1. riyaakhter747@gmail.com : Riya Akther : Riya Akther
নারীর সৌন্দর্য নিয়ে প্রশংসা ১০০% কাজ করবে
নারীর সৌন্দর্য নিয়ে প্রশংসা
নারীর সৌন্দর্য নিয়ে প্রশংসা ১০০% কাজ করবে

হ্যালো বন্ধুরা আশা করি সবাই ভালো আছেন এখন আমি আপনাদের মাঝে শেয়ার করব নারীর সৌন্দর্য নিয়ে প্রশংসা। প্রতিটি নারী তাদের প্রশংসা শুনতে ভালোবাসে বিশেষ করে তাদের রূপের প্রশংসা শুনতে তারা খুব পছন্দ করে। আর যুগে যুগে মানুষ এই হাতিয়ার কাজে লাগিয়ে নিজে পছন্দের মেয়েটিকে পটিয়ে যাচ্ছে।

মেয়ে ও জানে যে ছেলেরা তাদেরকে পটানোর জন্য তাদের রূপের প্রশংসা করছে তারপরও তারা তাদের প্রশংসা শুনতে পছন্দ করে। তাই ছেলেরা সুযোগ পেলে মেয়েদের প্রশংসা করে এবং যে মেয়েটিকে তারা খুব বেশি পছন্দ করে অথবা ভালোবাসে তাদের বেলায় তো কথাই নেই। প্রশংসা করে করে পারলে তাদেরকে সাত আসমান এর উপর তুলে দেয়। যাইহোক আজ আমরা আপনাদের মাঝে এ ধরনের সেরা কিছু নারীর সৌন্দর্য নিয়ে প্রশংসা নিয়ে আলোচনা করব।

নারীর সৌন্দর্য নিয়ে প্রশংসা

আমরা আপনাদের বাবা মাঝে যেসব নারীর সৌন্দর্য নিয়ে প্রশংসা শেয়ার করব এগুলো আপনারা চাইলে ফেসবুকে অথবা আপনার ভালোবাসার মানুষের সাথে যখন আপনি মেসেজের মাধ্যমে চ্যাটিং করবেন তখন তাকে পটানোর জন্য এসব কথা বলতে পারেন। আবার আপনি চাইলে থাকেন এগুলো মেসেজ আকার পাঠাতে পারেন। এতে করে সে আপনার মেসেজ পেয়ে অনেক খুশি হবে। যাই হোক আপনি তো আর সব সময় এক ধরনের মেসেজ পাঠাতে পারবেন না। অবশ্যই আপনাকে আলাদা আলাদা মেসেজ পাঠাতে হবে এবং আলাদা আলাদা ভাবে মেয়েটির প্রশংসা করতে হবে।

আর আপনি যখন কোন মেয়ের আলাদা আলাদা ভাবে তার প্রশংসা করবেন তখন মেয়েটি বুঝতে পারবে আপনি কতটা রোমান্টিক এবং আপনি তাকে কতটা পছন্দ করেন। সেই সাথে মেয়েটি আপনার সাথে কথা বলার জন্য আগ্রহী হয়ে উঠবে। তাহলে চলুন আর দেরি না করে শুরু করা যাক।


১.  কোনো দু’জন রুপবতী মেয়ের ভেতর তুলনা চলে না। একেক জনের সৌন্দর্য একেক রকম। কেউ নদীর মতো, কেউ অরন্যের মতো, আবার কেউ আকাশের মতো।


২.  সবকিছু ভুলে যাই, কিন্তু তোমার ঠোঁটের ঐ হাসি কখনই ভুলে যেওযার না।


৩.  সত্যিকারের সৌন্দর্য মনের চোখ দিয়েই দেখা যায় । – জওবার্ট


৪.  চোখ দুটো টানা টানা ঠোঁট দুটো লাল,

লজ্জায় রাঙ্গা হয়ে থাকে তার গাল.

কখনো সাজে না, কাজলও পরে না,

তবু রূপেরই বাহার।


৫.  নারী তুমি

আমার হৃদপিন্ডের একটি মহাখন্ড

তুমিহীনা এই জীবন যেন মহাপ্রলয়ের লন্ড-ভন্ড

তুমি লজ্জাবতীর লাজ, ফুলশয্যার সাজ, তুমি ধ্রুবতারার আলো

কোটি নক্ষত্রের মাঝে তুমিই শুধু আমার হৃদয়ে সুখের প্রদীপ জ্বালো


৬.  আপনি যে কোনও আলোতে স্বাভাবিকভাবেই সুন্দর। 


৭.  আপনি অনেক উপায়ে শ্বাসরুদ্ধকর। আপনাকে জেনে আমি নিজেকে ভাগ্যবান মনে করি।


৮.  আপনি নিখুঁত মুখ দিয়ে আশীর্বাদ করেছিলেন, কিন্তু আপনার ভিতরের সৌন্দর্য আরও নিখুঁত।


৯.  আমি ভালোবাসি, তুমি জানো না  যে তুমি ঘুমালে তোমাকে কত সুন্দর দেখায়।


১০.  আপনার সুন্দর হাসি আমার দিন উজ্জ্বল করে।


১১.  আপনার স্টাইলটি আশ্চর্যজনক, এবং আমি যদি আপনার মতো ফ্যাশনেবল হতাম।


১২.  আমি সত্যিই আপনার শৈলী ভালোবাসি. আপনি সর্বদা স্বল্প-মূল্যবান এবং স্বস্তিদায়ক, তবুও আপনি আপনার প্রতিটি পদক্ষেপে মনোযোগ আকর্ষণ করেন।


১৩.  আপনি আমাকে ফুলে ফুলে বাগানের কথা মনে করিয়ে দেন। এটি অবশ্যই হতে হবে কারণ আপনাকে সর্বদা খুব শান্ত, তাজা এবং মনোরম দেখায়।


১৪.  আপনি আধুনিক সৌন্দর্যের ছবি ন্যায্য, মুক্ত এবং শক্তিশালী। আমি খুশি যে আপনি আমার সাথে সময় কাটাতে চান।


১৫. আপনার আত্মবিশ্বাস আকর্ষণীয়।


নারীর রূপের সৌন্দর্য নিয়ে প্রশংসা

প্রত্যেকটি মেয়েই চায় আপনি তার রূপের প্রশংসা করুন। বিশেষ করে তারা যেসব ছেলেদের কে ভালোবাসে তাদের কাছ থেকে তারা রূপের প্রশংসা শুনতে চায়। আর যখন তার পছন্দের ছেলেটি তার রূপের প্রশংসা করে তখন সে অনেক বেশি খুশি হয়। তাই আপনি যখন কোন মেয়েকে ভালোবাসবেন অথবা যাকে আপনি পটাতে চান তার সাথে যখন কথা বলবেন অবশ্যই তার প্রশংসা করার চেষ্টা করবেন। আর যদি প্রশংসা বানাতে না পারে তবে নিজের প্রশংসা গুলো আপনি ব্যবহার করতে পারেন।


১৬.  আমি আগেও সুন্দরী মেয়েদের দেখেছি, কিন্তু কিছুই তোমার সৌন্দর্যের ধারে কাছে আসে না। 


১৭.  আপনাকে আমার পরের বান্ধবীর মতো দেখাচ্ছে। তুমি শুধু সৌন্দর্যের প্রতীক।


১৮.  আমি আপনাকে আজ, আগামীকাল এবং চিরতরে প্রশংসা করব। আপনি কিছু কম প্রাপ্য না।


১৯. কেন অতি সুন্দর? আমি এই সমস্ত সৌন্দর্য দেখতে ভালোবাসি কিন্তু অভিশাপ মেয়ে, তুমি ঈশ্বরের প্রিয়।


২০.  আমি পোষাক এবং পরিধান ভালোবাসি. আমি মনে করি এটি লুঠ-পূর্ণ।


২১.  এটিকে বলা হয় নিখুঁত শট। আপনার শরীরের নিখুঁত আকৃতি আছে. আপনার জীবন নিখুঁত দেখাচ্ছে।


২২.  তুমি আমার জীবনের আলো, জ্বলতে থাকো

মনে রাখবেন যে আপনার সুন্দর মুখটি হাসির জন্য, ভ্রুকুটি পরার জন্য নয়।


২৩.  আপনি মেকআপে খুব ভাল। এটি আপনার ত্বকে চমত্কার দেখায়।


২৪.  আমি অনেকবার প্রেমে পড়েছি এবং এটি সর্বদা আপনার সাথে থাকে।


মেয়েদের সৌন্দর্য নিয়ে প্রশংসা

আপনি যখন কোন মেয়ের সাথে কথা বলবেন বিশেষ করে আপনি যাকে ভালবাসেন এবং তাকে পটাতে চান। কিন্তু সে যদি আপনার সাথে কথা বলতে আগ্রহী না হয় সে ক্ষেত্রে আপনি এ কাজটি করতে পারেন সেটি হল- আপনি যখনই সুযোগ পাবেন তখনই তার রূপের প্রশংসা করবেন। এতে করে মেয়েটির আপনার সাথে কথা বলার আগ্রহ পারবে। আর ধীরে ধীরে সে আপনার প্রতি ইন্টারেস্ট দেখাতে শুরু করবে।


২৫.  তোমার এই পোশাকে অনেক সুন্দর লাগছে ” কিংবা ,‘ তুমি অন্য যে কোনো নারীর তুলনায় অনেক সুন্দরী” ইত্যাদি। ক্লিনিক্যাল সাইকোলোজিষ্ট ড. শুসমা দায়েল বলেন, প্রত্যেক নারী প্রশংসা শুনতে পছন্দ করে। যেহেতু তা নারীর ইমেজকে বাড়িতে তোলে এবং নারীর ব্যক্তিত্ব ও কাজের গতিশীলতা বাড়িয়ে দেয় ।


২৬.  আ মি তোমাকে ভালবাসি’, নারী এই তিনটি যাদুকারী শব্দের ওপর সবচেয়ে বেশি গুরুত্ব আরোপ করে।


২৭.  তোমার সৌন্দর্য অভ্যন্তরে কেমন অনুভূত হয় এবং যা সবসময় আমার চোখে প্রতিবিম্বিত হয়। তোমার সৌন্দর্য সব সময় আমার চোখে থাকে।তোমার সৌন্দর্য একটি অমৃত যা আমাকে বার বার মুগ্ধ করে তোলে। তোমার এই অপরূপ সুন্দর্য, তোমার এই সুন্দর মন আমাকে মুগ্ধ করে। আমার চোখে তুমি পৃথিবীর সবচেয়ে শ্রেষ্ঠ সুন্দরী। তোমাকে জীবনে পেয়ে আমি ধন্য।


 ২৮.  তোমার সৌন্দর্য হল আমার কাছে আয়নায় দেখতে থাকা চিরন্তন। কিছু লোক, তারা যতই বৃদ্ধ হোক না কেন, তাদের সৌন্দর্য কখনই হারায় না – তারা কেবল এটি তাদের মুখ থেকে তাদের হৃদয়ে স্থানান্তর করে। তুমি হলে সেই ব্যক্তি।


২৯.  “ভবিষ্যত তাদেরই, যারা তাদের স্বপ্নের সৌন্দর্যে বিশ্বাসী।


৩০. কজন সুন্দরী মহিলা চোখকে আনন্দিত করে, আর একজন জ্ঞানী মহিলা আনন্দিত করে বিশুদ্ধ আত্নাকে।


আশা করি আর্টিকেলটি আপনাদের ভালো লেগেছে। এ ধরনের মজার মজার তথ্য সবার আগে জানতে আমাদের ওয়েব সাইটে সাবস্ক্রাইব করে রাখুন। আর আপনি যদি ইতিমধ্যে আমাদের ওয়েবসাইটটি সাবস্ক্রাইব করে থাকেন তবে আপনাকে অসংখ্য ধন্যবাদ।

আমার বন্ধুদের মাঝে শেয়ার করব
About The Author
Riya Akther
আমার নাম রিয়া আক্তার। আমি একজন স্টুডেন্ট। মেয়ে পটানোর থেরাপি সম্পন্ন ব্যতিক্রমধর্মী একটি ওয়েবসাইট। আমি মূলত মেয়ে পটানোর থেরাপির ওয়েবসাইটের সকল আর্টিকেল লিখেছি। আমি আমার আর্টিকেলে আপনাদের মাঝে যেসব আইডিয়া শেয়ার করেছি এগুলো মূলত আমার বন্ধু বান্ধব ও বান্ধবীদের ব্যক্তিগত অভিজ্ঞতা থেকে নিয়েছি। আমার এই ওয়েবসাইটে কাজ করার উদ্দেশ্য হচ্ছে উদ্দেশ্য হচ্ছে যাতে করে সবাই তার ভালোবাসার মানুষের কাছে তার মনের কথা খুব সহজে জানাতে পারে এবং আমার ওয়েবসাইটের মাধ্যমে আমি যাতে আপনাদের ভালোবাসার মানুষটিকে পেতে আপনাদেরকে সকল ধরনের সাহায্য করতে পারি।