1. riyaakhter747@gmail.com : রিয়া আক্তার : রিয়া আক্তার
কোন মেয়ে মেসেজ রিপ্লাই না দিলে কি করবেন?
মেয়ে মেসেজ রিপ্লাই
কোন মেয়ে মেসেজ রিপ্লাই না দিলে কি করবেন?

হ্যালো বন্ধুরা আশা করি সবাই ভাল আছেন। আজ আমি আপনাদের মাঝে শেয়ার করব কোন মেয়ে মেসেজ রিপ্লাই না দিলে কি করবেন? যদি কেউ আপনাকে মেসেজ রিপ্লাই দিতে দেরি করে অথবা আপনি বারবার তাকে মেসেজ দিচ্ছেন কিন্তু আপনার মেসেজের রিপ্লাই দিচ্ছে না। তাহলে আপনি এই কাজটি করতে পারেন। আশা করি আপনি ১০০% সফলতা পাবেন।

তার আগে আমি বলে রাখি আপনাদের সুবিধার্থে আমি নিচে একটি ভিডিও দিয়ে দিয়েছি। আপনারা যদি পুরো ভিডিওটি দেখে নিতে পারেন। তাহলে আপনাদের বুঝতে সহজ হবে এবং মেসেজগুলো কি কি এবং সেগুলো নিচে দেওয়া আছে আপনি চাইলে দেখে নিতে পারেন।

কোন মেয়ে মেসেজ রিপ্লাই না দিলে কি করবেন?

আমাদের মত অনেকে আছে যারা নিজেকে পছন্দের মানুষটিকে মেসেজ করার পর যখন সে রিপ্লাই না দেয় তখন আমরা তাকে নানা রকম উল্টাপাল্টা কথা বলেন এতে করে সে বিরক্ত হয় এবং আপনার মধ্যে সম্পর্ক নষ্ট হওয়ার সম্ভাবনা থাকে। এখন আপনার মাঝে প্রশ্ন আসতে পারে তাহলে কি করবেন? চিন্তা করবেন না আমরা তো আছি। আজ আমরা আপনাদের এমন একটি মেসেজ শিখিয়ে দেবো যেটি আপনি কাউকে দিলে সে বিদ্যুতের মত আপনার মেসেজের রিপ্লাই দেওয়া শুরু করবে।

তার আগে বলে রাখি আপনি যদি আমাদের ওয়েবসাইটে নতুন হয়ে থাকেন তবে এ ধরনের মজার মজার এবং মেয়ে পটানোর টিপস এন্ড ট্রিকস পেতে আমাদের ওয়েবসাইটটি সাবস্ক্রাইব করে রাখুন। এছাড়াও আপনি চাইলে আমাদের ফেসবুক পেজে যুক্ত হতে পারেন এবং আর্টিকেলটি নিয়ে যদি আপনার কোন সমস্যা থেকে থাকে তবে অবশ্যই কমেন্টের মাধ্যমে আমাদেরকে জানিয়ে দিবেন আমরা দ্রুত আপনার সমস্যা সমাধান করার চেষ্টা করব। 

কোন মেয়ে মেসেজ রিপ্লাই না দিলে কি করবেন?

আজকের এই আর্টিকেলে মূলত আমরা আপনাদের মুখে পাঁচটি কথা শিখিয়ে দেব। যখন আপনাকে কেউ দেরিতে দেরিতে রিপ্লাই দেবে তখন আপনার কাজ হবে এই পাঁচটি কথার মাঝে আপনার পছন্দমত যে কোন একটা কথা তাকে মেসেজ করে দেওয়া। তাহলে আপনার কাজ হয়ে যাবে। দেখবেন এরপর থেকে সে আপনার মেসেজ পাওয়ার পর আর এক সেকেন্ড অপেক্ষা করছে না। টপাটপ আপনার প্রতিটি মেসেজের রিপ্লাই দিচ্ছে সে। তাহলে আর দেরি কেন চলুন জেনে নেওয়া যাক সেই পাঁচটি কথা কি কি? আর অবশ্যই পাঁচ নাম্বার মেসেজটি দেখবেন কেননা এটি আমি নিজেই ইউজ করে থাকি।

মেসেজ নাম্বার ১

যার সাথে আপনি একটু ফ্রি এমন কেউ যদি আপনাকে দেরিতে রিপ্লাই দেয় তবে তার সাথে মজা করে বলতে পারেন- তোমার রিপ্লাই মনে হয় আসার সময় মাঝপথে নিয়ে হিসু করতে যায় নাকি? রিপ্লাই আসতে এত লেট হয় কেন?তো এটা শুনে সে অনেক মজা পাবে এবং হাসবে সাথে এটাও বুঝতে পারবে যে, সে আপনাকে দেরিতে রিপ্লাই দিচ্ছে এবং সেটা আপনি খেয়াল করছেন। হলে সে লজ্জা পেয়ে যাবে এবং দ্রুত আপনার মেসেজের রিপ্লাই দেওয়ার চেষ্টা করবে।

মেসেজ নাম্বার ২

পরিচিত অপরিচিত যেই হোক না কেন যখন কেউ আপনাকে দেরিতে রিপ্লাই দিবে তখন আপনি তাকে এটা বলবেন- এই 5জির জামানায় 2জির  স্পিডে রিপ্লাই আসলে কি করে হবে। একটু ফাস্ট ফাস্ট রিপ্লাই দাও। তোমার রিপ্লাই আসতে আসতে আমি আগের মেসেজ কি বলেছি সেটাই ভুলে যাচ্ছি। তো বন্ধুরা আপনার এমন মজার কথা শুনে সে অনেক মজা পাবে এবং আপনার তার সাথে কথা বলার আগ্রহ টা আরো বেশি বেড়ে যাবে। দেখবেন সে খুব আগ্রহ নিয়ে আপনার সাথে কথা বলা শুরু করে দিয়েছি।

মেসেজ নাম্বার ৩

পূর্ব পরিচিত বা যার সাথে এর আগে অন্তত দুই একবার কথা হয়েছে এমন কেউ আপনাকে দেরিতে রিপ্লাই দিলে আপনি তাকে মজা করে বলবেন- অনলাইনে কোন কিছু অর্ডার করলে সেটা আসতেও এত সময় লাগে না, তোমাকে মেসেজ করলে সেটা রিপ্লাই আসতে যতটা সময় লাগতেছে। মেসেজ কি ফেসবুকে পাঠাচ্ছ, নাকি কবুতরের পায়ে বেঁধে পাঠিয়ে দিচ্ছ বুঝলাম না। তো এই কথা শুনে সে অনেক হাসবে এবং আপনার সাথে মজা নিয়ে কথা বলা শুরু করবে। বলেছে আপনার প্রতিটি মেসেজের দ্রুত রিপ্লাই দেওয়ার চেষ্টা করবেন। সাথে সাথে আপনাদের মধ্যে আলাপ ও জমে যাবে।

মেসেজ নাম্বার ৪

বয়ফ্রেন্ড গার্লফ্রেন্ড অথবা যার উপর আপনার একটু রাগ করার মত অধিকার আছে এমন কেউ আপনাকে দেরিতে রিপ্লাই দিলে আপনি তাকে অভিমান সুরে এটা বলবেন- আচ্ছা তুমি রিপ্লাই দিচ্ছ? নাকি ওষুধ দিচ্ছ? বুঝলাম না। এবেলা একটা, ওবেলা একটা আর রাতে একটা। এটি বানানো না এটি ইন্টারনেট থেকে নেওয়া হয়েছে। তাই হতে পারে এটি আগেও আপনি কোথাও শুনেছেন। কিন্তু কথাটা আমার কাছে অনেক ভালো লেগেছে তাই আমি শেয়ার করেছি।

মেসেজ নাম্বার ৫

পাঁচ নাম্বার মেসেজের কথা বলার আগে সামান্য কিছু না বললেই নয় সেটা হচ্ছে- এ ৫ নম্বর কথাটি একটা সাইকোলজির উপর ভিত্তি করে তৈরি করা হয়েছে। আর যখন কেউ আপনাকে দেরিতে রিপ্লাই দেবে। তখন সে মনে মনে করে যে, হয়তো ব্যাপারটা খেয়াল করছেন না। কিন্তু আপনি যখন তাকে বোঝাবেন যে আপনি ব্যাপারটা খেয়াল করছেন। তখন সে লজ্জা পেয়ে দ্রুত আপনার মেসেজের রিপ্লাই দিতে শুরু করবে। তাই যে মানুষই হোক যখন কেউ আপনাকে দেরিতে রিপ্লাই দেবে, তখন আপনি তাকে ভদ্রভাবে বলবেন-

তুমি মনে হয় বিজি আছো, তোমাকে তাহলে আর ডিস্টার্ব করবো না। অন্য সময় না হয় কথা হবে। ব্যাস আপনার কাজ হয়ে যাবে, এবার ম্যাজিক দেখুন সে লজ্জা পেয়ে যাবে। তখন সে লজ্জা বয়ে বলবে আরে না না বিজি নাই, এমনি এটা করছিলাম, ওটা করছিলাম, তাই আর কি? সমস্যা নাই কি বলবে বলো। এবার আপনি মেসেজ করেন দেখবেন প্রতিটি মেসেজ এসে দ্রুত রিপ্লাই দিচ্ছে।

উপরে আমরা আপনাদের মাঝে যে পাঁচটি মেসেজ শেয়ার করেছি আশা করি আপনি এগুলোর মাধ্যমে আপনার সমস্যার সমাধান পেয়ে যাবেন। আর আর্টিকেটে যদি ভালো লেগে থাকে তবে আপনার বন্ধুদের মাঝে শেয়ার করতে ভুলবেন না। ধন্যবাদ।

আমার বন্ধুদের মাঝে শেয়ার করব
About The Author
রিয়া আক্তার
আমি রিয়া আক্তার। মেয়ে পটানোর থেরাপি ওয়েবসাইটের সকল আর্টিকেল আমার ব্যক্তিগত অভিজ্ঞতা থেকে লিখেছি। আমি চাই প্রত্যেকটা মানুষ যাতে তার প্রিয়জনের কাছে তার ভালোবাসার কথা বলতে পারে ও প্রিয় জনকে ভালবাসতে পারে।