1. riyaakhter747@gmail.com : রিয়া আক্তার : রিয়া আক্তার
Bangla Sad Sms। বাংলা কষ্টের মেসেজ। Sad Status
Bangla Funny SMS
Bangla sad sms। বাংলা কষ্টের মেসেজ। Sad status

হ্যালো বন্ধুরা আশা করি সবাই ভাল আছেন। আজ আমি আপনাদের মাঝে শেয়ার করব কয়েকটি বাংলা কষ্টের মেসেজ। অনেকেই আছেন যারা ব্রেকআপ হওয়ার পর অথবা গার্লফ্রেন্ড যখন রাগ করে থাকে আপনার উপর। তখন গার্লফ্রেন্ডকে Bangla sad sms করে থাকেন। তো বন্ধুরা আজ আমরা আপনাদের মাঝে শেয়ার করব কয়েকটি বাংলা কষ্টের sms। এই Sad status দিয়ে আমি চাইলে খুব সহজেই আপনার গার্লফ্রেন্ডকে ইমোশনাল ব্ল্যাকমেল করতে পারবেন।

Bangla sad sms। বাংলা কষ্টের মেসেজ। Sad status

যারা রিলেশন করেন তাদের সবারই কমবেশি গার্লফ্রেন্ডের সাথে বিভিন্ন কারণে ঝগড়া হয়ে থাকে। মূলত ছোট ছোট বিষয় ঝগড়া গুলো হয়ে থাকে। এই ধরুন আপনি কোথাও আপনার গার্লফ্রেন্ডকে নিয়ে যাওয়ার কথা বলেছেন। কিন্তু যেদিন আপনি তাকে ঘুরতে নিয়ে যাওয়ার কথা বলেছেন হঠাৎ করে আপনার সেদিন একটি অফিসে দরকারি কাজ পড়ে গিয়েছে। আর আপনি সেই কারণে আটকে পড়ে গিয়েছেন এবং তার সাথে ঘুরতে যেতে পারেননি ব্যাস হয়ে গেল। আপনাকে নিয়ে তার মান অভিমানের আর শেষ থাকবে না।

বাবু. সোনা বলে হাজার বার সরি বলে কোন লাভ হবে না। ব্যাস আপনার মন খারাপ হয়ে গেল মনের মানুষটির অভিমান হওয়ার কারণে। আসলে এখানে তার দোষ দিয়েও কোন লাভ নেই। প্রত্যেকটি মেয়ে চাই তার ভালোবাসা মানুষের সাথে আলাদা সময় কাটাতে এবং ঘুরতে। সে এটাও চাই যে ভালোবাসার মানুষ তার প্রত্যেকটি প্রমিস রক্ষা করুক। আর যখন আপনি কোন কারণে এসব করতে পারেন না তখন তার মনে আঘাত লাগে এবং সে আপনার উপর অভিমান করবে এটাই স্বাভাবিক।

Bangla sad sms। বাংলা কষ্টের মেসেজ। Sad status

যারা রিলেশন করে থাকে সেসব ছেলেদের প্রত্যেকের জীবনে কম বেশি এমনটা হয়ে থাকে। আর তখন ছেলেরা বারবার সরি বলে এবং বিভিন্ন ছোট ছোট গিফট কিনে দেওয়ার পর অনেক সময় মেয়েটির অভিমান ভাঙ্গাতে পারে না। অথচ আপনি চাইলে মাত্র কয়েকটি ইমোশনাল মেসেজ দিয়ে এ কাজটি করতে পারেন। আপনি চাইলে এই sms গুলো মেয়েটিকে সরাসরি কথার মাধ্যমে বলতে পারেন।

বিশ্বাস না হলে একবার বলে দেখুন। হয়তো আপনি ভাবছেন ইমোশনাল মেসেজ দিলে হয়তো মেয়েটি আরো বেশি রাগ করবে। আরে ভাই জাস্ট কথাই বলতে বলছি বিষ দিতে তো বলছি না। আমরা যে মেসেজগুলো আপনাকে শেয়ার করব একবার সেগুলো বলেই দেখুন না আমি নিশ্চিত আপনি ১০০% মেয়েটির রাগ ভাঙাতে পারবেন।

Bangla sad sms। বাংলা কষ্টের মেসেজSad status

আমরা আপাতত আপনাদের মাঝে পাঁচটি বাংলা Sad এসএমএস শেয়ার করব। পরবর্তীতে আমরা আস্তে আস্তে আরো মেসেজ যুক্ত করব তবে আপাতত আমরা আপনাদের মাঝে যেসব মেসেজ শেয়ার করব এগুলো অত্যন্ত জনপ্রিয় এবং ইমোশনাল কষ্টের এসএমএস। তাহলে চলুন আর দেরি না করে শুরু করা যাক।

Bangla sad sms-১

আপনার মধ্যে কতজন গল্পের ‘ভালোবাসায় আহত হয়েছিল?

এবং আপনি কতবার শপথ করেছেন যে আপনি আর কখনও ভালবাসবেন না?

কত নিঃসঙ্গ নিদ্রাহীন রাত?

কত মিথ্যা, কত দ্বন্দ্ব?

এবং কেন আপনি নিজেকে এই সমস্তের মধ্যে আবার ফেলে দিতে চান?

এই মেসেজটির মাধ্যমে আপনি খুব সহজে আপনার ভালোবাসার মানুষকে নিজের মনের কষ্ট বোঝাতে পারবেন। সাথে আপনি আপনার মনের মানুষটিকে এটিও বোঝাতে পারবেন যে আপনি তার সাথে কথা বলতে না পেরে এবং সে যে আপনার উপর রাগ করে আছে তাতে আপনার খুবই কষ্ট হচ্ছে। আপনি তার সাথে কথা বলতে না পেরে কষ্টে ঘুমাতে পারছেন না এবং বারবার তার এ অপমান সহ্য করে তাকে ভালোবেসে যাচ্ছে।

Bangla sad sms-২

আপনার চোখের জল কেউ খেয়াল করে না,

কেউ আপনার দুঃখকে লক্ষ্য করে না,

কেউ আপনার ব্যথাকেও লক্ষ্য করে না,

তবে প্রত্যেকে আপনার ভুলগুলি লক্ষ্য করে।

এর মাধ্যমে আপনি খুব সহজে মেয়েটিকে বুঝাতে পারবেন যা আপনার ভিতরে যে কষ্ট রয়েছে তা শুধুমাত্র মেয়েটি বুঝতে পারে এবং অন্য কেউ আপনার কষ্ট বুঝতে পারে না।  সেই সাথে আপনি এই মেসেজটির মাধ্যমে মেয়েটিকে ইমোশনাল ব্ল্যাকমেইল করতে পারেন। তবে আগে বলে রাখছি আপনি এই মেসেজটি তাকে শেয়ার করবেন যার সাথে আপনার মিনিমাম পরিচয় রয়েছে অর্থাৎ নতুন কোন কাউকে এই মেসেজটি শেয়ার করা যাবে না।

Bangla sad sms-৩

আজও কেন কাদাঁয় তোমার দেয়া স্মৃতিগুলো,

ভেংগে দেয় মন অবেলায়,

একা পরে থাকে তোমার লেখা চিটি গূলো।

শূণ্যতায় দিন যে হাড়ায়।

এই মেসেজটির মাধ্যমে আপনি আপনার মনের মানুষকে কতটা মিস করছেন এবং তার জন্য যে আপনার মন এখনো কাঁদে তা আপনি খুব সহজেই মেসেজটির মাধ্যমে বোঝাতে পারবেন। আর এই মেসেজটি শুধুমাত্র আপনার সাথে যার ভালোবাসা সম্পর্ক রয়েছে তার জন্য। অন্য কাউকে শেয়ার করলে হিতে বিপরীত হতে পারে। পরে কিন্তু আবার আপনি আমাকে দোষ দিতে পারবেন না।

Bangla sad sms-৪

সে কী জানে ভাংগা মনে কেউ ত বাসেনা খুব গোপনে,

কতো যে ফাগূনে শরত্‍ ও বিকেলে ভিজে শ্রাবনে

তুমি তো এলে না ফিরে এমনে ।

তোমায় ছুয়ে ছুয়ে মেঘের আঁচল টুরে কোথাও নিয়ে যায় ।

এই মেসেজটির মাধ্যমে আপনি খুব সহজে আপনার গার্লফ্রেন্ড কে তার রাগ ভাঙাতে পারেন। আপনার গার্লফ্রেন্ড যদি আপনার উপর অত্যন্ত রাগ করে থাকে অথবা অনেকদিন ধরে তার সাথে কথা হয় না সে ক্ষেত্রে আপনি এই মেসেজটি দিতে পারেন। এই মেসেজটির মাধ্যমে আপনি নিজেকে খুব সহজে বোঝাতে পারবেন যে আপনি আপনার মন তাকে দিয়ে দিয়েছেন এবং সেই জায়গায় আর কেউ আসতে পারবে না।

Bangla sad sms-৫

আপনার মধ্যে কতজন গল্পের ‘ভালোবাসায় আহত হয়েছিল?

এবং আপনি কতবার শপথ করেছেন যে আপনি আর কখনও ভালবাসবেন না?

কত নিঃসঙ্গ নিদ্রাহীন রাত?

কত মিথ্যা, কত দ্বন্দ্ব?

এবং কেন আপনি নিজেকে এই সমস্তের মধ্যে আবার ফেলে দিতে চান?

এই মেসেজটা মাধ্যমে আপনি খুব সহজে আপনার ভালবাসার মানুষটাকে পাগল করতে পারবেন। মানুষের সাথে আপনি চাইলে এই মেসেজটার মাধ্যমে আপনার মনের মানুষটাকে ইমোশনাল ব্ল্যাকমেল করে তার সকল রাগ অভিমান ভাঙ্গাতে পারবেন।এই মেসেজের মাধ্যমে আপনি আপনার মনের মানুষকে যেটা বোঝাতে চাচ্ছেন যে আপনি বারবার প্রেম ভালোবাসা জড়াতে চান না। কিন্তু না চাই তো আপনি তার প্রেমে পড়ে গিয়েছেন এখন তাকে না পাওয়ার কষ্টে আছেন।

Facebook Sad status Bangla

উপরে আমরা আপনাদের মাঝে কয়েকটি ইমোশনাল স্যাড এসএমএস শেয়ার করেছি। যদি কোনো কারণে আপনার গার্লফ্রেন্ড অথবা আপনার মনের মানুষটি কোন কারণে আপনার উপর অভিমান করে থাকে তবে এই এসএমএসের মাধ্যমে আপনি খুব সহজেই তার অভিমান ভাঙ্গাতে পারবেন। কিন্তু যদি সে আপনার মেসেজ সিন না করে তাহলে কি করবেন। তাহলে আপনি তাকে কি করে বুঝাবেন যে আপনি তাকে ছাড়া কষ্টে আছেন?

এর একটাই উপায় তা হলো Facebook sad status Bangla শেয়ার করা। এতে করে আপনার মনের মানুষটি খুব সহজে বুঝে যাবে আপনি তাকে ছাড়া কতটা কষ্টে আছেন। কেননা সে আপনার মেসেজ সিন না করলেও ফেসবুকে অবশ্যই ভিজিট করবে এবং তখন আপনি তার ফ্রেন্ডলিস্টে থাকার কারণে আপনার স্ট্যাটাসটি দেখতে পারবে। এখন আপনার মনে প্রশ্ন আসতে পারে আমি কি ধরনের সেট স্ট্যাটাস শেয়ার করব অথবা কি ধরনের স্ট্যাটাস দিলে তার রাগ ভাঙ্গাতে পারবো।

চিন্তা করবেন না আজ আমি আপনাদের মাঝে এমন কয়েকটি স্যার স্ট্যাটাস শেয়ার করব। আপাতত আমরা আপনাদের মাঝে কয়েকটি Facebook sad status Bangla শেয়ার স্ট্যাটাস শেয়ার করলেও পরবর্তীতে আমরা এর সংখ্যা আরো বাড়াবো। যাতে করে আপনি সকল ধরনের আপাতত আমরা আপনাদের মাঝে কয়েকটি Facebook sad status Bangla শেয়ার স্ট্যাটাস শেয়ার করলেও পরবর্তীতে আমরা এর সংখ্যা আরো বাড়াবোস্ট্যাটাস এখানে পেয়ে যান এবং সেগুলো কাজে লাগিয়ে আপনি আপনার মনের মানুষটিকে তার সকল রাগ অভিমান ভাঙ্গাতে পারেন। চলুন আর দেরি করে লাভ নেই দেখে নেওয়া যাক স্ট্যাটাস গুলো-

Facebook sad status-১

যখন আপনার সাথে সবকিছু ঘটে তখন “কিছুই ঘটে না” বলুন।

ঘটনাক্রমে কিছুই হয় না, সব কিছুরই একটা কারণ থাকে।

যখন আপনার মনের মানুষ চেয়ে আপনার ফেসবুকের মেসেজ সিন করবে না তখন চাইলে আপনি এই মেসেজ দিতে পারেন। আপনি তাকে খুব সহজে বুঝাতে পারেন যে আপনি তাকে ছাড়া কতটা অসহায় এবং কষ্টে আছেন। এছাড়া আপনার উপর যদি আপনার ভালোবাসার মানুষের রাগ করে থাকেন তবে সে রাগের কারণ কি এবং কেন রাগ করে আছে সে বিষয়টি জানতে চাইলে আপনি এই স্ট্যাটাসটি দিতে পারেন।

Facebook sad status-২

ফটো এবং কথোপকথন মোছা খুবই সহজ,

কিন্তু স্মৃতি মুছে ফেলা কি সহজ ?

আপনার গার্লফ্রেন্ডের সাথে যদি একেবারে ব্রেকআপের পর্যায়ে এসে পরে অথবা ব্রেকআপ হয়ে যায় সে ক্ষেত্রে আপনি পুনরায় তার সাথে রিলেশন করার জন্য এই স্ট্যাটাসটি দিতে পারেন। অথবা আপনি ইমোশনালি কথা বলার জন্য থাকে এই মেসেজটি দিতে পারেন। এই স্ট্যাটাস দিয়ে আপনি খুব সহজে তাকে বোঝাতে পারেন যে মোবাইল থেকে আপনি তার সকল ছবি এবং ডিলেট করে দিলেও মনের ভিতর থেকে তার স্মৃতি গুলো আপনি ডিলিট করতে পারছেন না। তাকে বারবার মিস করছেন।

Facebook sad status

যাদের স্মৃতি রয়েছে তাদের পক্ষে স্মরণ রাখা সহজ,

যাদের হৃদয় রয়েছে তাদের পক্ষে ভুলে যাওয়া কঠিন

যদি কোন কারনে আপনাদের মধ্যে ব্রেকআপ হয়ে যায় সে ক্ষেত্রে আপনি চাইলে এই ফেসবুক স্ট্যাটাসটি দিতে পারেন। এতে করে আপনি তাকে বোঝাতে পারবেন যে আপনি তাকে ছাড়া কতটা কষ্টে আছেন এবং আপনি তার চাইতে কোনোভাবে নিজের মন থেকে সরাতে পারছেন না।

এ ধরনের আরো মজার মজার এবং নতুন তথ্য পেতে আমাদের ওয়েবসাইটটি সাবস্ক্রাইব করে রাখুন এবং যদি আর্টিকেল ভালো লেগে থাকে তবে আপনার বন্ধুদের মাঝে শেয়ার করতে পারেন। ধন্যবাদ।

আমার বন্ধুদের মাঝে শেয়ার করব
About The Author
রিয়া আক্তার
আমি রিয়া আক্তার। মেয়ে পটানোর থেরাপি ওয়েবসাইটের সকল আর্টিকেল আমার ব্যক্তিগত অভিজ্ঞতা থেকে লিখেছি। আমি চাই প্রত্যেকটা মানুষ যাতে তার প্রিয়জনের কাছে তার ভালোবাসার কথা বলতে পারে ও প্রিয় জনকে ভালবাসতে পারে।