1. riyaakhter747@gmail.com : রিয়া আক্তার : রিয়া আক্তার
রিলেশন দীর্ঘস্থায়ী করার উপায় ১০০% গ্যারান্টি
রিলেশন দীর্ঘস্থায়ী হবে
রিলেশন দীর্ঘস্থায়ী করার উপায় ১০০% গ্যারান্টি

আজ আমরা আপনাদের মাঝে শেয়ার করব রিলেশন দীর্ঘস্থায়ী করার উপায়। এগুলো করলে রিলেশন দীর্ঘস্থায়ী হবে 100% গ্যারান্টি। বাড়তি বাড়তি প্রোডাক্ট যেমন বেশীদিন চায়না প্রোডাক্ট যেমন দামে সস্তা আজকালকের প্রেমের ও ঠিক একই অবস্থা। যদি সস্তা দরের প্রেম করবেন আর ভাববেন আপনার প্রেম বাপ দাদা চৌদ্দ পুরুষ পর্যন্ত যাবে। এটা তো ভাবা বোকামি টাই না। তবে হ্যাঁ এই মাঝে একটা কথা আছে সেটা হল আজকাল কার প্রেম বেশি দিন যায় না। ঠিক আছে বাট আপনি কিছু কৌশল জানলে প্রেম অনেক দিন ধরে রাখা সম্ভ।ব সেই কৌশল গুলো নিয়ে আলোচনা করব।

রিলেশন দীর্ঘস্থায়ী করার উপায় ১০০% গ্যারান্টি

 সেই সাথে আপনার রিলেশন কেন বেশীদিন টিকে না এবং আপনার কি এমন নেই যে তার অভাবে আপনার গার্লফ্রেন্ড অন্য জনের কাছে চলে যায় সেটার গোপন রহস্য ফাঁস করবো।  শুরু করা যাক শুরুতে আপনাকে যেটা করতে হবে সেটা হচ্ছে ফ্রিজ থেকে এক গ্লাস ঠান্ডা পানি নিন।  তাতে 2 থেকে 3 টেবিল-চামচ চিনি দিন।  তারপর.একটা লেবু চিপে দিয়ে নাড়তে থাকুন কি শরবত তৈরি হয়ে গেছে।  তাহলে আমার মুখের দিকে চেয়ে আছেন কেন খেয়ে ফেলুন।

 এবার একদম শান্ত হয়ে বসে পড়ুন কারণ আমি এখন আপনাকে যা বোঝাতে চাচ্ছি তা আপনাকে ঠান্ডা মাথায় পুরোটা শুনতে হবে। নইলে কিছুই বুঝবেন না। তো কথা হচ্ছে মোবাইল আর গার্লফ্রেন্ডের দুইটি জিনিসের পুরুষদের কাছে একই রকম ভূমিকা পালন করে। তাই চলুন আপনার এই সমস্যাকে আপনাকে মোবাইলের মাধ্যমে স্টেপ বাই স্টেপ বুঝিয়ে দিচ্ছি। মনে করুন আপনার মোবাইল ইউজ করার খুব ইচ্ছা আছে বাট আপনার কোনো মোবাইল নেই। এমন অবস্থায় একটা মোবাইল কোম্পানির যদি আপনাকে একটা মোবাইল ফ্রিতে গিফট দিতে চায় তো আপনি কিন্তু তখন এটা নিয়ে মোটেও মাথা ঘামাবেন না যে মোবাইলের ক্যামেরা কত মেগাপিক্সেল কত, রং কত।

এগুলো করলে রিলেশন দীর্ঘস্থায়ী হবে 

তেমনি ভাবে কোন মেয়ে যদি আপনার সাথে হুট করে রিলেশন করা শুরু করে দেয় এবং অনেক খুশি হয়ে যান।  আপনি যখন তখন প্রথম তো ফোনটা ইউজ করে মজা পাবেন। টানা কয়েক দিন আপনি ফোনটা হাত থেকে নামাতে চাইবেন না। কারণ ফোনটা ভালো হোক বা খারাপ হোক সেটা নিয়ে আপনার ভাবার সময় এখনো আসেনি। এখন শুধু মজাই। আলাদা যখন কোন মেয়ে প্রেম করে তখন তারা অবস্থাটাও প্রথম প্রথম এমনই হয়। সে প্রথম থেকে আপনার ভালো মন্দ কিছুই দেখে না। কারণ আপনি কেমন সেটা নিয়ে ভাবার সময় এখনও তারা আসেনি। এখন শুধু নতুন প্রেম মজাই মজা নতুন। মোবাইল পাওয়ার আনন্দ তা কেটে যাওয়ার পর আছে কিন্তু এবার মোবাইলের কোয়ালিটির দিকে নজর দেওয়া শুরু করবেন আপনি যখন ফটো তুলতে গিয়ে দেখবেন আপনার মন মত ফটো উঠতেছে না অন্য মোবাইলে সাপোর্ট করতেছে না।

রিলেশন দীর্ঘস্থায়ী করার উপায়

তখন কিন্তু আপনার আপনার মেজাজ এতটা খারাপ হয়ে যাবে। আপনি ভাববেন যে এগুলো করার জন্য মোবাইল নেওয়া মোবাইল থাকার পরও যদি এগুলো না হয় তাহলে সে মোবাইল থেকে কি লাভ। রিলেশনের আবেগ কেটে যাওয়ার পর মেয়ে যখন দেখে আপনি রোমান্টিক না। আপনার সাথে কথা বলে মেয়েটি মজা পাচ্ছে না। আপনার সাথে তার জমতেছে না অন্য মেয়ের রিলেশন করে বয়ফ্রেন্ডের সাথে যে মজা লাগতেছে। আপনার থেকে মেয়েটি সেই সার্ভিসগুলো পাচ্ছে না। তখন মেয়েটির মানুষ খারাপ হয়ে যায় মেয়েটি ভাববে এসব তাড়াতাড়ি রিলেশনে করা উচিত। এগুলো যদি না হয় তো সেই রিলেশন করে কি লাভ। আপনি যখন দেখতেছেন আপনার মোবাইল দিয়ে কাজের কাজ কিছুই হচ্ছে না এবং মার্কেটে এর চেয়ে অনেক ভালো ভালো মোবাইল অ্যাভেলেবল তখন চাইবেন এর চেয়ে ভাল কোন একটা মোবাইলে। ঠিক তখনই দেখেন আরো অনেকগুলো কোম্পানি আপনাকে এর চেয়ে অনেক ভালো ভালো মোবাইল ফ্রিতে ডাটা অফার দিচ্ছে। তখন আপনি এই মোবাইলটা ইউজ করতে চাইবেন নাকি।

যে কাজ করলে রিলেশন দীর্ঘস্থায়ী হবে

কথাটা ঠিক বললাম তো ঠিক তেমনি মেয়েটি যখন দেখে আপনার সাথে রিলেশন করে তার কাজের কাজ কিছুই হচ্ছে না। তার চাওয়া গুলো আপনার দ্বারা পূরণ হচ্ছে না। আপনার সাথে জমছে না অথচ আপনার ব্যক্তিগত অনেক সুন্দর স্মার্ট টাকাওয়ালা অনেক বেশি রোমান্টিক অনেক মজার বামুনগ্রাম মিষ্টি মিষ্টি কথা বলতে জানে এবং রিলেশনের মাঝে আরো অন্যান্য যেসব সার্ভিসগুলো আজকালকার মেয়েরা চায়। তার সবকিছুই খুব সুন্দর করে পূরণ করতে পারবে। এমন অসংখ্য ছেলে তার সাথে রিলেশন করার জন্য অফার দিয়ে যাচ্ছে। তখনই সেই মেয়েটি আপনার সাথে রিলেশন করবে নিশ্চয় না কি ।আমি ঠিক বললাম তো। আপনার সাথে এই ঘটনাটি ঘটে সো বুঝতেই পারতেছ সমস্যাটা আসলে কোথায়। তাই জায়গা মত মলম লাগাও কাজ হয়ে যাবে। আক্ষেপ কম্পিটিশনের যৌবন সহজে পাওয়া যায় না। সব কিছুতেই অন্যদের সাথে কম্পিটিশন করতে হয়। আর আপনার যোগ্যতার চেয়ে কোন অংশে কম হয় তো আপনি কম্পিটিশন হেরে যাবে।.

উন্নত জাতের গাভি পেলে স্বাভাবিক গার্লফ্রেন্ড আমাকে ছেড়ে চলে গেল। যার সাথে আপনার গার্লফ্রেন্ড চলে গেছে  তার সাথে নিজেকে তুলনা করে দেখেন। আপনার চেয়ে সে কোন না কোন অ্যাঙ্গেলে হলে আপনার থেকে বেশি স্মার্ট। সেটা যোগ্যতা নয় বুদ্ধিতে। মেয়ে আপনাকে ছেড়ে চলে যায় কেন এটা ভাবার চেয়ে বরং এটা ভাবুন যেখানে একটা মেয়ের পিছনে হাজার ছেলে রিলেশন করার জন্য ঘুরে বেড়ায়। সেখানে মেয়েটি অন্যদেরকে রেখে আপনার সাথে কেন রিলেশন করবে। এই প্রশ্নটিই নিজে নিজেকে একবার করে দেখুন। আপনার সমস্যার সমাধান পেয়ে যাবেন। এর মত আরো অনেক কিছু আছে বাট আমার এক্সাম চলতেছে তাই বেশি সময় দিতে পারলাম না। সবাই ভালো থাকবেন বাই বাই।

আমার বন্ধুদের মাঝে শেয়ার করব
About The Author
রিয়া আক্তার
আমি রিয়া আক্তার। মেয়ে পটানোর থেরাপি ওয়েবসাইটের সকল আর্টিকেল আমার ব্যক্তিগত অভিজ্ঞতা থেকে লিখেছি। আমি চাই প্রত্যেকটা মানুষ যাতে তার প্রিয়জনের কাছে তার ভালোবাসার কথা বলতে পারে ও প্রিয় জনকে ভালবাসতে পারে।