড়ুন তাহলে চলুন দেরি না করে শুরু করা যাক।

তার আগে বলে রাখি আপনাদের সুবিধার জন্য আমরা একটি ভিডিও দিয়ে দিয়েছি। যেখানে আপনি অসুন্দর চেহারার ছেলেরা কিভাবে সুন্দরী মেয়ে পটাবেন সম্পর্কে বিস্তারিত একটি ধারণা পেয়ে যাবেন। এরপরও যদি আপনার কথা বুঝতে সমস্যা হয়। তবে নিচে আমরা বিস্তারিতভাবে আলোচনা করেছি আপনি চাইলে আর্টিকেলটি পড়ে নিতে পারেন।

অসুন্দর চেহারার ছেলেরা কিভাবে সুন্দরী মেয়ে পটাবেন

মেয়ে পটানোর শত শত উপায় রয়েছে। সেগুলোর মাঝে যেকোনো একটি উপায় কাজে লাগিয়ে আপনি খুব সহজে আপনার পছন্দের মেয়েটিকে পটিয়ে ফেলতে পারেন। আপনাকে আরো সহজ ভাবে বোঝানোর জন্য আমরা একটি উদাহরণ দিচ্ছি। যেমন- আপনার কাছে অনেক টাকা রয়েছে। কিন্তু আপনার সুন্দর চেহারা নাই।ওকে, আপনি খুব সহজে কোন সমস্যা ছাড়া মেয়ে পটাতে পারবেন।

আবার ধরুন আপনার সুন্দর চেহারা অথবা টাকা কোনটাই নেই কিন্তু আপনি সুন্দর সুন্দর কথা বলতে পারেন। তাহলে আপনি খুব সহজে মেয়ে পটাতে পারবেন। আপনি আপনার মিষ্টি মিষ্টি কথা দিয়ে খুব সহজে আপনার পছন্দের মেয়েটিকে কাবু করতে পারবেন। এভাবে আপনি যদি অনেক রোমান্টিক হয়ে থাকেন তাহলে আপনার চেহারা, টাকা এসব লাগবে না। আপনি খুব সহজে আপনার কথাবার্তা এবং রোমান্টিক কার্যকলাপে আপনার পছন্দের মেয়েটিকে ইমপ্রেস করতে পারেন এবং তাকে খুব সহজে পটিয়ে ফেলতে পারবেন।

অসুন্দর চেহারার ছেলেরা কিভাবে সুন্দরী মেয়ে পটাবেন 

এমন মেয়ে পটানোর আরো অনেক অনেক উপায় রয়েছে যেমন আপনি যদি মেয়েদের সাথে মজার মজার কথা বলতে পারেন। তাহলে দেখবেন মেয়েরা নিজের আগ্রহ করে আপনার সাথে কথা বলতে চাইবে। কেননা তখন মেয়েরা আপনার সাথে কথা বলে এতটা মজা পাবে যে সেই মেয়েই আপনার সাথে পরিচিত হবে এবং তার সাথে খুব অল্প দিনের মাঝে আপনার অনেক ভালো সম্পর্ক গড়ে উঠবে। আর তখন কষ্ট করে আপনাকে আর সেই মেয়েটিকে পটাতে হবে না। মেয়ে নিজে আপনার কথায় যাতে আপনা আপনি পটে যাবে।

আপনি যদি আপনার সমাজ এলাকাতে অথবা স্কুলে বা কলেজে সবার কাছে যদি জনপ্রিয় একজন মানুষ হতে পারেন। যেমন- আপনার কে ছাড়া স্কুলে কিছু করা যায় না। যে কোন অনুষ্ঠানে অথবা যে কোন পরিকল্পনা সবকিছুতে আপনাকে লাগে। স্কুলের সবাই আপনাকে এক নামে চেনে। তাহলে আপনার চেহারা টাকা পয়সা অন্য কিছু দরকার নেই। মেয়েরা জাস্ট আপনার এই জনপ্রিয়তার জন্য আপনার সাথে রিলেশন করার জন্য আপনার পিছে পিছে ঘুরবে।

কিভাবে সুন্দরী মেয়ে পটাবেন 

তাই আপনার মাঝে যে স্পেশাল ট্যালেন্ট আছে। তা আপনি যদি মেয়েদের সামনে তুলে ধরেন। যেমন- হয়তো আপনি গিটার বাজাতে পারেন। অথবা আপনি ভালো ডান্স করতে পারেন বা আপনি ভাল উপস্থাপন করতে পারেন। কিংবা আপনি অনেক ভালো ক্রিকেট, ফুটবল, ভলিবল ইত্যাদি খেলতে পারেন। এমন যে কোন প্রতিভা গুলো যদি আপনি আপনার এলাকাতে অথবা আপনার স্কুলে বা কলেজে অথবা আপনার যে কোন প্রতিষ্ঠানে প্রদর্শন করা শুরু করেন। তাহলে আপনার চেহারা যতই খারাপ হোক আপনি খুব সহজে মেয়ে পটাতে পারবেন।

আপনার যদি মেয়েদের সাথে খুব সহজে মেশার ক্ষমতা থাকে। অর্থাৎ আপনি কোন যায় খুব সহজে কোন মেয়ের সাথে মিশতে পারেন বা খুব সহজে যে কোন অপরিচিত মেয়ের সাথে আপনি পরিচিত হতে পারেন। তাহলে চেহারা টাকা পয়সা কিছু না থাকলেও আপনার গার্লফ্রেন্ডের কোনদিন অভাব হবে না।

সুন্দরী মেয়ে পটানোর উপায় 

এভাবে আরো অনেক উপায় রয়েছে যেগুলো আপনি কাজে লাগিয়ে মেয়েদের খুব সহজে পটাতে পারেন। আপনি যদি একজন রাজনৈতিক ক্ষমতাবান নেতা অথবা সমাজে একজন প্রভাবশালী লোক হয়ে থাকেন। তবে আপনি খুব সহজে মেয়ে পটাতে পারবেন। আপনি যদি সবসময় ফিটফাট সেই একটা অ্যাটিটিউড নিয়ে ঘোরাফেরা করেন তাহলে মেয়ে পটাতে পারবেন। আপনার টাকা পয়সা না থাক আপনি যদি স্কুল কলেজের সামনে যে সারাদিন বাইক নিয়ে ভো ভো করে ঘুরে বেড়ান তারপরও আপনি মেয়ে পটাতে পারবেন।

শুধু তাই নয় আপনি হুদাই একটা ভাব নিয়ে ফেক শো অফ করো আপনার পছন্দের মেয়েটাকে পটাতে পারেন। আর কত বলবো? এরকম আরো অনেক অনেক উপায় রয়েছে। বাট আমি আশা করব আমি আসলে আপনাদের কি বুঝাতে চাচ্ছি তা আপনি অলরেডি বুঝে গিয়েছেন। তাই আপনার চেহারা খারাপ নিয়ে কখনো আফসোস করবেন না। আপনার চেহারা খারাপ তাই আপনার গার্লফ্রেন্ড জুটবে না বা জুটাবেন না। এ ভাব নিয়ে মন খারাপ না করে মেয়ে পটানোর উপায় গুলো দেখতে থাকুন এবং সে অনুযায়ী কাজ চালিয়ে যান আশা করি ১০০% সাক্সেস হবেন

নিজের ভেতর কনফিডেন্স আনুন

এছাড়াও আমরা উপরে যেসব উপায়গুলো আপনাদের মাঝে শেয়ার করেছে। আপনি চাইলে সেগুলোর মধ্যে যে কোন একটি আপনার পছন্দ অনুযায়ী বেছে নিয়ে মাঠে নেমে পড়ুন। আশা করি কাজ হয়ে যাবে। আমরা আপনার গ্যারান্টি দিচ্ছি আপনার চেহারা যতই খারাপ হোক আপনার দ্বারা মেয়ে পটানো অবশ্যই সম্ভব। এই কথাটি সবসময় মাথায় রাখুন এবং নিজের উপর কনফিডেন্স রাখুন। তাই এখন থেকে নিজেকে ছোট না করে বরং নিজেকে সম্মান করতে শিখুন। আপনি আপনার আশেপাশের তাকিয়ে দেখুন আপনার চেয়েও খারাপ চেহারার মানুষ সুন্দর সুন্দর মেয়ে নিয়ে ঘুরতেছে। আপনার মাথা কি এটা থেকে চিন্তা আসে না এটা কিভাবে সম্ভব?। আসলে এটা একটা সিম্পল ব্যাপার আমি আপনাকে বললাম না মেয়ে পটানো আরো অনেক হাজার হাজার উপায় রয়েছে। সেগুলোই তারা কাজে লাগিয়েছে।

আর্টিকেলটি যদি আপনার কাছে ভালো লেগে থাকে। তবে আপনার বন্ধুদের মাঝে শেয়ার করতে ভুলবেন না এবং এ ধরনের আরো নতুন নতুন মজাদার তথ্য জানতে আমাদের ওয়েবসাইটে সাবস্ক্রাইব করে রাখুন। ধন্যবাদ।

নিচে এই ধরনের আরো পোস্ট দেওয়া আছে আপনি দেখে নিতে পারেন-

আমার বন্ধুদের মাঝে শেয়ার করব
About The Author
Riya Akther
আমার নাম রিয়া আক্তার। আমি একজন স্টুডেন্ট। মেয়ে পটানোর থেরাপি সম্পন্ন ব্যতিক্রমধর্মী একটি ওয়েবসাইট। আমি মূলত মেয়ে পটানোর থেরাপির ওয়েবসাইটের সকল আর্টিকেল লিখেছি। আমি আমার আর্টিকেলে আপনাদের মাঝে যেসব আইডিয়া শেয়ার করেছি এগুলো মূলত আমার বন্ধু বান্ধব ও বান্ধবীদের ব্যক্তিগত অভিজ্ঞতা থেকে নিয়েছি। আমার এই ওয়েবসাইটে কাজ করার উদ্দেশ্য হচ্ছে উদ্দেশ্য হচ্ছে যাতে করে সবাই তার ভালোবাসার মানুষের কাছে তার মনের কথা খুব সহজে জানাতে পারে এবং আমার ওয়েবসাইটের মাধ্যমে আমি যাতে আপনাদের ভালোবাসার মানুষটিকে পেতে আপনাদেরকে সকল ধরনের সাহায্য করতে পারি।