1. riyaakhter747@gmail.com : Riya Akther : Riya Akther
সেরা ২৫ টি ক্ষমা চাওয়ার মেসেজ পোস্ট স্ট্যাটাস ক্যাপশন উক্তি
ক্ষমা চাওয়ার মেসেজ
সেরা ২৫ টি ক্ষমা চাওয়ার মেসেজ পোস্ট স্ট্যাটাস ক্যাপশন উক্তি

হ্যালো বন্ধুরা আশা করি সবাই ভাল আছেন আজ আমি আপনাদের মাঝে শেয়ার করব সেরা ২৫ টি ক্ষমা চাওয়ার মেসেজ। আমাদের মধ্যে অনেকেই আছেন যারা বিভিন্ন সময় নিজের অজান্তে নানা রকম ভুল করে থাকেন এবং ভালোবাসার মানুষটিকে কষ্ট দিয়ে থাকেন। যার কারনে ভালোবাসা মানুষটি আপনার উপর অভিমান করে এবং রাগ করে। আর এজন্য মেসেজের মাধ্যমে অথবা ফেসবুকে স্ট্যাটাস এর মাধ্যমে ক্ষমা চাইতে হয়। যেহেতু মানুষটি আপনার স্পেশাল তাই অবশ্যই ক্ষমতাও স্পেশাল ভাবে চাইতে হবে।

আর এ জন্য আজ আমরা আপনাদের মাঝে শেয়ার করব বর্তমানে সেরা ২৫ টি ক্ষমা চাওয়ার মেসেজ। আমরা আপনাদের মাঝে যেসব ক্ষমা চাওয়ার মেসেজগুলো শেয়ার করব এগুলো আমরা বিভিন্ন ওয়েবসাইট ও সামাজিক যোগাযোগ মাধ্যম থেকে সংগ্রহ করেছে এবং কিছু মেসেজ আমরা নিজেরা তৈরি করেছি। এই মেসেজগুলো আপনি চাইলে ফেসবুকে স্ট্যাটাস হিসেবে ব্যবহার করতে পারেন তবে সেক্ষেত্রে অবশ্যই আপনাকে কিছুটা এডিট করে নিতে হবে। প্রত্যেকটি মেসেজ আমরা যাচাই-বাছাই সংগ্রহ করেছি এবং এর জনপ্রিয়তা বিবেচনা করার পর এবং এর কার্যকারিতা যাতে শেষে আপনাদের মাঝে শেয়ার করা হয়েছে। তাই আপনার এগুলো নিশ্চিন্তে ব্যবহার করতে পারেনা। তাহলে চলুন আর দেরি না করে শুরু করা যাক।

আচ্ছা তুমি যদি আমার মতন ভুলটা করতে,তাহলে এমন রেগে থাকলে তোমার ভালো লাগত? আমি বলছি তো অ্যাম সরি…ক্ষমা করে দাও প্লিজ?

আমাদের দুজনের মধ্যে তুমি সবসময়ই বেশি পরিনতবয়্স্কা আর বুদ্ধিমান…দয়া করে প্রতিবারের মতন এবার ক্ষমা করে দাও..

আমার উপর রেগে থাকা তোমার প্রতিটি মিনিটের জন্যে তুমি নিজের জীবন থেকে খুশীর ৬০টি করে সেকেন্ড হারাচ্ছ…

আমার কথা না ভাবো,আমাদের এতদিনের সম্পর্কটার কথা ভেবে আজ আমায় ক্ষমা করে দাও…আর কখনও এমন হবে না…

আমার চোখের জল তোমায় সেই ক্ষমা চাওয়ার বার্তাটুকু দিতে চাইছে যেটা আমার মন তোমাকে বোঝাতে পারছে না কোনভাবেই…প্লিজ ক্ষমা করে দাও…

আমার মিথ্যা তোমায় দিয়েছে অনেক কষ্ট, দেরিতে হলেও বুঝেছি আমি,বুঝেছি আমি স্পষ্ট.. কথা দিচ্ছি তোমায় এমন হবে না কখনো আর,এবারের মতন ক্ষমা করে দাও প্লিজ সোনা আমার.. একটু হাসো,অনেক হলো কান্নাকাটি রাগ,ভালো লাগছে না আমার যে আর ঝগড়া-ঝাঁটি-বিবাদ!

আমার সবচেয়ে খারাপ সময়ে আমার সঙ্গ দেওয়ার জন্যে অনেক অনেক ধন্যবাদ…

আমি আমার ভুল থেকে এবং তোমার চোখের জল দেখে বুঝতে পেরেছি যে দোষটা আমারই ছিল… ক্ষমা করে দাও প্লিজ্…

** আমাদের দুজনের মধ্যে তুমি সবসময়ই বেশি পরিনতবয়্স্কা আর বুদ্ধিমান…দয়া করে প্রতিবারের মতন এবার ক্ষমা করে দাও..

** আমার উপর রেগে থাকা তোমার প্রতিটি মিনিটের জন্যে তুমি নিজের জীবন থেকে খুশীর ৬০টি করে সেকেন্ড হারাচ্ছ…

** আমার কথা না ভাবো,আমাদের এতদিনের সম্পর্কটার কথা ভেবে আজ আমায় ক্ষমা করে দাও…আর কখনও এমন হবে না…

** আমার চোখের জল তোমায় সেই ক্ষমা চাওয়ার বার্তাটুকু দিতে চাইছে যেটা আমার মন তোমাকে বোঝাতে পারছে না কোনভাবেই…প্লিজ ক্ষমা করে দাও…

* আমি আমার ভুল থেকে এবং তোমার চোখের জল দেখে বুঝতে পেরেছি যে দোষটা আমারই ছিল… ক্ষমা করে দাও প্লিজ্…

** আমি খুব দুঃখিত “জেলাস” হওয়ার জন্যে..কিন্তু আমি যে তোমায় ভালবাসি…আর তাই তোমাকে হারাতে ভীষণ ভয় পাই..

** আমি চাই তোমায় হৃদয়ের গভীর থেকে ধন্যবাদ জানাতে, কিন্তু তোমার জন্যে আমার হৃদয়ে গভীরতার যে অন্ত নেই… আমি জানি আমার বেস্ট ফ্রেণ্ড আমার উপর রাগ করে বেশীক্ষণ থাকতেই পারবে না…তাও বলছি,মন থেকে sorry!!

বেশিরভাগ সত্য এতটাই নগ্ন যে লোকেরা তাদের জন্য দুঃখ বোধ করে এবং সেগুলিকে ঢেকে রাখে, অন্তত কিছুটা।

** আমি জানি না যে কি করলে আমাদের মধ্যে সবকিছু আবার আগের মতন হয়ে যাবে.. কিন্তু শুরুটা আমি করতে চাই “আই আম সরি” বলে.. আমি সত্যিই দুঃখিত..

আমি শব্দের মাধ্যমে বোঝাতে পারব না যে আমি সবকিছুর জন্যে কতটা দুঃখিত! মনে মনে আমার অনুতাপ আজ ব্যথার চেহারা নিয়েছে… এবার তো আমাকে ক্ষমা করে দাও!

আশা করি আর্টিকেলটি আপনাদের ভালো লেগেছে। এ ধরনের মজার মজার তথ্য সবার আগে পেতে আমাদের ওয়েব সাইটে সাবস্ক্রাইব করে রাখুন এবং আপনি যদি তোমাদের ওয়েবসাইটি সাবস্ক্রাইব করে আপনাকে অসংখ্য ধন্যবাদ।

আমার বন্ধুদের মাঝে শেয়ার করব
About The Author
Riya Akther
আমার নাম রিয়া আক্তার। আমি একজন স্টুডেন্ট। মেয়ে পটানোর থেরাপি সম্পন্ন ব্যতিক্রমধর্মী একটি ওয়েবসাইট। আমি মূলত মেয়ে পটানোর থেরাপির ওয়েবসাইটের সকল আর্টিকেল লিখেছি। আমি আমার আর্টিকেলে আপনাদের মাঝে যেসব আইডিয়া শেয়ার করেছি এগুলো মূলত আমার বন্ধু বান্ধব ও বান্ধবীদের ব্যক্তিগত অভিজ্ঞতা থেকে নিয়েছি। আমার এই ওয়েবসাইটে কাজ করার উদ্দেশ্য হচ্ছে উদ্দেশ্য হচ্ছে যাতে করে সবাই তার ভালোবাসার মানুষের কাছে তার মনের কথা খুব সহজে জানাতে পারে এবং আমার ওয়েবসাইটের মাধ্যমে আমি যাতে আপনাদের ভালোবাসার মানুষটিকে পেতে আপনাদেরকে সকল ধরনের সাহায্য করতে পারি।