1. riyaakhter747@gmail.com : Riya Akther : Riya Akther
স্বামী স্ত্রীর ভালোবাসার মেসেজ ১০০% কার্যকরী
স্বামী স্ত্রীর ভালোবাসার মেসেজ
স্বামী স্ত্রীর ভালোবাসার মেসেজ ১০০% কার্যকরী

হ্যালো বন্ধুরা আশা করি সবাই ভাল আছেন আজ আমি আপনাদের মাঝে শেয়ার করব বর্তমানে সব থেকে বেশি জনপ্রিয় স্বামী স্ত্রীর ভালোবাসার মেসেজ। আজ আমরা আপনাদের মাঝে বর্তমান সব থেকে বেশি রোমান্টিক এবং স্বামী স্ত্রীর মধ্যকার সব থেকে বেশি কার্যকরী মেসেজগুলো আপনাদের মাঝে শেয়ার করব। আপনার চাইলে মেসেজগুলো সরাসরি কপি করে ব্যবহার করতে পারেন অথবা হালকা এডিট করে ব্যবহার করতে পারেন কোন সমস্যা নেই।

আজ আমরা আপনাদের মাঝে জনপ্রিয় স্বামী স্ত্রীর ভালোবাসার মেসেজ গুলো শেয়ার করব, এগুলো বর্তমানে সব থেকে বেশি জনপ্রিয় এবং ১০০% কার্যকরী মেসেজ । এগুলো আমরা বিভিন্ন সোশ্যাল মিডিয়া এবং বিভিন্ন জনপ্রিয় ওয়েবসাইট থেকে সংগ্রহ করার পর এগুলোর জনপ্রিয়তা এবং কার্যকারিতা যাচাই-বাচ্চা শেষে আপনাদের মাঝে শেয়ার করেছি। তাই আপনারা এগুলো নিশ্চিন্তে ব্যবহার করতে পারেন কোন সমস্যা নেই।

জনপ্রিয় স্বামী স্ত্রীর ভালোবাসার মেসেজ ১০০% কার্যকরী 

পৃথিবীর ভিতরে শ্রেষ্ঠ সম্পর্ক স্বামী স্ত্রীর সম্পর্ক। এরা বিপদে আপদে সব সময় একজন আরেকজনের পাশে থাকে এবং একজন আরেকজনের জন্য লড়াই করে। অনেক সময় দেখা যাবে স্বামী-স্ত্রীর মধ্যকার দূরত্ব বেড়ে যায়। বিভিন্ন কারণে বিভিন্ন সময় তার সাথে কিছুটা ভালোবাসার মুহূর্ত কাটানো সম্ভব হয় না। সে ক্ষেত্রে আপনারা চাইলে দূর থেকে তাকে বিভিন্ন ভালোবাসার রোমান্টিক মেসেজ পাঠাতে পারেন। নিচে আমরা বর্তমানে সব থেকে বেশি জনপ্রিয় স্বামী স্ত্রীর ভালোবাসার মেসেজ শেয়ার করেছি।

আমরা আপনাদের মাঝে যেসব মেসেজ শেয়ার করেছি। এগুলো থেকে যেকোনো একটি আপনার পছন্দ অনুযায়ী বেছে নিয়ে আপনার ভালবাসার মানুষটিকে পাঠিয়ে দিতে পারেন। এতে করে আপনার ভালবাসার মানুষটি আপনার উপর আরো বেশি খুশি হবে এবং আপনাদের সম্পর্ক সব সময় মধুময় থাকবে।

১. রাগ,অভিমান,ভালোবাসা
সবই তোমায় ঘিরে
জনমে জনমে তাইতো আসি
তোমার কাছেই ফিরে।।

 

২.. রাগ,অভিমান,ভালোবাসা
সবই তোমায় ঘিরে
জনমে জনমে তাইতো আসি
তোমার কাছেই ফিরে।।

 

৩.. রাগ,অভিমান,ভালোবাসা
সবই তোমায় ঘিরে
জনমে জনমে তাইতো আসি
তোমার কাছেই ফিরে।।

 

৪.. রাগ,অভিমান,ভালোবাসা
সবই তোমায় ঘিরে
জনমে জনমে তাইতো আসি
তোমার কাছেই ফিরে।।

 

৫.. রাগ,অভিমান,ভালোবাসা
সবই তোমায় ঘিরে
জনমে জনমে তাইতো আসি
তোমার কাছেই ফিরে।।

বর্তমানে সেরা স্বামী স্ত্রীর ভালোবাসার মেসেজ

স্বামী স্ত্রীর মতো পবিত্র সম্পর্ককে আরো বেশি মধুময় করার জন্য আপনারা চাইলে একে অন্যকে নিচে থাকা মিষ্টি মিষ্টি মেসেজগুলো পাঠাতে পারেন। নিচে আমরা বর্তমানে বর্তমানে সেরা স্বামী স্ত্রীর ভালোবাসার মেসেজ শেয়ার করেছি। এই মেসেজগুলো পাবার পর যে কোন মানুষের মন আনন্দে ভরে যাবে। তাই আপনি যদি কখনো দূরে থাকেন এবং কোন কারনে আপনি ভালোবাসার মানুষটিকে সময় দিতে পারেন না তবে আপনি চাইলে এই মেসেজগুলো তাকে পাঠাতে পারেন। এতে করে আপনার ভালোবাসার মানুষটি যা আপনাকে মিস করছিল এবং আপনার উপর যে অভিমান করেছিল সেটাও দূর হয়ে যাবে এবং আপনার উপর আরো বেশি ইমপ্রেস হবে

  1. আমি তোমাকে সারা জীবন ভালোবাসবো।
  2.  তোমার প্রতি আমার ভালবাসার শেষ নেই,আমার পাশে তোমার চেয়ে জীবন কাটানোর জন্য আমি আর কোনো ভালো উপায় ভাবতে পারি না।
  3. তুমি সেই বাতাস যা আমি নিশ্বাস নেই।
  4.  আমি তোমার কারনে আমার জীবনে অর্থ খুঁজে পেয়েছি এবং আমি চিরকাল তোমাকে ভালোবাসতে প্রতিশ্রুতি দিয়েছি।
  5.  তুমি আমার শ্রেষ্ঠ বন্ধু।
  6.  তোমার সাথে দেখা না হওয়া পর্যন্ত আমার জীবন শুরু হয়নি।
  7. আপনার সাথে দেখা হওয়ার পর থেকেই আমার হৃদয় এবং আমার জীবন ভরে গেছে। আমাদের ভালোবাসা চিরকাল স্থায়ী হবে।
  8.  সবকিছু থেকে তোমাকে বেশি ভালোবাসি ।
  9. তুমি সেই মহিলা যা আমি সব সময় স্বপ্নে দেখছি। তোমার সাথে প্রথম দেখা হওয়ার দিন থেকে আমি জানতাম তুমি আমার সুখের জায়গা হতে চলেছ।
  10. এখন থেকে তোমাকে বেশি ভালবাসতে পারিনি, তবুও আমি জানি আমি আগামীকাল করব।
  11.  আমার হৃদয়ে তোমার জন্য।
  12.  তোমার কারনে আমি শক্তিশালী হয়েছি কিন্তু তবুও তুমি আমার দুর্বলতা। তোমাকে খুশি করার জন্য আমি তোমার জন্য সব কিছু করতে চাই।
  13.  তোমাকে আমার বাহুতে ধরা চেয়ে ভালো অনুভূতি আর নেই।
  14. আমি এখন এবং চিরতরে তোমাকে ভালোবাসি আমি মরার আগ পর্যন্ত তোমাকে ভালোবাসবো তারপরও যদি জীবন থেকে যায় তাহলে তোমাকেই ভালোবাসবো।
  15.  তোমার ভালোবাসা আমাকে বদলে দিয়েছে।

উপরে আমরা আপনাদের মাঝে যেসব মেসেজ শেয়ার করেছি। এগুলো আপনারা চাইলে আপনার ভালোবাসার মানুষটিকে উদ্দেশ্য করে facebook স্ট্যাটাস হিসেবে ব্যবহার করতে পারেন। সেক্ষেত্রে আপনারা চাইলে কিছুটা এডিট করে নিতে পারেন অথবা কোন ইমেজের উপর এসব টেক্সট রেখে ব্যবহার করতে পারেন।

স্বামী স্ত্রীর ভালোবাসার উক্তি

যুগে যুগে বিভিন্ন ঐতিহাসিকগণ ও বিশিষ্ট ব্যক্তিরা স্বামী-স্ত্রীর সম্পর্ক নিয়ে বিভিন্ন সময় বিভিন্ন উক্তি ও কথা তুলে ধরেছেন। যেগুলো বর্তমানে স্বামী স্ত্রীর ভালোবাসার উক্তি নামে পরিচিত। এসব উক্তিগুলোতে মূলত স্বামী স্ত্রীর সমাজে কতটা ভূমিকা এবং তারা যে একে অন্যের পরিপূরক সেটা তুলে ধরা হয়েছে। তাই আপনি চাইলে এসব উক্তিগুলো করে নিতে পারেন। আশা করি আপনি জীবনে কাজে আসবে।

  1. পৃথিবীর সবচেয়ে সুখী ব্যক্তি হচ্ছে সেই ব্যক্তি যে ব্যক্তি একজন নেককার স্ত্রী পেয়েছে।
  2. স্ত্রীদেরকে যথেষ্ট পরিমানে সময় দিতে হবে অথবা যথেষ্ট পরিমাণে বিশ্বাস করতে হবে। সংসার আর যুদ্ধক্ষেত্র মনে হবে না।
  3. তোমার নিয়ে আমার মনের মাঝে হাজার চাওয়া পাওয়া, তোমার বধু হয়ে আমার সারা জীবন গান গাওয়া।
  4. গাছের জীবন হচ্ছে লতা পাতা, মাছের জীবন হচ্ছে পানি, ছেলের জীবন টাকা পয়সা আর মেয়ের জীবন স্বামী।
  5. তোমায় ভেবে দিনের শুরু, রাত্রি ভোর হয়, তুমি এখনো আছো বলেই আমার ভালো থাকাটা হয়।
  6. বেতের ফলের মতো নীলাভ তোমার ওই দুই নয়ন খুঁজে আছি আমি ঘন কুয়াশায়।
  7. যে স্বামী সকালে ঘুম থেকে উঠে স্ত্রীকে অন্তত পাঁচ মিনিট জড়িয়ে ধরে থাকে তার কর্মক্ষেত্রে বিপদের আশঙ্কা কম থাকে।
  8. তোমার আমার এই ভালোবাসা জীবনের শেষ দিন পর্যন্ত থাকবে প্রিয় তমা।

আপনারা চাইলে এসব উক্তি আপনাদের ফেসবুকে স্ট্যাটাস হিসেবে ব্যবহার করতে পারেন অথবা মেসেজ আকারে আপনার ভালোবাসা মানুষকে সেন্ড করে আপনার জীবনে তার গুরুত্ব জানিয়ে দিতে পারেন। আশা করি আর্টিকেলটি আপনাদের ভালো লেগেছে। এ ধরনের নতুন নতুন তথ্য পেতে আমাদের ওয়েবসাইটে সাবস্ক্রাইব করে রাখুন। আর আপনি যদি আমাদের ওয়েবসাইটে ইতিমধ্যে সাবস্ক্রাইব করে থাকেন তবে আপনাকে অসংখ্য ধন্যবাদ।।

আমার বন্ধুদের মাঝে শেয়ার করব
About The Author
Riya Akther
আমার নাম রিয়া আক্তার। আমি একজন স্টুডেন্ট। মেয়ে পটানোর থেরাপি সম্পন্ন ব্যতিক্রমধর্মী একটি ওয়েবসাইট। আমি মূলত মেয়ে পটানোর থেরাপির ওয়েবসাইটের সকল আর্টিকেল লিখেছি। আমি আমার আর্টিকেলে আপনাদের মাঝে যেসব আইডিয়া শেয়ার করেছি এগুলো মূলত আমার বন্ধু বান্ধব ও বান্ধবীদের ব্যক্তিগত অভিজ্ঞতা থেকে নিয়েছি। আমার এই ওয়েবসাইটে কাজ করার উদ্দেশ্য হচ্ছে উদ্দেশ্য হচ্ছে যাতে করে সবাই তার ভালোবাসার মানুষের কাছে তার মনের কথা খুব সহজে জানাতে পারে এবং আমার ওয়েবসাইটের মাধ্যমে আমি যাতে আপনাদের ভালোবাসার মানুষটিকে পেতে আপনাদেরকে সকল ধরনের সাহায্য করতে পারি।