1. riyaakhter747@gmail.com : Riya Akther : Riya Akther
কেমন আছো প্রশ্নের রোমান্টিক ও মজাদার উত্তর
কেমন আছো প্রশ্নের রোমান্টিক উত্তর
কেমন আছো প্রশ্নের রোমান্টিক ও মজাদার উত্তর

হ্যালো ফ্রেন্ডস, আজ আমি আপনাদের এই পোস্টটিতে কেমন আছো মেসেজের কিছু ডিফারেন্ট হৃদয়ের কথা বলতে চাচ্ছি। তো ফ্রেন্ড সাধারণত আমরা কেমন আছো মেসেজের রিপ্লাই দিয়ে থাকিস ভালো আছি ,ঠিক আছি মোটামুটি ইত্যাদি।  বাট আজ আমরা আপনাদের মাঝে কেমন আছো প্রশ্নের এমন কিছু রোমান্টিক উত্তর শেয়ার করব। যার মাধ্যমে আপনার উত্তরটা ফানি ইন্টারেস্টিং রোমান্টিক হয়ে যাবে।

কেমন আছো প্রশ্নের রোমান্টিক ও মজাদার উত্তর

কেমন আছো এটি একটি সাধারণ প্রশ্ন। মূলত আমরা কারো সাথে দেখা করলে অথবা কারো সাথে কথা বলার শুরুতে ভদ্রতা হিসেবে এই কথাটি বলে থাকে। একজন আরেকজনের খবরা-খবর নিতে কেমন আছো এবং কি করছো এসব প্রশ্ন করে থাকি। যদি বন্ধু বান্ধবের মধ্যে হয়ে থাকে তবে বিষয়টা অন্যরকম। আর যদি আপনার ভালোবাসা মানুষের সাথে এরকম প্রশ্ন উত্তর হয়ে থাকে তবে অবশ্যই উত্তরটা সম্পূর্ণ আলাদাভাবে দিতে হবে। আর তাই আজ আমরা আপনাদের নিচে এ ধরনের কয়েকটি কেমন আছো প্রশ্নের রোমান্টিক ও মজাদার উত্তর শেয়ার করুন।

কেমন আছো প্রশ্নের রোমান্টিক উত্তর

 নম্বর 1 কেমন আছো রিপ্লাই এটা বলতে পারেন, কিছুটা সুইট এবং কিছুটা শরীর কিছুটা মিষ্টি তোমার কোনটা পছন্দ। বুঝতে পারছেন উত্তরটা কতটা মিষ্টি এবং আপনার ভালবাসার মানুষটি এটা শোনার পর কতটা খুশি হবে এবং সে বুঝতে পারবে আপনি কতটা রোমান্টিক.

নম্বর 2  কেমন আছে রিপ্লাই এটা বলতে পারেন, ছোটবেলা থেকে স্মার্ট আছি কখনো অহংকার করিনি।

 নম্বর 3 কেমন আছো রিপ্লাই দিতে পারেন জানিনা কেমন আছি তবে যখন থেকে তোমাকে দেখছি উদাস উদাস হয়ে গেছি কেমন জানি। এত করে আপনার ভালোবাসার মানুষকে বুঝতে পারবে আপনি তাকে ভালোবাসেন এবং আপনি তার সাথে রিলেশন করতে চান

নম্বর 4 কেমন আছো? রিপ্লাই দিতে পারেন তোমার মোবাইলের মত।

নম্বর 5 কেমন আছো প্রশ্নের আপনি চাইলে রিপ্লাই এটা করতে পারেন, যে রকম দেখছো সেইরকমই আছি। আপনি যে রকম রেখে খেয়েছেন সে রকমেরই রয়ে গেছি।

নম্বর 6 কেমন আছো? রিপ্লাই এটা করতে পারেন অসম্পূর্ণ আছি তুমি এলে সম্পন্ন হয়ে যাবে। 

আরো কিছু পোস্ট নিচে দেওয়া আছে আপনারা চাইলে দেখে নিতে পারেন-

প্রপোজ করার রোমান্টিক চিঠি

আবেগ নিয়ে কিছু কথা

ভালোবাসার ছন্দ, স্ট্যাটাস

কোথায় আছো? এই প্রশ্নের  উত্তর 

আশা করি আর্টিকেলটি আপনাদের ভালো লেগেছে এবং এ ধরনের নতুন নতুন আর্টিকেল সবার আগে পেতে আমাদের ওয়েবসাইটে সাবস্ক্রাইব করে রাখুন। আর আপনি যদি ইতিমধ্যে আমাদের ওয়েবসাইটটি সাবস্ক্রাইব করে থাকেন, তবে আপনাকে অসংখ্য ধন্যবাদ।

আমার বন্ধুদের মাঝে শেয়ার করব
About The Author
Riya Akther
আমার নাম রিয়া আক্তার। আমি একজন স্টুডেন্ট। মেয়ে পটানোর থেরাপি সম্পন্ন ব্যতিক্রমধর্মী একটি ওয়েবসাইট। আমি মূলত মেয়ে পটানোর থেরাপির ওয়েবসাইটের সকল আর্টিকেল লিখেছি। আমি আমার আর্টিকেলে আপনাদের মাঝে যেসব আইডিয়া শেয়ার করেছি এগুলো মূলত আমার বন্ধু বান্ধব ও বান্ধবীদের ব্যক্তিগত অভিজ্ঞতা থেকে নিয়েছি। আমার এই ওয়েবসাইটে কাজ করার উদ্দেশ্য হচ্ছে উদ্দেশ্য হচ্ছে যাতে করে সবাই তার ভালোবাসার মানুষের কাছে তার মনের কথা খুব সহজে জানাতে পারে এবং আমার ওয়েবসাইটের মাধ্যমে আমি যাতে আপনাদের ভালোবাসার মানুষটিকে পেতে আপনাদেরকে সকল ধরনের সাহায্য করতে পারি।