1. riyaakhter747@gmail.com : রিয়া আক্তার : রিয়া আক্তার
মেয়েদের কন্ঠের প্রশংসা ১০০% কার্যকরী
মেয়েদের কন্ঠের প্রশংসা
মেয়েদের কন্ঠের প্রশংসা ১০০% কার্যকরী

হ্যালো বন্ধুরা আশা করি সবাই ভাল আছেন আজ আমি আপনাদের মাঝে শেয়ার করব বর্তমানে সেরা কয়েকটি মেয়েদের কন্ঠের প্রশংসা ১০০% কার্যকরী। মেয়ে পটানোর জন্য যেসব গুরুত্বপূর্ণ বিষয়গুলো সব থেকে বেশি কার্যকর তার মধ্যে অন্যতম হলো মেয়েদের প্রশংসা করা। আপনারা চাইলে এসব প্রশংসা কাজে লাগে খুব সহজে আপনার ভালোবাসা মানুষটিকে পটাতে পারেন। আর যদি সে আপনার ভালোবাসার মানুষ হত আপনি তাকে আরও বেশি আপনার প্রতি দুর্বল করতে পারবেন।

মেয়েদের কন্ঠের প্রশংসা ১০০% কার্যকরী

আমরা সবাই কম বেশি জানি মেয়েদের দুর্বল করার প্রধান অস্ত্র হলো মেয়েদের বেশি বেশি প্রশংসা। ধরুন কোন কারনে আপনার ভালোবাসা মানুষ আপনার উপর রাগ করে অথবা অভিমান করে বসে আসে। তখন আপনি চাইলেন তার সামনে তার রাগ নিয়ে কিছু প্রশংসা করলেন। দেখবেন অটোমেটিক তার রাগ পানি হয়ে গেছে। আবার ধরুন কোন কারনে আপনার ভালবাসার মানুষটির মন খারাপ তখন চাইলে আপনি তার প্রশংসা করতে পারেন। দেখবেন মেয়েটি অটোমেটিকলি খুশি হয়ে গেছে কারণ মেয়েরা প্রশংসা শুনতে সবথেকে বেশি ভালোবাসে। আজ আমরা আপনাদের মাঝে এ ধরনের কিছু প্রশংসা শেয়ার করব।

আমরা আপনাদের মাঝে যেসব মেয়েদের কন্ঠের প্রশংসা শেয়ার করবে এগুলো মূলত বিভিন্ন সামাজিক মাধ্যমে এবং ওয়েবসাইট থেকে সংগ্রহ করেছি। এরপর এগুলো কার্যকারিতা যাচাই-বাছাই শেষে আপনাদের মাঝে শেয়ার করা হয়েছে। তাই আপনার এগুলো নিশ্চিন্তে ব্যবহার করতে পারেন

মেয়েদের কন্ঠের প্রশংসা কবিতা

অনেক মেয়ে আছে যারা ছন্দ আকারে প্রশংসা শুনতে পছন্দ করে। কিন্তু কবিতা আকারে প্রশংসা করার ক্ষেত্রে সবচেয়ে বড় সমস্যা হল সবাই কবিতা বানাতে পারে না অথবা ভালো মানের কবিতা খুঁজে পায় না। আর তাই আমরা আপনাদের মাঝে এ ধরনের কিছু মেয়েদের কন্ঠের প্রশংসা কবিতা শেয়ার করেছি

মিষ্টি মধুর কন্ঠ তোমার
যায় জুুড়িয়ে প্রাণ,,
তোমার কাছে খুঁজে পাই
ভালোবাসার ঘ্রাণ।

দিবানিশি তোমায় ভেবে
পাই যে মনে সুখ,,
অবুঝ মনের ঢেউ তুলেছে
অপূর্ব ওই লুক।

“অমলের” পাশে “মিষ্টি” দেখো
কি যে শ্রুতি মধুর,,
সৃষ্টি হল নতুন গানের
আহ্! কি যে সুমধুর।

মিষ্টি মধুর স্বর যে তোমার
পাগল করা দৃষ্টি,
কি অপরূপ করে বিধাতা

তোমার কন্ঠে সুরের ঝঙ্কার,
মনের মাঝে বাজে বাঁশি।
তোমার কন্ঠে মধুর বাণী,
সবকিছুকে করে ভালোবাসি।

তোমার কন্ঠের মিষ্টি সুর,
প্রাণে আনে শান্তির ছোঁয়া।
তোমার কন্ঠে ঝরেছে যেন,
স্বর্গীয় সুরের মোহনা।

তোমার কন্ঠে ভাসে যে গান,
আনন্দের বন্যা বয়।
তোমার কন্ঠের মায়াবী ছোঁয়া,
প্রাণের গভীরে সুখে রয়ে।

তোমার কন্ঠের মধুর লহরী,
মনকে করে প্রফুল্ল।
তোমার কন্ঠে রূপের ঝিলিক,
জীবনকে করে সুমধুর

মেয়েদের কন্ঠের প্রশংসা

উপরে আমরা আপনাদের মেয়েদের কন্ঠের প্রশংসা কবিতা করেছি। এবার আমরা আপনাদের আরো কিছু প্রশংসা শেয়ার করব। আপনি চাইলে এগুলো কাজে লাগিয়ে খুব সহজে আপনার ভালোবাসা মানুষের মন জয় করে নিতে পারেন। তবে আমরা আপনাদের আগে বলে রাখি আপাতত আমরা আপনাদের অল্প কিছু মেয়েদের কন্ঠের প্রশংসা শেয়ার করলেও। পরবর্তীতে আপনাদের চাহিদা অনুযায়ী এর সংখ্যা বৃদ্ধি করা হবে।

তাই আপনাদের কি ধরনের প্রশংসা প্রয়োজন এবং আপনারা কোন কোন ধরনের মেয়েদের পটানোর প্রশংসা পছন্দ করেন তা অবশ্যই কমেন্টের মাধ্যমে আমাদেরকে জানিয়ে দেবেন। আমরা দ্রুতই আপনাদের চাহিদা অনুযায়ী সেসব মেয়ে পটানোর মেসেজ আপনাদের মাঝে শেয়ার করব। তাহলে চলুন আর দেরি না করে শুরু করা যাক।

“তোমার কন্ঠে যে মাধুর্য আছে, তা সত্যিই হৃদয়স্পর্শী।”

“তোমার কন্ঠের সুর একেবারে মনমুগ্ধকর!”

“তোমার কন্ঠ শুনলে মনে হয় যেন স্বর্গের সুর শুনছি।”

“তোমার কথা বলার ধরণটা একদম মায়াবী, মন ছুঁয়ে যায়।”

“তোমার কন্ঠের মিষ্টতা যে কোনো দিনকে সুন্দর করে তুলতে পারে।”

“তোমার কন্ঠে একটা বিশেষ ধরনের কম্পন আছে, যা মনকে প্রশান্তি দেয়।”

“তোমার গান শুনে মনে হয়, যেন সব কষ্ট দূর হয়ে গেছে।”

“তোমার কন্ঠে একটা মায়াবী সুর আছে, যা শুনলে মন ভরে যায়।”

“তোমার কন্ঠের প্রশান্তি সত্যিই বিরল এবং অসাধারণ।”

“তোমার কন্ঠ শুনে মনে হয় যেন হৃদয়ের গভীর থেকে আসা কোনো সুর।”

ভালোবাসা হল রংধনুর মত রংধনু যেমন সাত রং ছাড়া পরিপূর্ন হয়না তেমনি…… বিশ্বাস, অভিমান,স্বপ্ন, আশা,রাগ,দুঃখ,আবেগ ছাড়া ভালোবাসাও পরিপূর্ন হয়না।

দুঃখ আছে মনে মনে, বলবো আমি কার সনে, শোনার মতো মানুষ নাই, তাই নিজের কষ্ট নিজেই পাই যেদিন পাবো তার দেখা, বলবো আমার মনের কথা

কিছু কথা কিছু পরিচয়, ক্ষনিকের হয়। কিছু ব্যাথা কিছু সৃষ্টি, ভূলার নয়। কিছু মানুষ কিছু বন্ধু চিরদিনের হয়। “আই মিছ ইউ”।

তুমি বৃষ্টি ভেজা পায়ে সামনে এলে মনে হয়- আকাশের বুকে যেন জল ছবি একে যায় তুমি হাসলে বুঝি মনে হয়, স্বপ্ন আকাশে পাখি ডানা মেলে দেয়

 জীবনকে খুজতে গিয়ে তোমাকে পেয়েছি, নিজেকে ভালবাসতে গিয়ে তোমার প্রেমে পরেছি, জানতাম না কাকে বলে ভালো ভালবাসা,সিখিয়েছ তুমি।

আশা করি আর্টিকেলটা আপনাদের ভালো লেগেছে। এই ধরনের আরো নতুন নতুন আর্টিকেল ও মজার তথ্য সবার আগে জানতে আমাদের ওয়েবসাইটটি সাবস্ক্রাইব করে রাখুন। আর আপনি যদি ইতিমধ্যে আমাদের ওয়েবসাইটটি সাবস্ক্রাইব করে থাকেন তবে আপনাকে অসংখ্য ধন্যবাদ। আর এই পোস্টে যদি ভালো লেগে থাকে তবে আপনার বন্ধুদের মাঝে শেয়ার করে তাদেরকেও জানার সুযোগ করে দিন এবং আর্টিকেলটি নিয়ে যদি কোন মতামত থেকে থাকে তবে অবশ্যই কমেন্টের মাধ্যমে আমাদেরকে জানিয়ে দেবেন আমরা দ্রুত আপনার সমস্যার সমাধান করার চেষ্টা করব।

আমার বন্ধুদের মাঝে শেয়ার করব
About The Author
রিয়া আক্তার
আমি রিয়া আক্তার। মেয়ে পটানোর থেরাপি ওয়েবসাইটের সকল আর্টিকেল আমার ব্যক্তিগত অভিজ্ঞতা থেকে লিখেছি। আমি চাই প্রত্যেকটা মানুষ যাতে তার প্রিয়জনের কাছে তার ভালোবাসার কথা বলতে পারে ও প্রিয় জনকে ভালবাসতে পারে।