1. riyaakhter747@gmail.com : Riya Akther : Riya Akther
কলিজার বন্ধু নিয়ে স্ট্যাটাস ১০০% কাজ করবে
কলিজার বন্ধু নিয়ে স্ট্যাটাস
কলিজার বন্ধু নিয়ে স্ট্যাটাস ১০০% কাজ করবে

হ্যালো বন্ধুরা আশা করি সবাই ভাল আছেন এখন আমি আপনাদের মাঝে শেয়ার করব বর্তমানে কলিজার বন্ধু নিয়ে স্ট্যাটাস। আমরা আপনাদের মাঝে যেসব স্ট্যাটাস গুলো শেয়ার করবে এগুলো অত্যন্ত জনপ্রিয় এবং কার্যকরী। স্ট্যাটাস গুলো আমরা বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যম ও বিভিন্ন ওয়েবসাইট থেকে সংগ্রহ করার পর এর জনপ্রিয়তা যাচাই-বাছাই শেষে আপনাদের মাঝে শেয়ার করেছি। আশা করি স্ট্যাটাসগুলো আপনাদের ভালো লাগবে।

আমরা আপনাদের মাঝে অল্প কিছু ফেসবুকে স্ট্যাটাস শেয়ার করলে পরবর্তীতে আপনাদের চাহিদা অনুযায়ী কলেজের বন্ধু নিয়ে স্ট্যাটাস গুলোর সংখ্যা বৃদ্ধি করা হবে। স্ট্যাটাস বিভিন্ন ক্যাটাগরি রয়েছে যেমন উক্তি এবং সাধারণ ফেসবুক স্ট্যাটাস ও সন্দ আকারে ফেসবুক স্ট্যাটাস। এর মধ্যে কোন স্ট্যাটাস গুলো আপনাদের সবথেকে বেশি প্রয়োজন এবং কোন স্ট্যাটাস দিয়ে আপনারা সবচেয়ে বেশি পছন্দ করেন সেটি অবচয় কমেন্টের মাধ্যমে আমাদেরকে জানাবেন। আমরা দ্রুত আপনার কমেন্টের উত্তর দেবো এবং আপনার চাহিদা অনুযায়ী আপনার পছন্দের ফেসবুক স্ট্যাটাস গুলো শেয়ার করব।

কলিজার বন্ধু নিয়ে স্ট্যাটাস ১০০% কাজ করবে

আমরা আপনাদের মাঝে প্রথমে ফেসবুক কলিজার বন্ধু নিয়ে স্ট্যাটাস শেয়ার করব। এরপর আমরা আপনাদের মাঝে কবিতা আকারে অত্যাচার কবিতা আকার ফেসবুকে স্ট্যাটাস দিতে পছন্দ করেন তাদের স্ট্যাটাস গুলো শেয়ার করব। তাহলে চলুন আর দেরি না করে শুরু করা যাক।

স্কুল জীবনে প্রমিস করেছিলাম, সারাজীবন কেউ কাউকে ভুলবো না, আজ হয়তো কলিজার টুকরা বন্ধুগুলো একসাথে নেই। কিন্তু কেউ কাউকে ভুলবো না কখনই।

প্রেমের সাথে বন্ধুত্বের কোনো তুলনা হয়না। প্রেম হয়তো জীবনে অনেক আসবে আর যাবে, কিন্তু কলিজার বন্ধুগুলো জীবনে আসে সারাজীবন পাশে থাকার জন্যই।

ইচ্ছে করে কলিজার টুকরো বন্ধু গুলোর সাথে একসাথে খোলা আকাশে উড়তে…!

জীবনে হাসি খুশি থাকার আরেক নাম হচ্ছে বন্ধু, বন্ধু ছাড়া কি জীবনে হাসি খুশি থাকা যায়?

জীবনের একটি বড় ইচ্ছে হলো কলিজার টুকরা বন্ধুদের সাথে মৃত্যুর আগে পর্যন্ত বন্ধুত্ব টিকিয়ে রাখা।

বন্ধুত্ব হচ্ছে ফসলের মত সময়ের সাথে পরিপক্ক হয় এবং অবশেষে অনেক মূল্যবান হয়ে ওঠে।

জীবনের অনেক সুখ দুঃখ আছে যা বন্ধু ছাড়া অন্য কারো কাছে প্রকাশ করা যায় না, কেননা বন্ধুর মতো কাছের কেউ হয়না।

ভ্রমন প্রিয় মানুষের কাছে বন্ধুর চেয়ে উত্তম সংঙ্গীর কোন বিকল্প হতেই পারে না।

বন্ধু মানে ভালোবাসা, সহযোগিতা, পাশাপাশি চলা এবং সারাটি জীবন একসাথে থাকা।

বন্ধুত্ব হচ্ছে ফসলের মত সময়ের সাথে পরিপক্ক হয় এবং অবশেষে অনেক মূল্যবান হয়ে ওঠে।

আমার সব থেকে ভালো বন্ধু হল আয়না, কারন আমি যখন কাঁদি তখন সে হাসে না । — চার্লি চ্যাপলিন

ভালবাসি বাংলা , ভালবাসি দেশ । ভাল থেকো তুমি আমি আছি বেশ । ভালবাসি কবিতা , ভালবাসি সুর । কাছে থেকো বন্ধু যেও নাক দূর

কলিজার বন্ধুগুলো আজ কোথায় আছে জানিনা, তবে যেখানে থাকুক, সবসময় ভালো থাকুক, সুস্থ্য থাকুক এই কামনা করি

“বয়ফ্রেন্ডের কথা আগে জিজ্ঞেস করবেন না”]বন্ধুত্ব অধ্যায়টি অতটা সহজ নয়, কলিজার টুকরো বন্ধুগুলোর সাথে সারাজীবন বন্ধুত্ব টিকিয়ে রাখাটা বলতে গেলে অনেক কঠিন

আশাকরি আর্টিকেলটি আপনাদের ভালো লেগেছে। এই ধরনের আরো নতুন নতুন তথ্য সবার আগে পেতে আমাদের ওয়েবসাইটে সাবস্ক্রাইব করে রাখুন। আর আপনি যদি ইতিমধ্যে আমাদের ওয়েবসাইটি সাবস্ক্রাইব করে থাকেন তবে আপনাকে অসংখ্য ধন্যবাদ।

আমার বন্ধুদের মাঝে শেয়ার করব
About The Author
Riya Akther
আমার নাম রিয়া আক্তার। আমি একজন স্টুডেন্ট। মেয়ে পটানোর থেরাপি সম্পন্ন ব্যতিক্রমধর্মী একটি ওয়েবসাইট। আমি মূলত মেয়ে পটানোর থেরাপির ওয়েবসাইটের সকল আর্টিকেল লিখেছি। আমি আমার আর্টিকেলে আপনাদের মাঝে যেসব আইডিয়া শেয়ার করেছি এগুলো মূলত আমার বন্ধু বান্ধব ও বান্ধবীদের ব্যক্তিগত অভিজ্ঞতা থেকে নিয়েছি। আমার এই ওয়েবসাইটে কাজ করার উদ্দেশ্য হচ্ছে উদ্দেশ্য হচ্ছে যাতে করে সবাই তার ভালোবাসার মানুষের কাছে তার মনের কথা খুব সহজে জানাতে পারে এবং আমার ওয়েবসাইটের মাধ্যমে আমি যাতে আপনাদের ভালোবাসার মানুষটিকে পেতে আপনাদেরকে সকল ধরনের সাহায্য করতে পারি।