1. riyaakhter747@gmail.com : Riya Akther : Riya Akther
মেয়েদের হাসির প্রশংসা
মেয়েদের হাসির প্রশংসা
মেয়েদের হাসির প্রশংসা

হ্যালো বন্ধুরা আশা করি সবাই ভাল আছেন। এখনো আমি আপনাদের মাঝে শেয়ার করব মেয়েদের হাসির প্রশংসা। প্রত্যেকটা নারী চায় তার ভালোবাসার মানুষটি তার প্রশংসা করুক। আর আপনি যদি চান আপনার ভালবাসার মানুষটিকে পটাতে আপনার সবথেকে সহজ একটি বিষয় হল মেয়েদের হাসির প্রশংসা। আপনি খুব সহজে যে কোন মেয়ের সাথে কথা বলতে পারবেন এবং তার সাথে একটি সম্পর্ক তৈরি করতে পারবেন।

মেয়েদের হাসির প্রশংসা

আপনি যদি কোন মেয়েকে পটাতে চান এবং মেয়েটির সাথে ফ্রেন্ডলি সম্পর্ক তৈরি করতে চান সে ক্ষেত্রে সব থেকে বড় অস্ত্র হলো মেয়েটির হাসির প্রশংসা করা। কেননা মেয়েরা যখন কথা বলে অধিকাংশ মেয়েরাই মুচকি হাসি দিয়ে কথার উত্তর দিয়ে থাকে। তাই আপনি যখন কোন মেয়ের সাথে কথা বলবেন তখন আপনি মেয়েদের এই হাসির প্রশংসা করতে পারেন। আর অন্য কোন প্রশংসা করলে যেমন মেয়েদের যদি চুলের প্রশংসা করেন অথবা রূপের প্রশংসা করতে যান। সে ক্ষেত্রে মেয়েটি হয়তো আপনার উপর রাগ করতে পারে। কিন্তু হাসির প্রশংসা করলে মেয়েটি তেমন কোন কিছু মনে করবে না এবং বুঝতে পারবে না যে আপনি তাকে ভালোবাসেন ও পটাতে চাচ্ছেন।

মেয়েদের হাসির প্রশংসা

নিচে আমরা বর্তমানে সেরা এবং সবথেকে জনপ্রিয় কিছু মেয়েদের হাসির প্রশংসা শেয়ার করেছি। আমরা এগুলো বিভিন্ন ওয়েবসাইট ও সামাজিক যোগাযোগ মাধ্যম থেকে সংগ্রহ করেছে। যারা প্রশংসা বানাতে পারেন না অথবা কি প্রশংসা করবেন তা জানেন না। তারা চাইলে নিচের প্রশংসা গুলো দেখে নিতে পারেন। তাহলে চলুন আর দেরি না করে শুরু করা যাক।

১.  তোমার হাসিটা সবচেয়ে অদ্ভুত বলে মনে হয় আমার কাছে, কারণ পৃথিবীতে এই হাসিটাই আমার বার বার এত ভালো লেগে যায়। আমি এই হাসির অনেক বড় ভক্ত।

 

২.  আমার দুর্বলতার একমাত্র কারণ হচ্ছে তোমার মুখের সেই হাসিটা। কখন আর কিভাবে যে এই দুর্বলতা কাটবে আমি সত্যিই জানিনা।

 

৩.  আমার চাওয়া বলতে একটাই, আর সেটা হলো তোমার মুখের ঐ হাসি।

 

৪.   তোমাকে না পাওয়ার ব্যাথা নিয়ে আছি বেশ, কিন্তু তোমার হাসিটা আমি ভুলতে যে পারিনি। হাসিটার মধ্যে অনেক স্মৃতি যে জড়িয়ে।

 

৫.   আমার চোখেরা সত্যিই মূল্যবান জিনিষ চিনতে শিখেছে, নাহলে কি আর বার বার তোমার হাসির দিকে তাকাতো?

 

৬.  তোমার ঐ হাসিটা যদি সারাজীবন আমি আমার কাছে রাখতে পারতাম, তবে অর্ধেক ইচ্ছে জীবনে পুরণ থাকতো।

 

৭.  তুমি মন খুলে হাসলে আমি নিজের সব দুঃখ গুলোকে আনন্দের মধ্যে রূপান্তর করার শক্তি পায়।

 

৮.  আমি বোধয় সে মানুষ, যেকিনা কিছু না খেয়েও বেচেঁ থাকতে পারবো শুধু তোমার ঐ হাসিটা থাকলে..সেটা দেখে দেখে।

 

৯.  তুমি সেই পুরোনো ২ তোলা বাড়ির সামনে বাচ্চাদের নিয়ে খেলায় মেতে থাকতে, আর আমি সেই বিল্ডিং এর দেয়াল ঘেঁষে দাঁড়িয়ে তোমার সেই হাসিটার একমাত্র পাগল ছিলাম।

 

১০.  তুমি যদি আমাকে প্রশ্ন করো, তোমার মায়ায় জড়ানোর কারণটা কি? তাহলে তোমাকে আমি উত্তর দিবো কারণ হচ্ছে তোমার হাসি।

 

১১.  জানিনা কেন আমি বার বার তোমার হাসির প্রেমেতে জড়িয়ে পড়ি, পৃথিবীতে কোনো জিনিস এর মায়ায় এভাবে নিজেকে জড়িয়ে ফেলা যায় সেটা তোমার হাসিতে প্রকাশ্য।

 

১৩.   বসন্তের বিকেলে তোমায় লাল শাড়ি পরে প্রথমবার হাসতে দেখেছিলাম, সেই ভালো লাগাটা আমি আজও যেন ভুলতে পারিনি।

 

১৪. আমি তো শুধু তোমার হাসিটা দেখতে চেয়েছিলাম সারাজীবন, কিন্তু তুমি তো আমাকে তোমার জীবন থেকে সরিয়ে দিলে।

উপরে আমরা আপনাদের মাঝে যে কয়টি মেয়েদের হাসির প্রশংসা শেয়ার করেছি তার মধ্যে কোনটি আপনার কাছে সব থেকে বেশি ভালো লেগেছে এবং আপনার জন্য কার্যকর হয়েছে তা অবশ্য কমেন্টের মাধ্যমে আমাদেরকে জানিয়ে দেবেন। এছাড়াও আপনি চাইলে আমাদের ফেসবুক পেজে যুক্ত হতে পারেন। আর আর্টিকেলটি যদি ভালো লাগে তবে অবশ্যই আপনার বন্ধুদের মাঝে শেয়ার করতে ভুলবেন না। ধন্যবাদ।

আমার বন্ধুদের মাঝে শেয়ার করব
About The Author
Riya Akther
আমার নাম রিয়া আক্তার। আমি একজন স্টুডেন্ট। মেয়ে পটানোর থেরাপি সম্পন্ন ব্যতিক্রমধর্মী একটি ওয়েবসাইট। আমি মূলত মেয়ে পটানোর থেরাপির ওয়েবসাইটের সকল আর্টিকেল লিখেছি। আমি আমার আর্টিকেলে আপনাদের মাঝে যেসব আইডিয়া শেয়ার করেছি এগুলো মূলত আমার বন্ধু বান্ধব ও বান্ধবীদের ব্যক্তিগত অভিজ্ঞতা থেকে নিয়েছি। আমার এই ওয়েবসাইটে কাজ করার উদ্দেশ্য হচ্ছে উদ্দেশ্য হচ্ছে যাতে করে সবাই তার ভালোবাসার মানুষের কাছে তার মনের কথা খুব সহজে জানাতে পারে এবং আমার ওয়েবসাইটের মাধ্যমে আমি যাতে আপনাদের ভালোবাসার মানুষটিকে পেতে আপনাদেরকে সকল ধরনের সাহায্য করতে পারি।