1. riyaakhter747@gmail.com : রিয়া আক্তার : রিয়া আক্তার
আপনি কে ? এই প্রশ্নের অস্থির মজার ৫টি উত্তর
কে আপনি প্রশ্নের রোমান্টিক উত্তর
আপনি কে ? এই প্রশ্নের অস্থির মজার ৫টি উত্তর

আপনি কে ? এই প্রশ্নের অস্থির মজার পাচটি উত্তর আপনার কাছে শেয়ার করব। কোন মেয়েকে ফোন করেন। আর মেয়েটা আপনাকে চিনতে না পারে তাহলে মেয়ে টি অবশ্যই আপনাকে প্রশ্ন করবে আপনি কে? মেয়েটি আপনাকে এই প্রশ্নটা কেন করল? অবশ্য এই জন্য যে মেয়েটা আপনার সাথে কিভাবে কথা বলবে সেটাই বুঝতে পারতেছেনা। আপনাকে চিনতে পারেনি তাই সে আপনার সম্পর্কে জানতে চাচ্ছে।

আপনি কে ? এই প্রশ্নের অস্থির মজার ৫টি উত্তর

তাই  আপনি কে প্রশ্নের সঠিক উত্তর জানা খুব দরকার বলেই সে আপনাকে প্রশ্ন করেছে।  আপনি যদি প্রশ্নের বিরোধিতা করেন বা এ প্রশ্নের সঠিক জবাব না দেন তাহলে 80 থেকে 85 শতাংশ ক্ষেত্রেই আপনার সাথে আর কথা বলতে চাইবে না। এমনকি মেয়েকে ফোনটা কেটে দিয়ে আপনার নাম্বার ব্লক করে দিতে পারে। যেহেতু আজ হোক কাল হোক সঠিক কথা বলতেই হবে। তাই সম্ভব হলে প্রথম দিনের লক্ষ্মী ছেলের মত সব বলে দেয়া ভালো। তবে আমার এই পোস্টটি উদ্দেশ্য হচ্ছে, সব বলবো ঠিক আছে। বাট আগেই সোজাসাপ্টা না বলে মেয়েটির সাথে আগে একটু মজা করব। তারপর না হয় প্রয়োজনবোধে সঠিক.যাতে মেয়েটিকে হাসাতে পারি বেশিক্ষণ ধরে কথা বলতে পারি বুঝলেন তো। যাই হোক অনেক কথা বলে ফেলেছি আর দেরি নয় চলো শুরু করি। 

কে আপনি প্রশ্নের রোমান্টিক উত্তর

কোন মেয়ে যদি আপনাকে জিজ্ঞেস করে আপনি কে? তাহলে এর জবাবে আপনি যে যে মজাদার উত্তরগুলো দিতে পারেন তা দেখে নিন।

উত্তর নাম্বার 1 মেয়ে যদি বলে আপনি কে? তাহলে আপনি মজা করে এটি বলতে পারেন 17000 এই নাম্বারের মালিক এখানে। কিন্তু এই নাম্বারে জায়গায় অবশ্যই আপনার নাম্বার বলবেন। তো এবার মেয়েটি আপনাকে বলবে আরে আমি বলতে চাই আপনার নাম কি তখন আপনি বলবেন আমার নাম স্পাইডারম্যান। অথবা আপনার নাম কি বলেন আপনি বিপদে পড়তে যাচ্ছেন তাই আপনাকে হেল্প করতে এসেছি। তো এটা শুনে মেয়েটি তো বুঝতেই পারতেছে যে আপনি মজা করতেছেন তো মেয়েকেও মজা করতে চাইলে অবশ্যই বলবে কি বিপদে পড়তে যাচ্ছি। আপনার নাম কি বলেন তখন আপনি বলবেন বলছি আপনার হৃদয় চুরি হতে পারে বা অন্য যে কোন কিছু বলতে পারেন। এটা শুনে মেয়েটি আবার হয়তো কোন প্রশ্ন করবে। এভাবে আপনাদের কথা সামনে এগোতে থাকবে 

 উত্তর নাম্বার 2মেয়ে যদি বলে আপনি কে? তাহলে উত্তর মজা করে এটি বলতে পারেন আমি ক্যাটরিনার বয়ফ্রেন্ড। এটা শুনে মেয়েটি হয়তো আবার আপনাকে বলবে আপনি আসলে কে বা আপনার নাম কি? তখন আপনি বলবেন ক্যাটরিনার বয়ফ্রেন্ডের পরিচয় তো বলা যাবেনা।  তাহলে তো মিডিয়াতে এটা নিয়ে তোলপাড় শুরু হয়ে যাবে।  বিশেষ দ্রষ্টব্য মেয়েকে মজা করার মুডে কথা বললে তবে এসব মজা করবেন । পাশাপাশি এসব মজা করে বলতেছেন কাজেই বলার ভঙ্গিমা টা যেন এমন হয় যে মেয়েকে বুঝতে পারে আপনি এমনি জাস্ট মজা করতেছেন। 

 উত্তর নাম্বার 3 যখন কোন মেয়ে ফোনে আপনাকে জিজ্ঞেস করবে আপনি কে। তখন আপনি তাকে বলবেন চাকরিটা আমি পেয়ে গেছি বেলা শুনছো দত্তের এই গানটা শুনেছেন। মেয়ে যদি বলে হ্যা শুনেছি। তাহলে মজা করে এটি বলবেন, আমি সেই রঞ্জন দত্ত চাকরি পাওয়ার পর বেলা ফোন করেছিলাম, বাট ফোনে পাইনি। এবার চাকরিতে প্রমোশন পেয়েছি তাকে জানানোর জন্য ফোন করেছি। আপনি কি সেই বেলা তাহলে অবশ্যই মেয়ে  বলবেন না। তখন আপনি বলবেন এতদিনে বেলার মনে হয় বিয়ে হয়ে গেছে তাই না। তবে আপনার কণ্ঠটা ঠিক দাদার মতো নয়। এরপর মেয়েটি যদি এই টপিকের উপর আরো কথা বলতে আগ্রহ দেখায় তো এই টপিকের ওপর আরো মজা করতে পারেন। নয়তোবা টপিক চেঞ্জ করে অন্য টপিকে চলে যান।

 উত্তর নাম্বার 4 আপনি কে প্রশ্নের জবাবে মেয়েটিকে মজা করে এটিও বলতে পারেন। ইন্স্যুরেন্স কোম্পানির এসইও আপনি কি কাউকে ভালোবাসেন? তাহলে আমাদের কোম্পানিতে তালাব ইন্সুরেন্স করতে পারেন। মেয়েটি স্বাভাবিক ভাবে বুঝতে পারবে যে আপনি মজা করতেছেন। তো মেয়েটিও মজা করে বলতে পারে আমার ইন্সুরেন্স লাগবে না বা বলতে পারে আমি কাউকে ভালোবাসি না। তো তখন আপনি বলতে পারেন তো আপনার বান্ধবীরা নিশ্চয়ই রিলেশন করে ওদেরকে একটু বলে দেখবেন। এর পর মেয়েদের যদি এই টপিকের উপর আরো কথা বলতে আগ্রহ দেখায় হয়। তো টপিকের ওপর আরো মজা করতে পারেন নয়তো বা টপিক চেঞ্জ করে অন্য টপিকে চলে যান।  

উত্তর নাম্বার 5 এর উত্তরে মজা করে এটিও বলতে পারেন নাম, শুনে কি করবেন চাকরি দেবেন নাকি পাঠিয়ে দিবেন নাকি আমার নামে থানায় মামলা করবেন। উত্তর এ অবশ্যই মজা করে যেকোনো কিছু একটা বলবে ।তো আত্বীয় তার কথার সূত্র ধরে আরো কথা চালিয়ে যান। দেখবেন যেভাবে কথা বলতে বলতে আপনাদের অনেক কথা হয়ে যাবে।

আরো কিছু পোস্ট নিচে দেওয়া আছে আপনারা চাইলে দেখে নিতে পারেন-

প্রপোজ করার রোমান্টিক চিঠি

আবেগ নিয়ে কিছু কথা

কি করছো এর প্রশ্নের রোমান্টিকউত্তর

কেমন আছো প্রশ্নের উত্তর

আশা করি পোস্টে আপনাদের ভালো লেগেছে এবং এটি আপনাদের কাজে আসবে। এ ধরনের আরো নতুন নতুন আর্টিকেল পেতে আমাদের ওয়েবসাইটটি সাবস্ক্রাইব করে রাখুন।

আমার বন্ধুদের মাঝে শেয়ার করব
About The Author
রিয়া আক্তার
আমি রিয়া আক্তার। মেয়ে পটানোর থেরাপি ওয়েবসাইটের সকল আর্টিকেল আমার ব্যক্তিগত অভিজ্ঞতা থেকে লিখেছি। আমি চাই প্রত্যেকটা মানুষ যাতে তার প্রিয়জনের কাছে তার ভালোবাসার কথা বলতে পারে ও প্রিয় জনকে ভালবাসতে পারে।