1. riyaakhter747@gmail.com : রিয়া আক্তার : রিয়া আক্তার
গুড মর্নিং মেসেজ। শুভ সকাল রোমান্টিক মেসেজ
গুড মর্নিং মেসেজ
গুড মর্নিং মেসেজ। শুভ সকাল রোমান্টিক মেসেজ

হাই বন্ধুরা আশা করি সবাই ভাল আছেন আজ আমি আপনাদের মাঝে শেয়ার করব গুড মর্নিং মেসেজ বা শুভ সকাল রোমান্টিক মেসেজ। আপনি যদি কোন মেয়ের সাথে রিলেশন করে থাকেন। তবে স্বাভাবিকভাবে প্রথমে তার সাথে কথা বলতে চাইবেন এবং সকালবেলা যখন আপনি ঘুম থেকে উঠে তার সাথে মেসেজে কথা বলবেন, তখন গুড মর্নিং বলবেন।  

গুড মর্নিং মেসেজ। শুভ সকাল রোমান্টিক মেসেজ

আপনি যখন কোন মেয়েকে সকালবেলা মেসেজ দিবেন তখন স্বাভাবিকভাবে গুড মর্নিং বলবেন এবং তারপর বাকি কথা শুরু করবেন। কিন্তু আপনি এই গুড মর্নিং কথাটি চাইলে অন্যভাবে বলতে পারেন। যাতে করে আপনার ভালোবাসার মানুষটির অত্যন্ত খুশি হয়। আর সারাদিন যেন আপনার কথা ভাবতে থাকে এবং আপনাকে মিস করতে থাকে। যাদের গার্লফ্রেন্ড নেই অথবা যারা কোন মেয়েকে পছন্দ করেন এবং তার সাথে মেসেঞ্জারে অথবা ফেসবুক অন্য কোন মাধ্যমে মেসেজে কথা হয়ে থাকে।

তার সাথে চাইলে আপনি গুড মর্নিং মেসেজ দিয়ে কথা শুরু করতে পারেন। মেসেজটি এমন ভাবে দিলেন যাতে করে সে আপনার উপর ইমপ্রেস হয়ে যায়। এখন আপনার মাথায় প্রশ্ন আসতে পারে কিভাবে গুড মর্নিং মেসেজ শেয়ার করব এবং এই গুড মর্নিং মেসেজগুলো কোথায় পাবো। আরে ভাই চিন্তা করেন কেন আমরা তো আছি। আজ আমরা আপনাকে কয়েকটি গুড মর্নিং মেসেজ শেয়ার করব। 

গুড মর্নিং মেসেজ। শুভ সকাল রোমান্টিক মেসেজ

আজ আমরা আপনাদের মাঝে যেসব গুড মর্নিং মেসেজ বা শুভ সকাল রোমান্টিক মেসেজ শেয়ার করব। এগুলো যখন আপনার পছন্দের মানুষটি ঘুম থেকে উঠে দেখবে তখন সে সারাদিন আপনার কত চিন্তা করবে ১০০% গ্যারান্টি দিয়ে বলতে পারি। আর আমরা আপনাদের মাঝে যেসব মেসেজ শেয়ার করব এগুলো ১০০% পরীক্ষা তো এবং যাচাই-বাছার শেষে আপনাদের মাঝে শেয়ার করা হয়েছে। আপাতত আমরা আপনাদের মাঝে অল্প কয়েকটি মেসেজ শেয়ার করলে ধীরে ধীরে আমরা যাচাই-বাছাই শেষে আরো বেশ কয়েকটি ম্যাচের শেয়ার করব। তাহলে তাহলে চলুন আর দেরি না করে শুরু করা যাক।

গুড মর্নিং মেসেজ-১

ভোরের প্রথম সোনালী আলো

স্বপ্ন নতুন জাগিয়ে গেলো,

শিশির ভেজা ঘাসের পাতায়,

তোমার হাতের আলতো ছোয়ায়,

ফুটলো সকাল কাটলো রাত,

তাই মিস্টি মুখে জানাই তোমায়

“”সুপ্রভাত””

এই মেসেজটির মাধ্যমে আপনি মূলত আপনার পছন্দের মানুষের রূপের প্রশংসা করলেন এবং এরপর আপনি তার সারাদিনের জন্য শুভ কামনা করলেন। এরপর তাকে সুপ্রভাত জানিয়ে দিবেন। একবার ভেবে দেখুন এই মেসেজটি যখন কেউ আপনাকে পাঠাবে। তখন আপনার কেমন লাগবে অবশ্যই ভালো লাগবে এবং যে ব্যক্তি আপনাকে এই মেসেজটি পাঠাবে আপনি সারাদিন তার কথা চিন্তা করবেন এটাই স্বাভাবিক। তাহলে এবার চিন্তা করুন আপনি যখন আপনার পছন্দের মানুষটিকে সকালবেলা এই মেসেজটি পাঠাবেন তখন তার কেমন লাগবে। স্বাভাবিকভাবে সে সারাদিন আপনার পথে চিন্তা করবে এবং আপনাকে মিস করবেন চিন্তা করবে এবং আপনাকে মিস করবে।

গুড মর্নিং মেসেজ-২

সকালে শুনি কোকিলের কুহু কুহু ডাক,

দূর আকাশে উড়ে যায় সাদা বকের ঝাঁক,

বাতাসের শীতল হাওয়ায় মন মাতাল,

বন্ধু তোমাকে জানাই “” শুভ সকাল “”

আপনি যখন এই গুড মর্নিং মেসেজটি আপনার পছন্দের মানুষটিকে শেয়ার করবেন তখন অবশ্যই আপনার পছন্দের মানুষকে খুশি না হয়ে থাকতে পারবেনা গ্যারান্টি দিয়ে বলতে পারি। কেননা প্রত্যেকটি মেয়ে প্রকৃতিকে ভালোবাসা এবং প্রকৃতির সাথে থাকতে পছন্দ করে। আর আপনি সেই প্রকৃতির মাধ্যমে মেয়েটিকে সকালে শুভেচ্ছা জানালেন তাহলে মেয়েটি খুশি না হয়ে যাবে কোথায়।

গুড মর্নিং মেসেজ-৩

যদি হাতে রাখো হাত,

আনবো ডেকে নতুন এক প্রভাত,

করবো শুরু নতুন করে দিন,

বন্ধু তোমায় জানাই,

“” Happy Good Morning “”

এই মেসেজের মাধ্যমে আপনি বসন্তের মানুষটিকে ইনডাইরেক্টলি নিজের মনের কথা বুঝিয়ে দিতে পারলেন এবং সেই সাথে তাকে নতুন দিনের শুভেচ্ছা জানানো হয়ে গেল।

গুড মর্নিং মেসেজ-৪

স্নিগ্ধ আলো রোজ সকালে,

আছড়ে পড়ে নদীর তীরে,

শুভ সকাল পৌঁছে দিলাম,

তোমার হৃদয়ের মন্দিরে,

***** Good Morning****

এই মেসেজটির মাধ্যমে আপনি যে কোন মেয়েকে খুব সহজে ইমপ্রেস পারবেন। তবে এই মেসেজটা আপনি তাদেরকে শেয়ার করবেন যাদের সাথে আপনি সবে মাত্র পরিচিত হয়েছেন অথবা ইতিমধ্যে তার সাথে আপনি পরিচিত। অর্থাৎ আপনি যদি এই মেসেজের নতুন কাউকে দেন তবে সে খুব সহজে বুঝে যাবে আপনি তার সাথে লাইন মারছেন এবং তখন বিপরীত কিছু হলে আমাকে দূরে যেতে পারবেন না।

গুড মর্নিং মেসেজ-৫

আমি কল্পনাতে ভাসি, তুমি ভালোবাসো বলে,

আমি সুখের মাঝে হারায়, তুমি ভালোবাসো বলে,

আমার সকাল শুভ হয় তুমি ভালোবাসো বলে,

শুভ সকাল জান,

এই মেসেজটির মাধ্যমে আপনি আপনার মনের মানুষটাকে ঠিক কতটা ভালবাসেন সেটা বুঝিয়ে দিতে পারবেন এবং সেই সাথে জীবনে তার গুরুত্ব কতটা সেটা জানিয়ে দিতে পারবেন। আর এই মেসেজটা শুধুমাত্র যাদের গার্লফ্রেন্ড আছে তাদের জন্য। 


শুভ সকাল রোমান্টিক মেসেজ

তো বন্ধুরা উপরে আমরা সবচেয়ে কার্যকরী পাঁচটি গুড মর্নিং মেসেজ শেয়ার করেছি। এবার আমরা আপনাদের মাঝে শেয়ার করব বর্তমানে সব থেকে জনপ্রিয় এবং সব থেকে বেশি ব্যবহৃত শুভ সকাল রোমান্টিক মেসেজ। যারা মূলত নিজেদের গার্লফ্রেন্ড হিসেবে নিজেকে রোমান্টিক ভাবে উপস্থাপন করতে চান এবং তাকে সকালবেলার রোমান্টিক ভাবে গুড মর্নিং মেসেজ দিতে চান তারা চাইলে এই মেসেজ গুলো দেখে নিতে পারেন।

আগে বলে রাখছে আমরা আপনাদের মাঝে যেসব মেসেজ শেয়ার করছি। এগুলো আমরা যাচাই-বাছাই শেষে এবং এর জনপ্রিয় বিবেচনা করে পরবর্তীতে আমরা আপনাদের মাঝে শেয়ার করছি। আপনারা চাইলে আপনাদের পছন্দ অনুযায়ী এসব মেসেজ কপি করে পরবর্তীতে এডিট করে ব্যবহার করতে পারবেন কোন সমস্যা নেই।

  1. সকাল হলে এসো তুমি ,শিশির কণা হয়ে ..সন্ধ্যা হলে এসো তুমি , রক্ত জবা হয়ে .. রাত হলে জ্বলো তুমি , জোনাকি হয়ে ..সারা জীবন থেকো তুমি , আমার বন্ধু হয়ে। “শুভ সকাল।”
  2. সকাল বেলার সোনালী আঁলো, আজ মনটা অনেক ভালো, কিচির মিচির ডাকছে পাখিঁ, খুলে দেখো দুটি আঁখি, শুভ হোক আজকের দিন, জানাই তোমায় GooD MorninG.
  3. আকাশের জন্য নীলিমা, চাঁদের জন্য পূর্নিমা, পাহাড়ের জন্য ঝর্না, নদীর জন্য মোহনা, আর তোমাদের জন্য রইলো “শুভ কামনা” “শুভ সকাল”।
  4. শীতের শীতল ছোয়ায়, সোনালি রোদের মিষ্টি আলোয়, মন বলে সবায় আছ তো ভাল? ভাল থাকার ইচ্ছা জানাই তোমাদের, শুভেচছা… শুভ সকাল।
  5. শীশির ভেজা দুর্বা ঘাসে, শীশির কনা বলছে হেসে। বিদায় নিয়েছে হিমেল রাত, জানাই তোমাদের সুপ্রভাত।
  6. বৃষ্টির মাঝে সকাল সাজে,মেঘের শব্দ কানেতে বাজে।তোমার সৃতি বুকের মাঝে, মনের ভিতর ঘন্টা বাজে।তাই জীবন কাটাবো প্রেমহিন, ভবিষ্যৎ হবে রঙিন।আবার এল সেই বৃষ্টির দিন, সাবাইকে জানাই গুডমর্নিং।
  7. ঘুম ভাঙ্গার সাথে সাথে মনের মধ্যে প্রথম যা ভেসে ওঠে টা হলো তোমার নাম, ** গুড মর্নিং *** “
  8. তুমি আমার আধার রাতের চাদের আলো, তুমি আমার ভোরের আকাশের সূর্য। তাই তোমায় জানাই গুড মর্নিং , দিনটা কাটুক তোমার অনেক ভালো।
  9. আমার সকাল তোমার ভালোবাসা নিয়ে শুরু হয় তাই সারাদিন আনন্দে কাটে, Good Morning। সারাদিন ভালো থাকো
  10. তোমার হাতে হাত রেখে, তোমায় ভালোবেসে তোমার সাথে এমন হাজারটা সকালের সাক্ষী হতে চাই। গুড মর্নিং SMS তাই তোমাকেই শুধু পাঠাই।
  11. রাতের তারাকে বিদায় জানাও, চাঁদকে বলো আবার আসতে। সুন্দর সকালটাকে আমন্ত্রণ জানাও চায়ের টেবিলে।*** গুড মর্নিং ** “
  12. সুদীর্ঘ রাতে সুন্দর একটা স্বপ্নের শেষে তোমার সকালটা শুরু হোক। শুভ সকাল প্রিয়দর্শিনী।
  13. সূর্য উঠুক বা না উঠুক আই ডোন্ট কেয়ার, কারণ তোমাকে সকালের শুভেচ্ছা না জানানো পর্যন্ত আমার দিন শুরু হয় না। শুভ সকাল প্রিয়তমা।

জনপ্রিয় গুড মর্নিং মেসেজ

তো বন্ধুরা এবার আমরা আপনাদের মাঝে শেয়ার করব প্রথমে সবথেকে বেশি জনপ্রিয় গুড মর্নিং মেসেজ। আজ আমরা আপনাদের মাঝে জনপ্রিয় যেসব মেসেজ শেয়ার করব এগুলো আপনারা চাইলে এডিট করে অথবা কোন ফুল অথবা কোন ছবির উপর টেক্সট আকারে ব্যবহার করে আপনি ভালোবাসার মানুষকে সেন্ড করে দিতে পারেন। এতে করে পুরো বিষয়টি আরো বেশি রোমান্টিক হবে এবং আপনার ভালবাসার মানুষকে আপনার উপর আরো বেশি ইমপ্রেস হয়ে যাবে।

১. বিশুদ্ধ বাতাসে ফুলের গন্ধ থাকুক,
প্রথম রশ্মিতে পাখির কিচিরমিচির হোক,
যখনই চোখের পাতা খুলবে,
সেই চোখের পাতায় যেন শুধুই সুখের ঝলক!

 

২. “হে সকাল, তুমি যখনই এসো
সকলের জন্য সুখ বয়ে আনো,
মুখে হাসি সাজিয়ে দাও,
প্রতিটি উঠোনে ফুল দাও।
সুপ্রভাত

 

৩. সূর্য ওঠার সময় এসেছে,
ফুল ফোটার সময় হয়েছে,
তোমার মিষ্টি ঘুম থেকে জেগে উঠো, আমার বন্ধু,
তোমার স্বপ্নকে সত্যি করার সময় এসেছে,
শুভ সকাল

 

৪. “আজ প্রেয়সী আমাকে সকালে বললো,
ঘুম থেকে উঠে দেখো কি দৃশ্য।
আমি বললামঃ আগে তাকে মেসেজ করা বন্ধ কর। আমাকে পাঠান,
কে আজ সকালের চেয়ে মিষ্টি,
শুভ সকাল

 

৫. “প্রতিদিন সকালে আমাদের দুটি পছন্দ আছে,
প্রথমত আপনার স্বপ্ন নিয়ে ঘুমাতে যান,
দ্বিতীয়টি জেগে উঠুন এবং সেই স্বপ্নগুলিকে তাড়া করুন!
এখন আপনি নির্বাচন করতে হবে!
সুপ্রভাত

 

৬. সকাল বেলায় পৃথিবী জনবহুল,
চোখ খুললেই মনে মনে তোমায় স্মরণ করি,
তোমার কোলে সুখের ফুল ফুটুক,
এই প্রথম অভিযোগ আমার ঠোঁটে!

 

৭. “ভোর সকাল হল একটি নতুন দিনের শুরু,
এই শুরুটা বিশেষ যদি আপনি কাছের কারো সাথে কথা বলতেন, মুখে হাসি নিয়ে,
আপনার প্রিয়জনকে গুড মর্নিং বলার আনন্দটা খুব স্পেশাল হতো!

সেরা শুভ সকাল রোমান্টিক মেসেজ

এবার আমার আপনাদের মাঝে শেয়ার করব বর্তমানে সব থেকে বেশি জনপ্রিয় এবং সেরা শুভ সকাল রোমান্টিক মেসেজ। এগুলো আপনারা চাইলে আপনাদের গার্লফ্রেন্ডকে উদ্দেশ্য করে ফেসবুক স্ট্যাটাস হিসেবে ব্যবহার করতে পারেন আবার চাইলে ক্যাপশন হিসেবে ব্যবহার করতে পারেন কোন সমস্যা নেই। আবার যখন আপনি আপনার ভালোবাসার মানুষটির সাথে করতে যাবেন। আর তখন সময়টা যদি সকাল হয় তবে আপনি তাকে এভাবে সকালবেলার উইশ করতে পারবেন। এতে করে আপনার গার্লফ্রেন্ড আপনার উপর খুশি হবে এবং আপনাদের সম্পর্কে আরো মজার হবে। তাহলে চলুন থেকে নেওয়া যাক সেরা শুভ সকাল রোমান্টিক মেসেজ গুলো।

  1. সূর্য ছাড়া দিন অর্থহীন, ছাদ ছাড়া রাতের আকাশ অর্থহীন আর তুমি ছাড়া আমার সকাল দুপুর রাত সবই যেন অর্থহীন। iI Miss U, সুপ্রভাত!
  2. শুভ সকাল প্রিয়তমা, দোয়া করি আজ তোমার সকল চাওয়া পূর্ণ হোক। ঝটপট উঠে পরো, 
  3. শুভ সকাল, চলে যাওয়া দিনের দুঃখ ভুলে শুরু হোক নতুন দিন। ভোরের আলো আলোকিত করুক তোমার জীবন এই কামনায় জানাই শুভ সকাল বন্ধু।
  4. বাইকে জানাই শুভ্র সকালের কুয়াশা ভেজা শীতল সুভেচ্ছা _সুভ সকাল।
  5. সুন্দর এই সকালে পাখিদের কাছে, এক রাশ আলো নিয়ে পাঠালাম তোমার জানালার কাছে।আর প্রজাপতির ডানায় লিখে দিলাম।— শুভ সকাল।
  6. হাতে রেখে হাত, আনবো ডেকে নতুন প্রভাত, করবো শুরু নতুন করে আর একটা দিন, বন্ধু তোমায় জানাই গুড মরনিং।
  7. সকাল বেলার সোনালি আলো, আজ মনটা অনেক ভালো। কিচির মিচির ডাকছে পাখি, খুলে দেখো দুটি আঁখি…..শুভ হোক আজকের দিনটি।
  8. হৃদয়ে এক আকাশ প্রত্যাশা নিয়ে যেন তোমার দিনটা শুরু হয়। এই কামনা রইল। শুভ সকাল।
  9. আমাদের সবার জীবনের জন্যই সৃষ্টিকর্তা কিছুটা সুখ, বরাদ্দ করে রেখেছেন। ঠিক সময় মত তোমার জীবনে সেই সুখটা আসুক। শুভ সকাল।
  10. প্রতিটি দিনই এক নতুন ইতিহাসের জন্ম নিয়ে শুরু হয়। নতুন কিছু করার উদ্যমে জানাই শুভ সকাল।
  11. এক স্ফীত হাসি দিয়ে আপনার দিনটাকে গ্রহণ করে নিন। আর যাই হোক আপনি একটা ভালো দিনের শুরু করতে পারবেন। শুভ সকাল।
  12. ভোরের শিশির তুমি জোছনার আলো, আমি চাই তুমি থাকো সব সময় ভালো, শুভ সকাল।
  13. সূর্য মামা উকি দিলো। পাখিরা সব উড়াল দিলো, আমার ঘুমটি ভেংগে গেলো, শুভ সকাল।
  14. ভোরের প্রথম সোনালি আলো, স্বপ্নগুলো জাগিয়ে গেলো। সবাইকে জানাই সুপ্রভাত।
  15. গান শোনালো সকাল পাখি, এখনো সবাই ঘুমাচ্ছো নাকি! শুভ সকাল।

শুভ সকাল রোমান্টিক মেসেজ ও ক্যাপশন

তো বন্ধুরা এবার আমরা আপনাদের মাঝে শেয়ার করব শুভ সকাল রোমান্টিক মেসেজ ও ক্যাপশন। এগুলা আপনারা চাইলে মেসেজ হিসেবে ব্যবহার করতে পারেন অথবা ফেসবুক স্ট্যাটাস হিসেবে ব্যবহার করে সবাইকে শুভ সকাল উইশ জানাতে পারেন। তবে আমরা আপনাদের মাঝে যেসব ক্যাপশন শেয়ার করছি। এগুলো ছোট হওয়ায় আপনারা চাইলে এর সাথে দুই একটা লাইন এড করতে পারেন অথবা সরাসরি ব্যবহার করতে পারেন।

ছোট ক্যাপশন ব্যবহার করার কারণ হলো আমরা যদি বড় ক্যাপশন ব্যবহার করতাম তবে আপনারা এগুলো মেসেজ হিসেবে ব্যবহার করতে পারতেন না। আবার যখন আপনারা এগুলো স্ট্যাটাস হিসেবে ব্যবহার করতেন তখন আপনাদের নানা রকম সমস্যা করতে হতো। এছাড়া বড় ক্যাপশন আপনারা যদি স্ট্যাটাস হিসেবে দিতে চান তবে অল্প জায়গায় অনেক গুলো টেক্সট থাকার কারণে সেটা দেখতো খারাপ দেখা তো।

তাই আমরা সব ভেবে চিন্তে ছোট ছোট ক্যাপশন আপনাদের মাঝে শেয়ার করছি। যাতে করে এগুলো আপনি যদি ইমেজের উপর ব্যবহার করেন তবে তা যেন ফুটে উঠে এবং ইমেজের সাথে টেস্টগুলো যাতে সুন্দর দেখায়। তাহলে চলুন আর দেরি না করে দেখে নেওয়া যাক ক্যাপশন গুলো কি কি।

  1. পরম করুণাময় আল্লাহর নামে শুরু হোক আরো একটি সুন্দর দিন, শুভ সকাল।
  2. গাছে গাছে ডাকছে পাখি, সূর্য মামা দিচ্ছে উঁকি, শুভ সকাল।
  3. আমার যেমন ঘুম ভেংগেই তোমার কথা মনে পরে, তোমারও কি এমন হয়? শুভ সকাল।
  4. হালকা হাল্কা বইছে বাতাস, তোমার কথা পরছে মনে, জানাচ্ছি তাই শুভ সকাল।
  5. শুভ সকাল, অনেক অনেক ভালো কাটুক দিনটি। সবার জন্য রইলো শুভ কামনা।

গুড মর্নিং মেসেজ এর ছবি

যারা গুড মর্নিং মেসেজটি ছবি আকারে নিজে ভালোবাসার মানুষটাকে পাঠাতে চাচ্ছেন কিন্তু কিভাবে ছবিতে এগুলো এড করবেন। অথবা কোথা থেকে এ ছবিগুলো ডাউনলোড করবেন তা জানেন না। তাড়াতাড়ি নিচে থাকা ছবিগুলো দেখে নিতে পারেন। আপাতত আমরা আপনাদের মাঝে অল্প কিছু ছবি শেয়ার করলেও পরবর্তীতে আমরা আপনাদের চাহিদা অনুযায়ী এর সংখ্যা বৃদ্ধি করে দেব।

আপনারা চাইলে এসব ছবি ফেসবুকে স্ট্যাটাস অথবা মেসেজ হিসেবে ব্যবহার করতে পারেন। আর অবশ্যই কমেন্টের মাধ্যমে জানিয়ে দেবেন আপনাদের কোন ধরনের গুড মর্নিং ইমেজ প্রয়োজন। আমরা সে ধরনের ইমেজ আপনাদের মাঝে শেয়ার করব। আলোচলন আর দেরি না করে শুরু করা যাক।


গুড মর্নিং মেসেজ 1


গুড মর্নিং মেসেজ 2


গুড মর্নিং মেসেজ এর ছবি 3


গুড মর্নিং মেসেজ এর ছবি 2


গুড মর্নিং মেসেজ এর ছবি 1


এই আর্টিকেলটা যদি আপনার ভালো লেগে থাকে তবে আপনার বন্ধুদের মাঝে শেয়ার করতে ভুলবেন না এবং এ ধরনের নতুন নতুন তথ্য জানতে আমাদের ওয়েবসাইটটি সাবস্ক্রাইব করে রাখুন। আর্টিকেলটি নিয়ে আপনার কোন মতামত থেকে থাকলে অবশ্যই কমেন্টের মাধ্যমে আমাদেরকে জানাবেন। আমরা দ্রুত আপনার সমস্যার সমাধান করে দেব। আর আপনি যদি আমাদের ওয়েবসাইট ইতিমধ্যে সাবস্ক্রাইব করে থাকেন তবে আপনাকে অসংখ্য ধন্যবাদ।

আমার বন্ধুদের মাঝে শেয়ার করব
About The Author
রিয়া আক্তার
আমি রিয়া আক্তার। মেয়ে পটানোর থেরাপি ওয়েবসাইটের সকল আর্টিকেল আমার ব্যক্তিগত অভিজ্ঞতা থেকে লিখেছি। আমি চাই প্রত্যেকটা মানুষ যাতে তার প্রিয়জনের কাছে তার ভালোবাসার কথা বলতে পারে ও প্রিয় জনকে ভালবাসতে পারে।