1. riyaakhter747@gmail.com : Riya Akther : Riya Akther
মেয়ে Kiss করতে আগ্রহী কিনা বোঝার সহজ উপায়
মেয়ে kiss করতে আগ্রহী
মেয়ে kiss করতে আগ্রহী কিনা বোঝার সহজ উপায়

হ্যালো বন্ধুরা আশা করি সবাই ভাল আছেন আজ আমি আপনাদের মাঝে শেয়ার করব মেয়ে kiss করতে আগ্রহী কিনা বোঝার সহজ উপায়। আমাদের মাঝে অনেকে আছেন যারা রিলেশন করে থাকেন এবং কমবেশি গার্লফ্রেন্ডকে kiss করে থাকেন। তোমার অনেকে আছেন যাদের করার সাহস হয় না এবং সত্যি বুঝতে পারেন না মেয়েটি আসলে সেটি চায় কিনা। আজ আমরা আপনাদের সাথে সে বিষয়ে আলোচনা করব।

তার আগে বলে রাখি আপনাদের সুবিধার্থে আমি নিচে একটি ভিডিও এড করে দিয়েছি। সেখানে আপনি এ বিষয়টি সম্পর্কে পুরো বিস্তারিত একটি ধারণা পেয়ে যাবেন। এছাড়া আমার নিচে পুরো আর্টিকেলটি ধাপে ধাপে বিস্তারিত ভাবে বর্ণনা করেছে। আপনি চাইলে পুরো আর্টিকেলটি পড়ে নিতে পারেন। আশা করি আপনার সকল সমস্যার সমাধান পেয়ে যাবেন। এরপর আর্টিকেলটা নিয়ে যদি আপনার কোন সমস্যা থেকে থাকে তবে আমাদেরকে কমেন্টের মাধ্যমে জানাবেন। আমরা দ্রুত আপনার সমস্যা সমাধান করে দেওয়ার চেষ্টা করব।

মেয়ে kiss করতে আগ্রহী কিনা বোঝার সহজ উপায়

গার্লফ্রেন্ড আপনার রিলেশন আপনা।র সিদ্ধান্ত আপনি নেবেন। আমি এটা বলার জন্য যে আপনি কিস করবেন, না করবেন না? আপনার গার্লফ্রেন্ডকে কিস করা উচিত না অনুচিত এটা পুরোটা আপনার ব্যাপার। কিন্তু যাকে কিস করতে যাচ্ছেন তাকে না বুঝে আপনি যদি কিস করেন।  তাহলে আপনার অনেক কষ্টের তৈরি করা রিলেশনটি ভেঙ্গে যেতে পারে। হ্যাঁ আপনাদেরকে এই ক্ষতির হাত থেকে রক্ষা করতে আজকের এই আর্টিকেলটি শেয়ার করা হয়েছে।

আর আজ মূলত আমরা এই আর্টিকেলে আপনাদেরকে একটা প্রশ্ন শিখাবো। যে প্রশ্নটি আপনার গার্লফ্রেন্ডকে করে আপনি খুব সহজে বুঝতে পারবেন সে আপনাকে কিস করতে আসবে কিনা? আর হ্যাঁ পুরো আর্টিকেলটি শেষ পর্যন্ত দেখুন। এই আর্টিকেলে একটি প্রশ্ন ছাড়াও আরো অনেক গুরুত্বপূর্ণ কথা বলা হবে।

আর আপনি যদি আমাদের ওয়েবসাইটে নতুন হয়ে থাকেন তবে এ ধরনের আরো নতুন নতুন মজাদার তথ্য জানতে আমাদের ওয়েব সাইটে সাবস্ক্রাইব করুন এবং আপনি চাইলে আমাদের ফেসবুক পেতে যুক্ত হতে পারেন। তাহলে তুলুন আর দেরি না করে শুরু করা যাক।

মেয়ে kiss করতে আগ্রহী কিনা বোঝার সহজ উপায়

আপনি যে মেয়েটির কে kiss করতে চাচ্ছেন সেই মেয়েটি অবশ্যই আপনার গার্লফ্রেন্ড হবে। নয়তোবা আপনার সাথে তারা অবশ্যই বন্ধু সম্পর্ক আছে। আর এটা নতুন করে বলার কিছু নেই। এটা সবাই জানেন যে মেয়ের সাথে পরিচিত নয় অথবা যে মেয়ের সাথে আপনার বন্ধুসুলভ কোন সম্পর্ক নেই সেই মেয়েকে কিস করার কল্পনাও করা যায় না। আর যদি এই কল্পনা করেন তবে এই কল্পনা করা আর মেয়ের স্যান্ডেলের তোলার ডিজাইন আপনার গালে প্রিন্ট করা একই কথা। 

হ্যাঁ আমি ধরে নিলাম আপনি মেয়ে কে kiss করার কথা ভাবতেছেন। সেই মেয়েটির সাথে অবশ্যই আপনার একটি ভালো সম্পর্ক রয়েছে এবং আপনি তার সাথে একদম ফ্রি মাইন্ডে কথা বলেন। তাহলে চলুন এবার প্রশ্নটি দেখে নেওয়া যাক আপনি মেয়েটিকে বলবেন-

আমি তোমাকে একটি প্রশ্ন করবো এবং তার পাঁচটি অপশন দেব তুমি সে পাঁচটি অপশন এর মাঝে থেকে সঠিক উত্তরটি বেছে নেবে

ওকে এই শর্ত মেয়েটিকে রাজি করানোর পর আপনি মেয়েটিকে প্রশ্ন করবেন-

আচ্ছা হিন্দি মুভি বা গানে যে কিসিং সিন বা কিসের দৃশ্য থাকে এগুলো দেখে তোমার কেমন লাগে?

অপশন গুলো হল- রোমান্টিক লাগে, ভালই তো লাগে, ঘৃণা লাগে, খুব খারাপ বা অসহ্য লাগে, জানিনা কেমন লাগে।

এবার আপনাকে লক্ষ্য করতে হবে মেয়েটি কি উত্তর দেয় আপনাকে। মেয়েটির উত্তর থেকে আপনার সবকিছু ক্লিয়ার বুঝতে পারবেন। মেয়ে যদি প্রথম দুটি অপশন চয়েস করে। অর্থাৎ মেয়েটি যদি আপনাকে বলে রোমান্টিক লাগে বা ভালই তো লাগে তাহলে আপনি ১০০% কনফার্ম হয়ে যান যে মেয়েটি কিসের প্রতি খুব আগ্রহ।

আর মেয়েটি যদি তিন নাম্বার এবং চার নাম্বার অপশন চয়েস করে। অর্থাৎ মেয়েটি যদি বলে ঘৃণা লাগে বা খুব খারাপ লাগে তাহলে এমন মেয়েকে ভুলেও কিস করার কথা ভাবতে যাবেন না। কারণ এমন মেয়েকে কিস করতে গেলে আপনার শনির দশা আছে এবং কনফার্ম থাকুন তার সেন্ডেলের তলার প্রিন্ট আপনার গালে লেগে যাবে। অথবা মেয়েটির পাঁচ আঙুলের ছাপ আপনার গালে ফিঙ্গারপ্রিন্টের মত ফুটে উঠবে।

এবার আসা যাক সবচেয়ে গুরুত্বপূর্ণ অপশন। সেটা হল ৫ নাম্বার অপশন। মেয়েটির উত্তর যদি হয় জানিনা কেমন লাগে এটার উপর আপনাদেরকে বিস্তারিত ভাবে আলাপ করে বোঝাতে হবে। আপনার একটা কথা অবশ্যই শুনেছেন যে মেয়েদের ফাটে তবুও মুখ ফোটে না। অর্থাৎ কিছু মেয়ে আছে যারা আকার ইঙ্গিতে বোঝানোর চেষ্টা করে বা ডাইরেক্টলি ধরা দিতে চায় না। আর তাদের জন্য এই পাঁচ নম্বর অপশন।

মানে হচ্ছে যে মেয়েটি মনে মনে অপশন এক অথবা অপশন ২ করেছে অর্থাৎ তার উত্তর রোম্যান্টিক লাগে বা ভালই তো লাগে। বাট আর সে আপনাকে ডাইরেক্ট সেটা বলতে চাচ্ছে না বা ডাইরেক বলতে লজ্জা পাচ্ছে। তখন সে অবশ্যই চেষ্টা করবে অন্য কোন অপশন চয়েস করার জন্য। আর সে অপশনটি হল অপশন নাম্বার ৫। অর্থাৎ জানিনা কেমন লাগে এর উত্তর দেওয়া। তাহলে মূল কথা জানালো যে মেয়ে চালাকি করে বলবে জানি না কেমন লাগে। সেও আসলে কিস করতে আগ্রহী।

আশা করি আপনি পুরো বিষয়টি বুঝতে পেরেছেন। যদি ভালো লেগে থাকে তবে আমার বন্ধুদের মাঝে শেয়ার করবেন। ধন্যবাদ।

আমার বন্ধুদের মাঝে শেয়ার করব
About The Author
Riya Akther
আমার নাম রিয়া আক্তার। আমি একজন স্টুডেন্ট। মেয়ে পটানোর থেরাপি সম্পন্ন ব্যতিক্রমধর্মী একটি ওয়েবসাইট। আমি মূলত মেয়ে পটানোর থেরাপির ওয়েবসাইটের সকল আর্টিকেল লিখেছি। আমি আমার আর্টিকেলে আপনাদের মাঝে যেসব আইডিয়া শেয়ার করেছি এগুলো মূলত আমার বন্ধু বান্ধব ও বান্ধবীদের ব্যক্তিগত অভিজ্ঞতা থেকে নিয়েছি। আমার এই ওয়েবসাইটে কাজ করার উদ্দেশ্য হচ্ছে উদ্দেশ্য হচ্ছে যাতে করে সবাই তার ভালোবাসার মানুষের কাছে তার মনের কথা খুব সহজে জানাতে পারে এবং আমার ওয়েবসাইটের মাধ্যমে আমি যাতে আপনাদের ভালোবাসার মানুষটিকে পেতে আপনাদেরকে সকল ধরনের সাহায্য করতে পারি।