1. riyaakhter747@gmail.com : Riya Akther : Riya Akther
মেয়েদের কন্ঠের প্রশংসা ১০০% কার্যকরী
মেয়েদের কন্ঠের প্রশংসা
মেয়েদের কন্ঠের প্রশংসা ১০০% কার্যকরী

হ্যালো বন্ধুরা আশা করি সবাই ভাল আছেন আজ আমি আপনাদের মাঝে শেয়ার করব বর্তমানে সেরা কয়েকটি মেয়েদের কন্ঠের প্রশংসা ১০০% কার্যকরী। মেয়ে পটানোর জন্য যেসব গুরুত্বপূর্ণ বিষয়গুলো সব থেকে বেশি কার্যকর তার মধ্যে অন্যতম হলো মেয়েদের প্রশংসা করা। আপনারা চাইলে এসব প্রশংসা কাজে লাগে খুব সহজে আপনার ভালোবাসা মানুষটিকে পটাতে পারেন। আর যদি সে আপনার ভালোবাসার মানুষ হত আপনি তাকে আরও বেশি আপনার প্রতি দুর্বল করতে পারবেন।

আমরা সবাই কম বেশি জানি মেয়েদের দুর্বল করার প্রধান অস্ত্র হলো মেয়েদের বেশি বেশি প্রশংসা। ধরুন কোন কারনে আপনার ভালোবাসা মানুষ আপনার উপর রাগ করে অথবা অভিমান করে বসে আসে। তখন আপনি চাইলেন তার সামনে তার রাগ নিয়ে কিছু প্রশংসা করলেন। দেখবেন অটোমেটিক তার রাগ পানি হয়ে গেছে। আবার ধরুন কোন কারনে আপনার ভালবাসার মানুষটির মন খারাপ তখন চাইলে আপনি তার প্রশংসা করতে পারেন। দেখবেন মেয়েটি অটোমেটিকলি খুশি হয়ে গেছে কারণ মেয়েরা প্রশংসা শুনতে সবথেকে বেশি ভালোবাসএ।

মেয়েদের কন্ঠের প্রশংসা ১০০% কার্যকরী

উপরে আমরা আপনাদের মাঝে সেরা কয়েকটি মেয়েদের কন্ঠের প্রশংসা নিয়ে আলোচনা করলেও এখন আমরা আপনাদের মাঝে কয়েকটি প্রশংসার শেয়ার করব। আপনারা চাইলে এসব মেয়ে পটানোর প্রশংসা কাজে লাগিয়ে অথবা এখান থেকে আইডিয়া নিয়ে নিজের মনের মত করে প্রশংসা বানিয়ে আপনি ভালোবাসার মানুষটিকে পটাতে পারেন। অথবা আপনারা যদি চান তবে এই মেসেজগুলো হব কপি করে নিয়ে। পরবর্তীতে নিজের মনের মতো করে এডিট করে। অথবা দু একটা সব এড করে আপনার ভালোবাসার মানুষটির মন জয় করে নিতে পারেন।

 

১. মিষ্টি মধুর কন্ঠ তোমার
যায় জুুড়িয়ে প্রাণ,,
তোমার কাছে খুঁজে পাই
ভালোবাসার ঘ্রাণ।

 

২. দিবানিশি তোমায় ভেবে
পাই যে মনে সুখ,,
অবুঝ মনের ঢেউ তুলেছে
অপূর্ব ওই লুক।

 

৩. “অমলের” পাশে “মিষ্টি” দেখো
কি যে শ্রুতি মধুর,,
সৃষ্টি হল নতুন গানের
আহ্! কি যে সুমধুর।

 

৪. মিষ্টি মধুর স্বর যে তোমার
পাগল করা দৃষ্টি,
কি অপরূপ করে বিধাতা

মেয়েদের কন্ঠের প্রশংসা

উপরে আমরা আপনাদের মেয়েদের কন্ঠের প্রশংসা শেয়ার করেছি। এবার আমরা আপনাদের আরো কিছু প্রশংসা শেয়ার করব। আপনি চাইলে এগুলো কাজে লাগিয়ে খুব সহজে আপনার ভালোবাসা মানুষের মন জয় করে নিতে পারেন। তবে আমরা আপনাদের আগে বলে রাখি আপাতত আমরা আপনাদের অল্প কিছু মেয়েদের কন্ঠের প্রশংসা শেয়ার করলেও। পরবর্তীতে আপনাদের চাহিদা অনুযায়ী এর সংখ্যা বৃদ্ধি করা হবে।

তাই আপনাদের কি ধরনের প্রশংসা প্রয়োজন এবং আপনারা কোন কোন ধরনের মেয়েদের পটানোর প্রশংসা পছন্দ করে তো অবশ্যই কমেন্টের মাধ্যমে আমাদেরকে জানিয়ে দেবেন। আমরা দ্রুতই আপনাদের চাহিদা অনুযায়ী সেসব মেয়ে পটানোর মেসেজ আপনাদের মাঝে শেয়ার করব। তাহলে চলুন আর দেরি না করে শুরু করা যাক।

১.ভালোবাসা হল রংধনুর মত রংধনু যেমন সাত রং ছাড়া পরিপূর্ন হয়না তেমনি…… বিশ্বাস, অভিমান,স্বপ্ন, আশা,রাগ,দুঃখ,আবেগ ছাড়া ভালোবাসাও পরিপূর্ন হয়না।

২. দুঃখ আছে মনে মনে, বলবো আমি কার সনে, শোনার মতো মানুষ নাই, তাই নিজের কষ্ট নিজেই পাই যেদিন পাবো তার দেখা, বলবো আমার মনের কথা

৩. কিছু কথা কিছু পরিচয়, ক্ষনিকের হয়। কিছু ব্যাথা কিছু সৃষ্টি, ভূলার নয়। কিছু মানুষ কিছু বন্ধু চিরদিনের হয়। “আই মিছ ইউ”।

৪. তুমি বৃষ্টি ভেজা পায়ে সামনে এলে মনে হয়- আকাশের বুকে যেন জল ছবি একে যায় তুমি হাসলে বুঝি মনে হয়, স্বপ্ন আকাশে পাখি ডানা মেলে দেয়

৫. জীবনকে খুজতে গিয়ে তোমাকে পেয়েছি, নিজেকে ভালবাসতে গিয়ে তোমার প্রেমে পরেছি, জানতাম না কাকে বলে ভালো ভালবাসা,সিখিয়েছ তুমি।

আশা করি আর্টিকেলটা আপনাদের ভালো লেগেছে। এই ধরনের আরো নতুন নতুন আর্টিকেল ও মজার তথ্য সবার আগে জানতে আমাদের ওয়েবসাইটটি সাবস্ক্রাইব করে রাখুন। আর আপনি যদি ইতিমধ্যে আমাদের ওয়েবসাইটটি সাবস্ক্রাইব করে থাকেন তবে আপনাকে অসংখ্য ধন্যবাদ। আর এই পোস্টে যদি ভালো লেগে থাকে তবে আপনার বন্ধুদের মাঝে শেয়ার করে তাদেরকেও জানার সুযোগ করে দিন এবং আর্টিকেলটি নিয়ে যদি কোন মতামত থেকে থাকে তবে অবশ্যই কমেন্টের মাধ্যমে আমাদেরকে জানিয়ে দেবেন আমরা দ্রুত আপনার সমস্যার সমাধান করার চেষ্টা করব।

আমার বন্ধুদের মাঝে শেয়ার করব
About The Author
Riya Akther
আমার নাম রিয়া আক্তার। আমি একজন স্টুডেন্ট। মেয়ে পটানোর থেরাপি সম্পন্ন ব্যতিক্রমধর্মী একটি ওয়েবসাইট। আমি মূলত মেয়ে পটানোর থেরাপির ওয়েবসাইটের সকল আর্টিকেল লিখেছি। আমি আমার আর্টিকেলে আপনাদের মাঝে যেসব আইডিয়া শেয়ার করেছি এগুলো মূলত আমার বন্ধু বান্ধব ও বান্ধবীদের ব্যক্তিগত অভিজ্ঞতা থেকে নিয়েছি। আমার এই ওয়েবসাইটে কাজ করার উদ্দেশ্য হচ্ছে উদ্দেশ্য হচ্ছে যাতে করে সবাই তার ভালোবাসার মানুষের কাছে তার মনের কথা খুব সহজে জানাতে পারে এবং আমার ওয়েবসাইটের মাধ্যমে আমি যাতে আপনাদের ভালোবাসার মানুষটিকে পেতে আপনাদেরকে সকল ধরনের সাহায্য করতে পারি।