1. riyaakhter747@gmail.com : রিয়া আক্তার : রিয়া আক্তার
মেয়ে পটানোর টিপস ১০০% কাজ করবে
মেয়ে পটানোর টিপস
মেয়ে পটানোর টিপস ১০০% কাজ করবে

হ্যালো বন্ধুরা আশা করি সবাই ভাল আছেন আজ আমি আপনাদের মাঝে বর্তমানে সেরা ৩টি মেয়ে পটানোর টিপস শেয়ার করব। আমাদের মধ্যে অনেকে আছেন যারা রিলেশন করতে যাচ্ছেন অথবা পছন্দের মেয়েটিকে ভালোবাসার কথা বলতে পারছেন না। আবার বিভিন্ন ধরনের নিজে পছন্দের মানুষকে হাজার চেষ্টা করেও পটাতে পারছেন না। আবার অনেক সময় দেখা যায় যে নিজে পছন্দের মানুষটিকে প্রপোজ করার পরও একসেপ্ট করে নি। এক কথায় কি করে আপনি আপনার পছন্দের মানুষকে পটাবেন তা ভেবে পাচ্ছেন না। চিন্তা করার কোন কারণ নেই আজ আমরা আপনাদের মাঝে এসব বিষয় নিয়ে আলোচনা করব।

আর মেয়েটির কাছ থেকে পাওয়া এসব গোপন তথ্য কাজে লাগিয়ে আপনি খুব সহজেই সেই মেয়েটিকে পটাতে পারবেন। তাহলে চলুন আর দেরি না করে শুরু করা যাক। তার আগে বলে রাখি আপনাদের সুবিধার্থে আমরা নিচে একটি ভিডিও এড করে দিয়েছি। যাতে করে আপনি খুব সহজে মেয়ে পটানোর টিপস সম্পর্কে বিস্তারিত একটি ধারণা পাবেন। এছাড়াও আপনার যদি কোন বুঝতে সমস্যা হয় তবে, আমরা প্রতিটি বিষয়ে নিচে ধারাবাহিকভাবে বর্ণনা করেছে। আপনি চাইলে আর্টিকেলটি পড়ে নিতে পারেন।

মেয়ে পটানোর উপায় টিপস ১০০% কাজ করবে

এছাড়া আরো কয়েকটি মেয়ে পটানোর টিপস নিয়ে আমরা নিচে বিস্তারিতভাবে আলোচনা করেছি। আপনি চাইলে এগুলো পড়ে নিতে পারেন এবং কাজে লাগাতে পারেন আশা করি আপনি ১০০% সাকসেস হবেন

যেকোনো মেয়েকে পটানোর জন্য মাঠে নামার আগে আপনি যদি সেই মেয়েটি সম্পর্কে কিছু গোপন তথ্য সংগ্রহ করতে পারেন। যে তথ্যগুলো সাহায্যের মেয়েটির দুর্বলতা কি কি তা জেনে নিতে পারেন তাহলে মামা সেই মেয়েটিকে পটানো আপনার কাছে কোন ব্যাপারই হবে না। এখন আপনাদের মাথায় প্রশ্ন আসতে পারে কিভাবে আমরা মেয়েদের কাছ থেকে তাদের দুর্বলতা জেনে নেব। কেউ তো আর সরাসরি তাদের দুর্বলতার কথা আপনাকে বলবে না। 

চিন্তা করছেন কেন আমরা তো আছি। আমরা আপনাদেরকে তিনটি প্রশ্ন শিখিয়ে দেবো। যার মাধ্যমে আপনি খুব সহজে আপনার পছন্দের মানুষটির দুর্বলতা জানতে পারবেন। এই প্রশ্নগুলো যখন আপনি কোন মেয়েকে করবেন তখন সেই মেয়েগুলোর কাছ থেকে পাওয়া উত্তরের মাধ্যমে আপনি খুব সহজে তাদের দুর্বলতা বের করতে পারবেন। আর সেই মেয়েটিও বুঝতে পারবে না যে আপনি তাদের কাছ থেকে তাদের দুর্বলতা জেনে নিচ্ছেন। পাশাপাশি আপনি মেয়েদের কাছ থেকে অনেক ধরনের গোপন তথ্য এই টিপসের মাধ্যমে বের করতে পারবেন।

নিচে আমরা তিনটি প্রশ্ন শেয়ার করে দিচ্ছি যেগুলোর মাধ্যমে আপনি খুব সহজে মেয়েটির কাছ থেকে তার গোপন বিষয়ে এবং তার দুর্বলতা কি কি জেনে নিতে পারবেন।

মেয়ে পটানোর প্রশ্ন

আপনি মেয়েটিকে বলতে পারেন আমি ভাবতেছি আজকে মুভি দেখব। কিন্তু ঠিক কি মুভি দেখব তা বুঝতে পারছি না। তুমি কি  আমাকে কিছু কয়েকটি মুভির নাম বলতে পারবে যেগুলো তোমার ফেভারিট। ব্যাস, আপনার কাজ ফিফটি পার্সেন্ট কমপ্লিট। কেননা প্রতিটি মানুষেরই ফেভারিট কিছু মুভি থেকে থাকে। তাই মেয়েটি অবশ্যই তার পছন্দের মুভি গুলোর নাম আপনাকে বলবে। তখন মেয়েটির পছন্দের মুভি গুলো তালিকা দেখে খুব সহজে অনুমান করতে পারবেন মেয়েটি আসলে কোন মাইন্ডের অথবা কোন টাইপের।

যেমন-মেয়েটি যদি রোমান্টিক হয়ে থাকে তবে অবশ্যই রোমান্টিক মুভির নাম গুলো আপনাকে শেয়ার করবে। কেননা যে যে মাইন্ডের সে তেমন জিনিস পছন্দ করে। এছাড়াও মেয়েটির ফেভারিট মুভি গুলোর মাধ্যমে আপনি খুব সহজে বুঝতে পারবেন। মেয়েটি ন্যাকামো টাইপের নাকি মেয়েটি রোমান্স বেশি পছন্দ করে। কেননা মেয়েটি যদি ন্যাকামো টাইপের হয় তবে অবশ্যই এ ধরনের মুভি আপনাকে শেয়ার করবে। আর মেয়েটি যদি ইমরান হাসমি হয়তোবা সানি লিওনের ফ্যান হয়ে থাকে তবে তো বুঝতেই পারছেন। ভয় পাবেন না এমনি মজা করলাম। তবে আশা করি বুদ্ধিমান ব্যক্তিরা অবশ্যই বুঝে গিয়েছেন এতক্ষণ এ।

তো যাই হোক একটা মেয়ে কোন টাইপের অথবা মেয়েটির মাইন্ড কেমন সেটি বুঝতে পারা আর মেয়েটিকে খুব সহজে নিজের করে নেওয়ার অস্ত্র খুঁজে পাওয়া দুটি একই কথা। আশা করি পুরো বিষয়টি আপনাদের আমি বোঝাতে পেরেছি।

মেয়ে পটানোর প্রশ্ন

আপনি যে মেয়েটিকে পটাতে চান অথবা যে মেয়েটিকে আপনি ভালোবাসেন। সেই মেয়েটি কে আপনি প্রশ্ন করতে পারেন তুমি কি কখনো কারো সাথে এর আগে রিলেশন করেছিলে? অথবা কোনদিন কারো প্রেমে পড়েছে? যদি মেয়েটির এর আগে কোন ছেলের সাথে সম্পর্ক থেকে থাকে অথবা এর আগে কোন রিলেশনে যদি মেয়েটি করে থাকে। আর মেয়েটি যদি সরল বিশ্বাসে সেগুলো আপনাকে খুলে বলে তবে আপনার প্রথম কাজ হল পুরো কাহিনী সত্যতা যাচাই করে নেওয়া।

অর্থাৎ আপনি তখন মেয়েটির কাছে জানতে চাইবেন, কবে মেয়েটির সাথে ছেলেটির সম্পর্ক হয়েছিল? কিভাবে শুরু হয়েছিল? তাদের ভেতর সম্পর্কটা কেমন ছিল এবং তাদের ভিতরে কিভাবে ব্রেকআপ হয়েছিল এবং প্রথম কে ব্রেকআপ করেছিল ইত্যাদি ইত্যাদি। কারণ আপনি যদি এসব তথ্য মেয়েটির কাছ থেকে একবার জেনে নিতে পারেন। তাহলে আপনি মেয়েটির কাছ থেকে তার অনেক গোপন তথ্য খুব সহজে পেয়ে যাবেন। আর এসব গোপন তথ্য আপনি যদি পরবর্তীতে মেয়েটিকে পটানোর জন্য কাজে লাগাতে পারেন আর দেখবেন আপনি ১০০ পার্সেন্ট হচ্ছেন।

৩ মেয়ে পটানোর প্রশ্ন

মেয়েটি যদি সিঙ্গেল হয়ে থাকে তবে আপনি মেয়েটিকে প্রশ্ন করতে পারেন- সত্যি করে বলতো তুমি সিঙ্গেল কেন? এর পিছনে কি রহস্য লুকিয়ে আছে? আর আপনি বিশ্বাস করবেন না কোন মেয়েকে বড় এর থেকে বেস্ট প্রশ্ন দ্বিতীয় একটি হতে পারে না। কারণ আমরা সবাই জানি বর্তমানে সিঙ্গেল নিয়ে খুজে পাব এক প্রকার অসম্ভব। সেখানে আপনি যদি কোন মেয়েকে বলেন সিঙ্গেল। তারমানে মেয়েটির সিঙ্গেল থাকার পেছনে অনেক বড় কোনো কারণ অবশ্যই লুকিয়ে আছে। আর আপনি যদি সে কারণটি জানতে না পারেন তবে কোন ওষুধই কাজে আসবে না এ ক্ষেত্রে।

তাই মেয়েটি যদি সিঙ্গেল হয়ে থাকে তবে আগে জানার চেষ্টা করুন এটি এখন পর্যন্ত সিঙ্গেল আছে। যদি এটি জানতে না পারেন তবে আপনি কোনভাবে মেয়েটিকে পটাতে পারবেন না। তাই মেয়েটি কোন কেন রিলেশন করে না বা করেনি সেটা জানতে হবে। তবে আপনি আসল জায়গায় মলম লাগাতে পারবেন। তাই আপনি যে মেয়েটিকে পটাতে চাচ্ছেন। সেই মেয়েটি কেন সিঙ্গেল এবং সে কেন রিলেশন করতে চায় না তার সমস্যা কি সে কি তার মনে এখন পর্যন্ত কোন মনের মত ছেলে পাইনি এসব আগে জেনে নিন। এসব বিষয়গুলো আপনাকে অবশ্যই জানতে হবে। আর আপনি যদি এসব বিষয় একবার জেনে নিতে পারেন তবে খুব সহজে আপনি মেয়েটিকে নিজের ভালোবাসায় জালেজড়িয়ে ফেলতে পারবেন। 

 

কোন মেয়ে শুরুতে আপনার প্রেমে ধরা দেবে না। অর্থাৎ আপনি একটা মেয়েকে পছন্দ করেছেন আর গিয়ে তাকে প্রপোজ করলেন কখনোই সেই মেয়ে রাজি হবে না। কেননা আপনার মনের ভেতর মেয়েটিকে নিয়ে একটি ফিলিংস তৈরি হলেও মেয়েটি তা জানে না এবং মেয়েটির মধ্যে আপনাকে নিয়ে কোন ফিলিংস কখনো তৈরি হয়নি। তাই আপনি যখন মেয়েটিকে পটাতে চাইবেন তখন অবশ্যই মেয়েটির মধ্যে আপনার জন্য ফিলিংস তৈরি করতে হবে অর্থাৎ মেয়েটিকে বুঝাতে হবে যে আপনি তাকে পছন্দ করেন।

আপনি চাইলে এই কাজটি বিভিন্নভাবে করতে পারেন যেমন বিভিন্ন ধরনের রোমান্টিক কথা বলতে পারেন এবং শেষ আছে মেয়েটিকে হাসাতেও পারেন। আর এসব কথার চলে আপনি মেয়েটিকে নিজের মনের কথা বলে দিলেন। দেখবেন একটা সময় মেয়েটি ধীরে ধীরে আপনার প্রেমের জালে ধরা দিয়ে দিবে। কেননা মেয়েটির মনে আসতেছে আপনার জন্য ফিলিংস তৈরি হতে হবে এবং আপনার উপর দুর্বল হবে। আর একটা সময় সেও আপনাকে ভালোবাসবে। তাই ধৈর্য ধরুন আর লেগে থাকুন এবং আমাদের দেওয়া টিপস গুলো ফলো করুন।

 

উপরে আমরা আপনাদের মাঝে যে কয়টি মেয়ে পটানোর টিপসশেয়ার করেছি। তার মধ্যে কোনটি আপনার কাছে সবচেয়ে ভালো লেগেছে তা অবশ্যই কমেন্টের মাধ্যমে আমাদেরকে

আমার বন্ধুদের মাঝে শেয়ার করব
About The Author
রিয়া আক্তার
আমি রিয়া আক্তার। মেয়ে পটানোর থেরাপি ওয়েবসাইটের সকল আর্টিকেল আমার ব্যক্তিগত অভিজ্ঞতা থেকে লিখেছি। আমি চাই প্রত্যেকটা মানুষ যাতে তার প্রিয়জনের কাছে তার ভালোবাসার কথা বলতে পারে ও প্রিয় জনকে ভালবাসতে পারে।